অ্যালেক্স বোম্যানের সাথে রেস-পরবর্তী ডাস্টআপের জন্য NASCAR বুব্বা ওয়ালেসকে $ 50k জরিমানা করেছে

অ্যালেক্স বোম্যানের সাথে রেস-পরবর্তী ডাস্টআপের জন্য NASCAR বুব্বা ওয়ালেসকে $ 50k জরিমানা করেছে


অ্যালেক্স বোম্যান স্বীকার করেছেন যে তিনি বিশ্বাস করেন না যে সপ্তাহান্তে শিকাগো স্ট্রিট কোর্সের সময় বুব্বা ওয়ালেসের প্রতিশোধমূলক আচরণ পরিস্থিতি বিবেচনা করে শাস্তির যোগ্য ছিল, কিন্তু NASCAR একমত নয়.

NASCAR কর্মকর্তারা বুধবার সদস্য আচরণবিধি লঙ্ঘনের জন্য ওয়ালেসকে $50,000 জরিমানা করেছেন যখন তিনি তার গাড়ির দরজায় আঘাত করেছিলেন বোম্যানের নং 48 রবিবারের রেসের কুলডাউন ল্যাপের সময়।

অ্যালেক্স বোম্যান উদযাপন করছেন

অ্যালেক্স বোম্যান, #48 অ্যালি শেভ্রোলেটের চালক, শিকাগো, ইলিনয়ে 7 জুলাই, 2024-এ শিকাগো স্ট্রিট কোর্সে NASCAR কাপ সিরিজ গ্রান্ট পার্ক 165 জয়ের পর বিজয়ের গলিতে উদযাপন করছেন। (জেমস গিলবার্ট/গেটি ইমেজ)

রেস-পরবর্তী সংঘর্ষ একটি সন্দেহাতীত বোম্যানকে দেয়ালে পাঠিয়েছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

পরিস্থিতিটি ল্যাপ 25-এ একটি ঘটনা অনুসরণ করে যখন বোম্যান ওয়ালেসকে আউট করেন, 23 নম্বর ড্রাইভার ট্র্যাক পজিশন এবং রেস জয়ের সম্ভাব্য শট খরচ করে। ওয়ালেস ১৩তম স্থান অর্জন করেন এবং বোম্যান তার NASCAR কাপ সিরিজ ক্যারিয়ারের অষ্টম জয় তুলে নেন।

দৌড়ের পর বোম্যান সেটাই প্রকাশ করলেন ওয়ালেসকে শাস্তি দেওয়া উচিত নয়, যোগ করে যে তার “পাগল হওয়ার অধিকার আছে।”

বুব্বা ওয়ালেস 23 নম্বর গাড়ি চালাচ্ছেন

#23 23XI রেসিং ম্যাকডোনাল্ড'স টয়োটার ড্রাইভার বুব্বা ওয়ালেস 7 জুলাই, 2024-এ শিকাগো, ইলিনয়ে শিকাগো স্ট্রিট সার্কিটে NASCAR কাপ সিরিজ গ্রান্ট পার্ক 165 চলাকালীন গাড়ি চালাচ্ছেন। (Getty Images এর মাধ্যমে Ben Hsu/Icon Sportswire)

বুব্বা ওয়ালেস NASCAR এর শিকাগো স্ট্রিট কোর্সে স্পিন আউট অনুসরণ করে অ্যালেক্স বোম্যানের বিরুদ্ধে প্রতিশোধ নিচ্ছেন

“আমিও উন্মাদ হতাম। আমি তার দিন নষ্ট করে দিয়েছিলাম। পুনঃসূচনা বিশৃঙ্খল ছিল। আমি সম্ভাব্য সব ভুল সিদ্ধান্ত নিয়েছিলাম। আমি আমার উইন্ডশিল্ড ওয়াইপার সুইচটি কাজ করার চেষ্টা করার জন্য লড়াই করছিলাম, এবং আমি পেতে পারিনি এটা কাজ করছে, আমি সেই দিকে মনোযোগ দিচ্ছিলাম।

“আমি চারটি টায়ার লক করে দিয়েছিলাম এবং ঠিক তার মধ্যে স্লিড করেছিলাম,” তিনি চালিয়ে যান। “আমি শুধু তালগোল পাকিয়ে তার দিনটা একেবারে নষ্ট করে দিয়েছি। আমি যখন এরকম ভুল করি তখন আমি নিজের উপর খুব কঠিন, এবং এটা হওয়ার পর থেকে আমি এটা নিয়ে বিব্রত বোধ করছি। বৃষ্টির বিলম্বের কারণে আমি সেখানে বসে বিব্রত বোধ করছিলাম। এবং নিজের উপর ক্ষিপ্ত।”

বুব্বা ওয়ালেস শিকাগো রেসের জন্য প্রস্তুত হন

#23 ম্যাকডোনাল্ড'স টয়োটার ড্রাইভার বুব্বা ওয়ালেস, শিকাগো, ইলিনয়ে 07 জুলাই, 2024-এ শিকাগো স্ট্রিট কোর্সে NASCAR কাপ সিরিজ গ্রান্ট পার্ক 165-এর আগে ড্রাইভার ইন্ট্রোস চলাকালীন অফ স্টেজে হাঁটার সময় ভক্তদের অভিবাদন জানাচ্ছেন৷ (কুইন হ্যারিস/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

রবিবারের রেসের পরে, ওয়ালেস প্লে অফ স্ট্যান্ডিংয়ে 17 তম স্থানে এবং 16-ড্রাইভার ফিল্ডের জন্য কাটঅফ লাইনের বাইরে 45 পয়েন্ট করে।

ফক্স নিউজের রায়ান গেডোস এবং অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ ক্রীড়া কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.





Source link