'আমি আমার একজন ভক্ত নই': জো ট্র্যাসিনি মাথা নিচু করে কণ্ঠস্বর |  সাবান

'আমি আমার একজন ভক্ত নই': জো ট্র্যাসিনি মাথা নিচু করে কণ্ঠস্বর | সাবান


এই ভিডিওটি দেখতে অনুগ্রহ করে JavaScript সক্ষম করুন এবং একটি ওয়েব ব্রাউজারে আপগ্রেড করার কথা বিবেচনা করুন৷
HTML5 ভিডিও সমর্থন করে

জো ট্রেসিনি তিনি প্রতিদিন তার মনের ভিতরে কী অনুভব করেন তার একটি প্রাণবন্ত বর্ণনা দিয়েছেন।

এর ছেলে জো পাসকুয়েল তার মস্তিষ্কের ভিতরের কণ্ঠকে একটি চলচ্চিত্রে মন্তব্য করা পরিচালকের সাথে তুলনা করে, যা তারা ঘৃণা করে।

উপস্থিত হওয়ার সময় শুভ সকাল ব্রিটেনঅভিনেতা ও কৌতুক অভিনেতা বলেছেন: 'আমি সবসময় নিজের সম্পর্কে সচেতন। আপনার মনে আছে ডিভিডিতে, সেখানে পরিচালকের ভাষ্য থাকত? আমার জীবন এমনই কিন্তু পরিচালক ছবিটিকে ঘৃণা করেন।

'এটি তার দেখা সবচেয়ে খারাপ জিনিস, এবং তাকে তার সারা জীবনের জন্য এটি পুনরাবৃত্তিতে দেখতে হবে। এভাবেই আমার জীবন নিষ্কাশন এবং ক্লান্তিকর,' তিনি চালিয়ে যান।

'আমি আমার ভক্ত নই, মোটেও না।'

জো, 35-এর একটি বর্ডারলাইন পার্সোনালিটি ডিসঅর্ডার রয়েছে – যা তিনি তার চ্যানেল 4 ডকুমেন্টারি, মি অ্যান্ড দ্য ভয়েস ইন মাই হেড-এ প্রকাশ করেছেন এবং এটি তার স্ট্যান্ড-আপ কমেডি শো, 10 থিংস আই হেট অ্যাবাউট মি-এর বিষয়বস্তু। , যা তিনি পরের মাসে অ্যাপোলোতে পারফর্ম করবেন।

জো তার মনের ভিতরে কেমন আছে তার একটি প্রাণবন্ত বর্ণনা দিয়েছেন (ছবি: কেন ম্যাককে/আইটিভি/শাটারস্টক)
বাবা জো পাসকুয়ালের সাথে জো (ছবি: পিট সামারস/আরইএক্স/শাটারস্টক)

তার সংগ্রাম সম্পর্কে এগিয়ে থাকা এমন কিছু যা জো এই অবস্থার সাথে বসবাস করার সময় সহায়ক বলে মনে করেছে। 'এটি সম্পর্কে কথা বলা সবচেয়ে ফলদায়ক জিনিস যা আমি করি,' তিনি সারসংক্ষেপ করেছিলেন।

গুড মর্নিং ব্রিটেন হোস্ট এড বলসযার সাথে সহ-হোস্টিং ছিল কেট গ্যারাওয়েস্পষ্টতই বিস্ময়ে ছিল এবং জোকে তার অনুভূতি প্রকাশ করে অন্যদের সাহায্য করার জন্য প্রশংসা করেছিলেন৷

জবাবে, জো বলেছিল: 'আমি জানি আপনি এটি বোঝাতে চেয়েছিলেন তবে আমার মস্তিষ্কের কিছুটা ভেঙে গেছে তাই আমি আসলে অনুভব করতে পারি না যে আপনি এই সুন্দর কথা বলেছেন।

'আমি সত্যিই যে এড প্রশংসা করি। ধন্যবাদ,' তিনি এখনও পরে যোগ করেছেন।

এড জোকে তার সততার জন্য প্রশংসা করেছে (ছবি: কেন ম্যাককে/আইটিভি/শাটারস্টক)
জো মানসিক স্বাস্থ্য সম্পর্কে একটি তথ্যচিত্র তৈরি করেছেন (ছবি: চ্যানেল 4)

এনএইচএস বাইপোলার ডিসঅর্ডারকে একটি মানসিক স্বাস্থ্যের অবস্থা হিসাবে বর্ণনা করে যা আপনার মেজাজকে প্রভাবিত করে। লক্ষণগুলি হল মানসিক অস্থিরতা, চিন্তা বা উপলব্ধির বিঘ্নিত ধরণ, আবেগপ্রবণ আচরণ এবং অন্যদের সাথে তীব্র কিন্তু অস্থির সম্পর্ক।

এই অবস্থাতে আক্রান্ত ব্যক্তিদের বিষণ্নতার পর্ব থাকতে পারে, যেখানে তারা খুব কম এবং অলস বোধ করে এবং ম্যানিয়া, যা তাদের খুব বেশি এবং অতিরিক্ত সক্রিয় বোধ করে। পর্বগুলি বেশ কয়েক সপ্তাহ (বা আরও বেশি) স্থায়ী হতে পারে।

চিকিত্সার বিকল্পগুলির মধ্যে রয়েছে থেরাপি, ওষুধ এবং জীবনযাত্রার পরামর্শ, যেমন নিয়মিত ব্যায়াম করা, পরিকল্পনা করা কার্যকলাপগুলি যা আপনি উপভোগ করেন যা আপনাকে কৃতিত্বের অনুভূতি দেয়, সেইসাথে আপনার খাদ্যের উন্নতি এবং আরও ঘুম পাওয়ার পরামর্শ দেয়।

জো তার মানসিক স্বাস্থ্য সম্পর্কে উন্মুক্ত (ছবি: কেন ম্যাককে/আইটিভি/শাটারস্টক)

জো এর আগে 2011 থেকে 2014 সাল পর্যন্ত চ্যানেল 4 সোপ হলিওকসে ডেনিস স্যাভেজ চরিত্রে অভিনয় করেছিলেন এবং 2018 সালে অল্প সময়ের জন্য তিনি বিবিসি থ্রিতে অভিনয় করেছিলেন ধারাবাহিক কৌতুক অনুষ্ঠান বয়স আসছে এবং বুমেরাং শিশুদের সিটকম আমার গুপ্তচর পরিবার.

2022 সালে, জো টেন থিংস আই হেট অ্যাবাউট মি বইটি প্রকাশ করেন, যেখানে তিনি বর্ডারলাইন পার্সোনালিটি ডিসঅর্ডার এবং তার আত্মহত্যার চেষ্টা.

তিনি বিষয়গুলিকে আন্তরিকতার সাথে মোকাবেলা করেছেন তবে পৃষ্ঠা জুড়ে হাস্যকর গ্রহণও দিয়েছেন।

জো হলিওকসে ডেনিস চরিত্রে অভিনয় করেছেন (ছবি: হলিওকস)

পূর্বে, জো লিখিত একটি Metro.co.uk এর জন্য প্রথম-ব্যক্তি অংশ যারা তাদের মানসিক স্বাস্থ্য নিয়ে ভুগছেন তাদের আশায় অনুপ্রাণিত করার আশা করছি।

তিনি লিখেছেন: 'আপনি অবশ্যই আশাহীন নন। আপনি মনে হতে পারে আপনি আপনার মত কারণ আপনি যদি আশা খুঁজছেন তার মানে আপনার কিছু ছিল কিন্তু আপনি তা হারিয়েছেন। আপনি অতীতের তুলনায় এখন কম আশা থাকতে পারে, কিন্তু আপনি আশাহীন নন.'

গুড মর্নিং ব্রিটেন সপ্তাহের দিনগুলি ITV1 এ সকাল 6 টায় সম্প্রচার করে৷

আপনি যদি একটি সাবান বা টিভি গল্প পেয়ে থাকেন, ভিডিও বা ছবি আমাদের ইমেল করে যোগাযোগ করুন soaps@metro.co.uk – আমরা আপনার কাছ থেকে শুনতে ভালোবাসতাম।

নীচে একটি মন্তব্য রেখে সম্প্রদায়ে যোগদান করুন এবং আমাদের হোমপেজে সাবান সব কিছুর আপডেট থাকুন.

আরো: কেট গ্যারাওয়ে প্রকাশ করেছেন যে তিনি স্বামী ডেরেক ড্রেপারের মৃত্যুর পরে 'সবেই এটি একসাথে ধরে রেখেছেন'

আরো: গুড মর্নিং ব্রিটেনের দর্শকরা বিখ্যাত স্ত্রীর কারণে হোস্টকে প্রতিস্থাপন করার আহ্বান জানিয়েছেন

আরো: ডেরেক ড্রেপারের মৃত্যুর পরে কেট গ্যারাওয়েকে 'নিরাময়ের জন্য সময় নিতে হবে'





Source link