অবশেষে প্রকাশ হলো রিও ভিদালের পরিচয়

অবশেষে প্রকাশ হলো রিও ভিদালের পরিচয়


সতর্কতা ! এই নিবন্ধটিতে আগাথা অল অ্যালং পর্ব 7 ​​এর জন্য স্পয়লার রয়েছে৷

আগাথা অল অ্যালং দ্য উইচেস রোডে লিলিয়া ক্যালডেরুর বিচার চলাকালীন রিও ভিদালের আসল পরিচয় প্রকাশের মাধ্যমে পর্ব 7 ​​শেষ হয়েছে। এই বিচারে ট্যারোট কার্ড রিডিং অন্বেষণ জড়িত, যা ভবিষ্যদ্বাণীর প্রধান হিসাবে লিলিয়ার ভূমিকার সাথে মানানসই আগাথা অল অ্যালংএর কভেন পর্বটি অসাধারণভাবে লেখা হয়েছিল, লিলিয়ার জীবনের কিছু অংশের মধ্যে ঝাঁপিয়ে পড়েছিল যা তার ভবিষ্যদ্বাণী কীভাবে কাজ করে তা দেখায়; না শুধুমাত্র প্রেমময় সদস্য আগাথা অল অ্যালংএর কাস্ট ভবিষ্যত দেখছেন, কিন্তু তার ইভেন্টের সময়রেখা অ-রৈখিক ক্রমে অনুভব করছেন।

লিলিয়া তার অতীত, তার ভবিষ্যত, তার লক্ষ্য কী এবং তার অবশিষ্ট সময় কীভাবে সে বেঁচে থাকবে তার রূপরেখা দিয়ে বিচার শেষ হয়েছিল। এই প্রকাশগুলি ছড়িয়ে ছিটিয়ে ছিল আগাথা অল অ্যালংএর সমাপ্তি, MCU এর উইচেস’ রোডের শেষ ট্রায়াল হিসাবে শোয়ের দুই অংশের সমাপ্তির জন্য ইঙ্গিত দেয়। যাইহোক, সবচেয়ে বড় প্রকাশ আগাথা অল অ্যালং পর্ব 7 ​​একটি প্রধান রিও ভিডাল তত্ত্বের সাথে যুক্ত যা চরিত্র হিসাবে অব্রে প্লাজার প্রথম উপস্থিতির পর থেকে তৈরি করা হয়েছে। শো-এর ফাইনালে গিয়ে, দর্শকরা টিনের আসল পরিচয় থেকে শুরু করে রহস্যময় রিওর সবকিছুই জানে৷

রিওর পরিচয় আগাথা 7 এপিসোডে ব্যাখ্যা করা হয়েছে

লিলিয়া আবিষ্কার করেছে যে রিও তার যাত্রার শেষে তার জন্য অপেক্ষা করছে

লিলিয়ার চরিত্র আর্ক ইন আগাথা অল অ্যালং তার অতীত, বর্তমান এবং ভবিষ্যতের অন্বেষণের চারপাশে কেন্দ্রীভূত হয়, বিশেষ করে কীভাবে তার ভবিষ্যদ্বাণী ক্ষমতার কারণে তিনটি সবসময় একে অপরের সাথে জড়িত। এর সমাপ্তি আগাথা অল অ্যালং পর্ব 7 ​​তাকে এই সত্যের সাথে মানিয়ে নিতে দেখেছিল যে তার যা কিছু আছে এবং যা অনুভব করবে তার সবকিছুর শেষে মৃত্যু তার জন্য অপেক্ষা করছে। শুধুমাত্র এই সময়ে, মৃত্যুর বানান একটি মূলধন “D” দিয়ে করা হয়েছে, কারণ MCU রিও ভিদালের চরিত্রের মাধ্যমে মৃত্যুর মূর্তি উপস্থাপন করে।

সম্পর্কিত

10 টি সূত্র যে রিও ভিডাল আসলেই আগাথার লেডি ডেথ সব সময় ব্যাখ্যা করা হয়েছে

Aubrey Plaza এর Rio Vidal হল Agatha All Along-এর সেরা অংশগুলির মধ্যে একটি, এবং MCU সিরিজ টিজের মাধ্যমে একটি লেডি ডেথ টুইস্ট সেট করছে বলে মনে হচ্ছে।

রিওর আসল পরিচয় ছড়িয়ে ছিটিয়ে থাকা অনেক সূত্র রয়েছে আগাথা অল অ্যালং. এপিসোড 1-এ আগাথাকে হত্যা করতে রিওর অক্ষমতা থেকে শুরু করে তাদের হত্যার পর কভেনের মৃতদেহ পাওয়ার বিষয়ে তার মন্তব্য পর্যন্ত, অনুষ্ঠানটি প্রথম থেকেই এই প্রকাশকে উত্যক্ত করছিল। অন্যান্য ইঙ্গিতগুলির মধ্যে রিওর হাসির অন্তর্ভুক্ত ছিল যখন আগাথার ট্রায়ালের ওউইজা বোর্ড উল্লেখ করেছিল যে মৃত্যু একটি কভেনের মধ্যে ছিল, সেইসাথে রিও তার কাজ করে এবং তার পছন্দের কাউকে আঘাত করার গল্প, নিকোলাস স্ক্র্যাচকে আগাথার কাছ থেকে দূরে নিয়ে যাওয়ার প্রয়োজনীয়তার উল্লেখ করে।

আগাথাও রিওকে অনুরোধ করেছিলেন যে টিনকে না নেওয়ার জন্য যখন তাকে কাঁচের একটি অংশ দিয়ে ছুরিকাঘাত করা হয়েছিল, তার আসল প্রকৃতিকে মৃত্যু বলে উত্যক্ত করা হয়েছিল।

এই সব তত্ত্ব যে রিও ভিদাল MCU এর লেডি মৃত্যুর শব্দ দিয়ে নির্মিত “সমস্ত রাস্তা আমাকে নিয়ে যায়” 7 পর্বে অনুমান নিশ্চিত করে। লেডি ডেথ হল মার্ভেল কমিকসের একটি চরিত্র যে মহাবিশ্বের সবচেয়ে বড় গল্পগুলির মধ্যে একটি বড় ভূমিকা পালন করেছে। যদিও এই গল্পগুলির মধ্যে কিছু MCU এর জন্য পরিবর্তন করা হয়েছিল, আগাথা অল অ্যালং বৃহত্তর লাইভ-অ্যাকশন মহাবিশ্বের উপর একটি বড় প্রভাব ফেলবে বলে প্রতিশ্রুতি দিচ্ছে যে এখন মৃত্যুর মূর্তিটি প্রবর্তিত হয়েছে।

আগাথা এবং এমসিইউ-এর জন্য রিও হওয়ার অর্থ কী

MCU এর সাথে খেলার জন্য একটি নতুন, শক্তিশালী চরিত্র রয়েছে

এখন যেহেতু রিওকে লেডি ডেথ হিসাবে নিশ্চিত করা হয়েছে, এমসিইউ এর স্যান্ডবক্সের অংশ হিসাবে একটি আকর্ষণীয়, অবিশ্বাস্যভাবে শক্তিশালী চরিত্র রয়েছে। মার্ভেল কমিক্সে, লেডি ডেথ মহাবিশ্বের অন্যতম শক্তিশালী প্রাণী। অনন্তকালের পাশাপাশি, যিনি এমসিইউতে আত্মপ্রকাশ করেছিলেন থর: প্রেম এবং বজ্রপাত, মৃত্যু মহাবিশ্বের সমস্ত জীবনের উপর ক্ষমতার বাকি অর্ধেক তৈরি করে। এই হিসাবে, তিনি অবিশ্বাস্যভাবে শক্তিশালী যদিও কিছুটা রহস্যময় তিনি যা করেন তা বিশ্বজুড়ে প্রাকৃতিকভাবে ঘটে যাওয়া অনেক মৃত্যুর তত্ত্বাবধানের বাইরে।

সম্পর্কিত

লেডি ডেথ ব্যাখ্যা করা হয়েছে: এমসিইউ রেফারেন্স, পাওয়ার এবং মার্ভেল হিস্ট্রি

এমসিইউতে এখন লেডি ডেথের বেশ কয়েকটি টিজ প্রদর্শিত হয়েছে, যা শক্তিশালী সত্তার সমৃদ্ধ মার্ভেল কমিকসের ইতিহাসের কারণে উত্তেজনাপূর্ণ।

সম্ভবত মার্ভেল কমিক্সে লেডি ডেথের সবচেয়ে বড় গল্পটি থানোসের সাথে যুক্ত। দ্য ম্যাড টাইটানের যাত্রা ইনফিনিটি স্টোন সংগ্রহ করতে এবং গ্যালাক্সির সমস্ত জীবনের অর্ধেক মুছে ফেলার জন্য একটি কৌশল যাকে থ্যানোস ভালোবাসে, মার্ভেল কমিকসের ধারাবাহিকতায়। যদিও এটি MCU এর জন্য পরিবর্তিত হয়েছিল, তবে আগাথা ছাড়াও আরেকটি বড় সম্পর্ক রয়েছে – যেটি রিও/মৃত্যুতে দেখানো যেতে পারে। কমিক্স হাইলাইট করে যে ডেথ এবং ওয়েড উইলসন/ডেডপুলের মধ্যে একটি কৌতূহলোদ্দীপক সংযোগ রয়েছে এই কারণে যে পরবর্তীরা মারা যেতে পারে না, উভয়ই 2024 সালে তাদের MCU আত্মপ্রকাশ করে।

লেডি ডেথ এমসিইউ-এর অংশ হওয়া মানে কী আগাথা অল অ্যালং বিশেষভাবে, এটা দেখতে অবশেষ. শোটির শেষ দুটি পর্ব উভয়ই 30 অক্টোবর, 2024 এ প্রকাশিত হবে এবং নিঃসন্দেহে আগাথা, বিলি এবং জেন রিও/ডেথের মুখোমুখি হবেন। এই পর্বগুলিতে, এটি সম্ভবত মৃত্যুর প্রকৃত প্রেরণা আগাথা অল অ্যালং প্রকাশ করা হবে।

ডেথ আগাথা কি অলং এর প্রধান ভিলেন?

রিও ভিদাল আগাথা অল অ্যালং পর্ব 5-এ সালেম সেভেন সম্পর্কে কথা বলছেন

এটা মাথায় রেখে, মৃত্যু হবে বলে ধরে নেওয়া নিরাপদ আগাথা অল অ্যালংএর প্রাথমিক ভিলেন। সালেম সেভেন ভিলেন পরাজিত হন আগাথা অল অ্যালং এপিসোড 7 এর সমাপ্তি লিলিয়াকে ধন্যবাদ, যার অর্থ অনুষ্ঠানটি সরাসরি প্রতিপক্ষ ছাড়াই। রিওকে এখনও পর্যন্ত এমনভাবে চিত্রিত করা না হওয়া সত্ত্বেও, আগাথাকে হত্যা করার তার আকাঙ্ক্ষার বাইরে, এটি এমন হতে পারে যে তার লুকানো উদ্দেশ্যগুলি তার বিলি এবং জেনকে শিরোনামের ডাইনির সাথে নিয়ে যাওয়ার চেষ্টা দেখে। এই সেট আপ হবে আগাথা অল অ্যালংএর প্রধান খলনায়ক, শেষ দুই পর্বে সালেম সেভেনের অনুপস্থিতিতে তাদের বিরোধী উপস্থিতি প্রদান করে।

লিলিয়া ক্যাল্ডেরু কি সত্যিই মারা গেছে? তার Agatha All Along পর্ব 7 ​​ভাগ্য ব্যাখ্যা করা হয়েছে

লিলিয়ার গল্পটি মৃত্যুকে তার চূড়ান্ত গন্তব্য হিসাবে গ্রহণ করার বিষয়ে ছিল

আরেকটি প্রধান প্রশ্ন থেকে উদ্ভূত আগাথা অল অ্যালং এপিসোড 7 এর সমাপ্তি হল লিলিয়া ক্যাল্ডেরু আসলে মারা গেছে কিনা। পর্বটি উপস্থাপন করার সাথে সাথে লিলিয়া তার মৃত্যুকে মেনে নেয়। কিস্তির গল্পটি ছিল লিলিয়াকে তার নন-লিনিয়ার যাত্রার সাথে চুক্তিতে আসার বিষয়ে যা তাকে এই পর্যায়ে নিয়ে গেছে। বছরের পর বছর ধরে তার সমস্ত ভবিষ্যদ্বাণী ছিল তাকে দ্য উইচেস রোডে এই ট্রায়ালটি পাস করার এবং জেন, আগাথা এবং বিলির জীবন বাঁচানোর অনুমতি দেওয়া। এটা করার পর, লিলিয়া তার গন্তব্যে পৌঁছেছে: মৃত্যু, এটিকে আলিঙ্গন করে এবং সেলিম সেভেনকে হত্যা করার জন্য নিজেকে উৎসর্গ করে এবং তার আঁচল সংরক্ষণ করুন.

আগাথা অল অ্যালং এপিসোডে ইয়ং লিলিয়ার শেষ শট 7 এর অর্থ কী

লিলিয়ার যাত্রা একটি সম্পূর্ণ বৃত্ত

তরুণ লিলিয়া আগাথা অল অ্যালং (2024) এ হাসছে

সালেম সেভেনকে পরাজিত করার জন্য লিলিয়ার আত্মত্যাগের পরে, একটি চূড়ান্ত শট দেখানো হয়েছে আগাথা অল অ্যালং পর্ব 7. শটটি তরুণ লিলিয়ার, তার শিক্ষকের বিপরীতে বসে আছেন যিনি সিসিলিতে ফিরে আসার পর থেকে পুরো পর্ব জুড়ে উপস্থিত ছিলেন। তার শিক্ষক বলেন “আসুন শুরু করা যাক,” যেটিতে তরুণ লিলিয়া হেসেছে এবং এপিসোডের চূড়ান্ত কৃতিত্বের ভূমিকা হিসেবে মাথা নেড়েছে। বর্তমান সময়ে লিলিয়ার যাত্রা দ্বারা যা উপস্থাপন করা হয়েছিল তা দেওয়া হয়েছে, আগাথা অল অ্যালং পর্ব 7 ​​এর চূড়ান্ত শট তার অ-রৈখিক গল্পের প্রতীক।

লিলিয়া তার জীবনের ঝলকানি এবং এমন ঘটনাগুলি অনুভব করছে যা বছরের পর বছর ধরে তার মৃত্যুর দিকে নিয়ে যাবে, শূন্যস্থান পূরণ করতে এবং কীভাবে সমস্ত টুকরো একসাথে ফিট করে তা খুঁজে পেতে অক্ষম…

লিলিয়া তার বিভিন্ন দৃষ্টিভঙ্গি বোঝায় আগাথা অল অ্যালং পর্ব 7. এটি আসে যখন সে জেনকে ব্যাখ্যা করে যে সময় রৈখিক নয়; লিলিয়া তার জীবনের ঝলকানি এবং এমন ঘটনাগুলি অনুভব করছে যা বছরের পর বছর ধরে তার মৃত্যুর দিকে নিয়ে যাবে, শূন্যস্থান পূরণ করতে এবং কীভাবে সমস্ত টুকরো একসাথে ফিট করে তা খুঁজে পেতে অক্ষম। দ্য উইচেস রোডের বিচারের জন্য ধন্যবাদ আগাথা অল অ্যালং পর্ব 7, লিলিয়া শেষ ফ্ল্যাশব্যাক এবং শব্দগুলির সাথে প্রথমবারের মতো তার সম্পূর্ণ টাইমলাইন বোঝায় “আসুন শুরু করা যাক” তার যাত্রার শুরু দেখায় যা এখন শেষ হয়েছে।

আসন্ন MCU সিনেমা



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।