ইস্টএন্ডারের ভক্তরা ফিলের জন্য সবচেয়ে খারাপ ভয় পায় কারণ তারা দুঃখজনক গল্পে 'কাজ করে' |  সাবান

ইস্টএন্ডারের ভক্তরা ফিলের জন্য সবচেয়ে খারাপ ভয় পায় কারণ তারা দুঃখজনক গল্পে 'কাজ করে' | সাবান


ফিল কি একাকীত্বের গল্পের কেন্দ্রবিন্দু হতে চলেছে? (ছবি: বিবিসি/জ্যাক বার্নস/কাইরন ম্যাককারন)

ইস্টএন্ডারস ভক্তরা মনে করেন যে তারা একটি বিধ্বংসী নতুন গল্পের সূচনা করেছে, এবং এটি তাদের জন্য বিরক্তিকর ফিল মিচেল (স্টিভ ম্যাকফ্যাডেন)

সাম্প্রতিক দৃশ্যগুলো দেখা গেছে ফিল তার পরিবারের সঙ্গে পড়া স্টিভি মিচেল সম্পর্কে তার মতামত সম্পর্কে (অ্যালান ফোর্ড), সেইসাথে অন্যান্য অ্যালবার্ট স্কোয়ারের বাসিন্দাদের দূরে ঠেলে দেয় যারা তার যত্ন নেয়।

বিলি এই সপ্তাহের শুরুতে বিরক্ত হয়ে পড়েছিলেন যখন তিনি আবিষ্কার করেছিলেন যে ফিল স্টিভিকে লোলার চুরি করার জন্য ফ্রেম করেছে দানশীলতা টাকা

জানার পর উইল মিচেল (ফ্রেডি ফিলিপস) ছিল টাকা চুরি করেছে তাকে ব্ল্যাকমেল করা স্কুলের ধর্ষককে ফেরত দেওয়ার জন্য, ফিল ধর্ষকের মুখোমুখি হয়ে পরিস্থিতির যত্ন নেন এবং উইলকে অনুপস্থিত অর্থের জন্য স্টিভিকে দায়ী করতে উত্সাহিত করেন।

এই ভিডিওটি দেখতে অনুগ্রহ করে JavaScript সক্ষম করুন এবং একটি ওয়েব ব্রাউজারে আপগ্রেড করার কথা বিবেচনা করুন৷
HTML5 ভিডিও সমর্থন করে

সত্য উন্মোচিত হলে, বিলি এবং ফিলের মধ্যে একটি সারি বেঁধে যায়, বিলি ফিলের হাত ধুয়ে ফেলে।

অন্যত্র, ফিল প্রাক্তন সৎ-পুত্র টমি মুনকে (সনি কেন্ডাল) বিচলিত করে রেখেছিলেন যখন তিনি তার সাথে ফুটবল খেলার প্রচেষ্টা বন্ধ করে দেন।

এটি অবশ্যই প্রাক্তন স্ত্রী ক্যাট স্লেটারকে (জেসি ওয়ালেস) রাগান্বিত করেছিল এবং ফিলকে তার খারাপ বইগুলিতে আরও ঠেলে দিয়েছে।

ফিল তার পরিবারকে দূরে ঠেলে দিচ্ছে (ছবি: বিবিসি/জ্যাক বার্নস/কাইরন ম্যাককারন)


হোয়াটসঅ্যাপে মেট্রো সোপস অনুসরণ করুন এবং প্রথমে সমস্ত সাম্প্রতিক স্পয়লার পান!

ধাক্কাধাক্কি EastEnders spoilers শুনতে প্রথম হতে চান? কে করোনেশন স্ট্রিট ছেড়ে যাচ্ছে? Emmerdale থেকে সর্বশেষ গসিপ?

10,000 সাবান ফ্যানের সাথে যোগ দিন মেট্রোর হোয়াটসঅ্যাপ সোপস সম্প্রদায় এবং স্পয়লার গ্যালারিতে অ্যাক্সেস পান, ভিডিও দেখতে হবে, এবং একচেটিয়া সাক্ষাৎকার।

কেবল এই লিঙ্কে ক্লিক করুন, 'চ্যাটে যোগদান করুন' নির্বাচন করুন এবং আপনি আছেন! বিজ্ঞপ্তিগুলি চালু করতে ভুলবেন না যাতে আপনি দেখতে পারেন কখন আমরা সর্বশেষ স্পয়লারগুলি ফেলেছি!

ফিল এবং ক্যাট বিভক্ত বোন স্যাম মিচেল (কিম মেডকাল্ফ) দ্বারা এমা হার্ডিং (প্যাসি কেনসিট) এর সাথে তার ওয়ান নাইট স্ট্যান্ড উন্মোচিত হওয়ার পরে।

ফিল ধীরে ধীরে তার সম্পর্কে যত্নশীল সবাইকে দূরে ঠেলে দিয়ে, ভক্তরা অনুমান করেছেন যে ইস্টএন্ডার্স আইকনিক চরিত্রের সাথে একাকীত্বের গল্পের মোকাবেলা করতে প্রস্তুত হতে পারে।

টুইটার/এক্সে নিয়ে গিয়ে, অ্যালেসিয়া ভাবছিল যে এটি 'ফিলের জন্য একাকী যুগের সূচনা' কিনা, যখন রায়ান জিজ্ঞাসা করেছিলেন যে 'এটি ফিলের জন্য একাকীত্ব/পুনরাবৃত্তির গল্পের শুরু' কিনা।

দর্শকরা জানতে পারবেন যে ফিল একজন মদ্যপ এবং কয়েক বছর ধরে তিনি বেশ কয়েকটি রিল্যাপস ভোগ করেছেন। তিনি কি আবার একই পথে যেতে পারেন?

ইস্টএন্ডারস কি ফিলের সাথে একাকীত্বের কাহিনী মোকাবেলা করতে প্রস্তুত?

আরো: শ্যারনের 'রোম্যান্স'-এ একটি নতুন মোড় থাকায় ইস্টএন্ডার্সের টেডি ফিলের ক্রোধের ঝুঁকি নিয়েছে

আরো: অ্যালবার্ট স্কয়ার কেঁপে উঠলে ইস্টএন্ডার্সে একটি বড় মৃত্যু নিশ্চিত করা হয়

আরো: 10টি অসহ্য সাবান ক্লিচ যা আপনাকে সত্যিই বিরক্ত করে





Source link