আপনি লাইসেন্স প্লেট নোট নিয়েছেন? বোটাফোগো পেনারোলকে ছাড়িয়ে যায় এবং তার প্রথম লিবার্তোডোরেসের ফাইনালে যায়

আপনি লাইসেন্স প্লেট নোট নিয়েছেন? বোটাফোগো পেনারোলকে ছাড়িয়ে যায় এবং তার প্রথম লিবার্তোডোরেসের ফাইনালে যায়


লুইজ হেনরিক এবং সাভারিনোর নির্দেশনায়, মহাদেশীয় টুর্নামেন্টের সেমিফাইনালে গ্লোরিওসো নিলটন সান্তোসকে ৫-০ গোলে হারিয়েছে।

23 আউট
2024
– 23h44

(11:45 pm এ আপডেট করা হয়েছে)




ছবি: ভিটর সিলভা/বোটাফোগো – ক্যাপশন: গ্লোরিওসোর খেলোয়াড়রা পেনারোল / জোগাদা ১০-এর বিপক্ষে সহজ জয়ে একটি গোল উদযাপন করছে

সবচেয়ে গুরুত্বপূর্ণ দিনে, এখনও পর্যন্ত, এর শতবর্ষের ইতিহাসে, দ্য বোটাফোগো উরুগুয়ের দলকে পরাস্ত করার প্রয়োজন ছিল এবং, দ্বিতীয়ার্ধের আলমানাকের সাথে, তাদের প্রথম লিবার্তাদোরেসের ফাইনালে পৌঁছেছিল। বুধবার রাতে (23), রিও ডি জেনিরোর নিলটন সান্তোসে, গ্লোরিওসো রিটার্ন ডুয়েলের জন্য একটি বিশাল সুবিধা উন্মুক্ত করে, যা মন্টেভিডিওতে 10/30 তারিখে ক্যাম্পেওন দেল সিগ্লোতে অনুষ্ঠিত হবে।

সাভারিনো, দুটি গোল এবং একটি অ্যাসিস্ট সহ, কালো এবং সাদা মায়েস্ট্রো ছিলেন। বারবোজা, লুইজ হেনরিক এবং ইগর জেসুসও চমৎকার পারফরম্যান্সের সাথে, উরুগুয়ের একটি দলের বিপক্ষে অন্য গোলগুলি করেন যারা দ্বিতীয়ার্ধে ডেলিভারি করেছিল।

প্রথমার্ধ

গ্লোরিওসোর পক্ষে বলের দখল নিয়ন্ত্রণ করা কিছুটা কঠিন ছিল, কারণ পেনারোল ভাল শুরু করেছিলেন, উপর থেকে এবং গভীর খেলায় বল নিয়ে আরও বিপদ উপস্থাপন করেছিলেন। কিন্তু কালো এবং সাদা প্রতিরক্ষামূলক খাত জানত কিভাবে দক্ষতার সাথে কাজ করতে হয়। মিনিট পার হওয়ার সাথে সাথে, উরুগুইয়ানরা, যারা তাদের মার্কিং সিস্টেম পরিবর্তন করে, প্রায় পুরো দলকে এগিয়ে নিয়েছিল, তাদের আক্রমণাত্মক কর্ম পরিত্যাগ করে এবং পিছু হটে যায়। ডানদিকে, সাভারিনো মার্কিংকে খুব বেশি বলেছিল, যা লুইজ হেনরিককে সেখানে নাটক তৈরি করতে বাধা দেয়।

ফাঁকের সন্ধানে প্রতিপক্ষের এলাকার সামনে বল ঘোরানোর বাজি ধরে, তবে, ব্রাজিলিয়ান দল তার অনুপ্রবেশের ক্রিয়াকলাপকে হতাশ করে দেখেছে। অধিকন্তু, উরুগুইয়ানরা মনস্তাত্ত্বিক দিকটির দিকে ঝুঁকেছে, অতিরিক্ত ফাউল করেছে এবং বলের সাথে ঘড়ির কাঁটা স্থির করার চেষ্টায় ক্রমাগত উস্কানি দিয়েছে। শুধুমাত্র মঞ্চের চূড়ান্ত প্রসারণে বোটাফোগো বৃহত্তর ভলিউম প্রিন্ট করেছিল এবং দ্রুত আক্রমণাত্মক অ্যাকশনের মাধ্যমে মধ্য-পরিসরের শটগুলিকে বিরক্ত করেছিল। মূল ম্যাচে লুইজ হেনরিক গোলরক্ষক আগুয়েরেকে দারুণ সেভ করতে বাধ্য করেন।

রেফারি কোথায়?

বোটাফোগো এবং পেনারোল বিরতি থেকে ফিরে আসেন এবং মাঠে নিজেদের অবস্থান নেন, কিন্তু রেফারি তা করেননি। সুতরাং, কলম্বিয়ান আন্দ্রেস রোজাস ফিরে আসা পর্যন্ত দলগুলি কয়েক মিনিট অপেক্ষা করেছিল।

পঞ্জিকা দ্বিতীয়ার্ধ

আট মিনিটে তিনটি গোল করে, বোটাফোগো শেষ পর্যায়ে পেনারোলকে বিদায় করে। পাঁচটায় যখন লুইজ হেনরিক ভেনেজুয়েলার তিনজন ডিফেন্ডারের মধ্যে দিয়ে এলাকা আক্রমণ করতে এবং গোলরক্ষক আগুয়েরেকে গুলি করার জন্য পাস দেন তখন সাভারিনো নিরলস গোলের জন্য গেট খুলে দেন। বোটাফোগো জানত কীভাবে খেলার ব্যাখ্যা করতে হয়, রক্ষণাত্মক সেক্টর থেকে শুরু করে, যা সমস্ত বিরোধ জিতেছিল, বিশেষ করে বারবোজার সাথে, যিনি তার উপরে, দ্বিতীয় কালো এবং সাদা গোলটি করেছিলেন। তৃতীয় গোলটি করেন সাভারিনো। অন্য গোলগুলি অসুবিধা ছাড়াই আসতে শুরু করে, এবং লুইজ হেনরিক এবং ইগর জেসুস স্কোরটিকে একটি ধাক্কাধাক্কিতে পরিণত করেন। উরুগুয়েনদের জন্য একটি প্রাপ্য শাস্তি, যারা বল খেলা ছেড়ে দিয়েছিল এবং এখন ফিরতি ম্যাচে একটি অলৌকিক ঘটনা (অত্যন্ত অসম্ভাব্য!) প্রয়োজন।

বোটাফোগো 5X0 পেনারোল

Libertadores-2024 – সেমিফাইনাল প্রথম লেগ

ডেটা: 10/23/2024 (বুধবার)

স্থানীয়: নিলটন সান্তোস স্টেডিয়াম, রিও ডি জেনিরো (আরজে)

শ্রোতা এবং আয়: 42,982 বর্তমান (39,993 অর্থপ্রদান)

গোল: সাভারিনো, 5’/2ºT (1-0); বারবোজা, 9’/2য় টি (2-0); সাভারিনো, 13’/2য় টি (3-0); লুইজ হেনরিক, 28’/2য় টি (4-0); ইগর যীশু, 33’/2য় প্রশ্ন (5-0)

বোটাফোগো: জন; ভিতিনহো (মাতেও পন্টে, ৩৫’/২য় কিউ), বাস্তোস, আলেকজান্ডার বারবোজা এবং অ্যালেক্স টেলেস (মার্সাল, ৪০’/২য় কিউ); গ্রেগোর (ড্যানিলো বারবোসা, 29’/2য় প্রশ্ন), মারলন ফ্রেইটাস এবং আলমাদা; সাভারিনো, লুইজ হেনরিক (টিকুইনহো সোয়ারেস, 29’/2য় Q) এবং ইগর জেসুস (অস্কার রোমেরো, 35’/2য় Q)। প্রযুক্তিগত: আর্থার জর্জ

পেনারোল: আগুয়েরে; মিলানস, গুজমান রদ্রিগেজ, জাভিয়ের মেন্ডেজ এবং ম্যাক্সি অলিভেরা; ড্যামিয়ান গার্সিয়া (রামেরেজ, 12’/2ºT), রদ্রিগো পেরেজ, দারিয়াস (মায়াদা, 12’/2ºT) এবং লিও ফার্নান্দেজ; জাইম বেজ এবং ম্যাক্সি সিলভেরা। প্রযুক্তিগত: দিয়েগো আগুয়েরে

সালিসকারী: আন্দ্রেস রোজাস (সিওএল)

সহকারী: আলেকজান্ডার গুজম্যান (সিওএল) এবং রিচার্ড অর্টিজ (সিওএল)

আমাদের: ইয়াদির কুনা (সিওএল)

হলুদ কার্ড: লুইজ হেনরিক, ইগর জেসুস, গ্রেগোর, আর্তুর জর্জ/টেক (বিওটি); পেরেজ (পেন)

লাল কার্ড:-

সামাজিক মিডিয়াতে আমাদের বিষয়বস্তু অনুসরণ করুন: ব্লুস্কি, থ্রেড, টুইটার, ইনস্টাগ্রাম এবং ফেসবুক.



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।