উত্তর ক্যারোলিনা পুলিশ স্টেশন পার্কিং লট থেকে 8-ফুট অ্যালিগেটর 'অধ্যুষিতকারী' অপসারণ করেছে: 'সচেতন থাকুন'

উত্তর ক্যারোলিনা পুলিশ স্টেশন পার্কিং লট থেকে 8-ফুট অ্যালিগেটর 'অধ্যুষিতকারী' অপসারণ করেছে: 'সচেতন থাকুন'


সানসেট বিচে পুলিশ, উত্তর ক্যারোলিনা, সোমবার সকালে যখন তারা স্টেশনে পৌঁছায় তখন তাদের পার্কিং লটে একটি আট ফুট লম্বা অ্যালিগেটর ঝুলতে দেখে অবাক হয়ে যায়।

“একজন অপরাধী সম্পর্কে কথা বলুন!” বিভাগটি সোশ্যাল মিডিয়ায় ফটো সহ লিখেছে যে কর্মকর্তারা সরীসৃপের সাথে ঝগড়া করছে।

বিভাগটি উল্লেখ করেছে যে তাদের মাঝে মাঝে একই ধরণের প্রাণী নিয়ন্ত্রণ কলগুলিতে প্রতিক্রিয়া জানাতে বলা হয়, তবে কখনই কোনও অ্যালিগেটর স্টেশনে আসেনি।

পাবলিক শপিং কার্টের নিচে লুকিয়ে থাকা কুচক্রী মৃগী দক্ষিণ ক্যারোলিনায় ভিডিওতে ধরা পড়েছে

কর্মকর্তারা কুমিরের সাথে ঝগড়া করছে

নর্থ ক্যারোলিনার সানসেট বিচে পুলিশ সোমবার সকালে স্টেশনে পৌঁছানোর সময় তাদের পার্কিং লটে একটি আট ফুট লম্বা কুমিরকে ঝুলতে দেখে অবাক হয়ে যায়। (সানসেট বিচ পুলিশ বিভাগ)

“অফিসার হাডলস্টন প্রথম পৌঁছেছিলেন যখন তিনি পার্কিং স্পেসগুলির একটিতে একটি খুব বড় বস্তু লক্ষ্য করেছিলেন,” বিভাগটি পোস্টে বলেছে, তারা আশা করেছিল যে এটি একটি “সাধারণ সোমবার সকাল” হবে।

অস্ট্রেলিয়ান মেয়ে, 12, ক্রিকে সাঁতার কাটতে গিয়ে কুমিরের হাতে নিহত

পোস্টটি অব্যাহত ছিল: “অফিসার হাডলস্টন তার গাড়িটিকে আরও কাছ থেকে দেখার জন্য পার্ক করেছিলেন এবং তিনি যা দেখছিলেন তা বিশ্বাস করতে পারছিলেন না। আট ফুট দুই ইঞ্চি, পুরুষ কুমির পুলিশ বিভাগের কর্মচারী পার্কিং লটে তার পথ ঘুরেছিল।”

বিভাগটি বলেছে যে সার্জেন্ট. হার্ডেন, যিনি নর্থ ক্যারোলিনা ওয়াইল্ডলাইফ রিসোর্সেস কমিশন দ্বারা অ্যালিগেটর অপসারণের লাইসেন্সপ্রাপ্ত, কর্মীদের সহায়তায় গেটরকে ঝগড়া করতে সক্ষম হন।

এটি “আমাদের কর্মচারী এবং কুমিরের নিরাপত্তার জন্য উদ্বেগের কারণে” কাছাকাছি একটি পুকুরে স্থানান্তরিত করা হয়েছিল৷

পোস্টটিতে যোগ করা হয়েছে, “আপনি প্রায়শই 'আপনার চারপাশের দিকে চোখ রাখুন' এই কথাটি শুনতে পান এবং আজ কেন আপনার চারপাশ সম্পর্কে সর্বদা সচেতন থাকা উচিত তার একটি নিখুঁত উদাহরণ।”

অফিসার গেটর ঝগড়া

সার্জেন্ট হার্ডেন, যিনি নর্থ ক্যারোলিনা ওয়াইল্ডলাইফ রিসোর্সেস কমিশন দ্বারা অ্যালিগেটর অপসারণের লাইসেন্সপ্রাপ্ত, কর্মীদের সহায়তায় গেটরকে ঝগড়া করতে সক্ষম হয়েছিল, বিভাগটি বলেছে। (সানসেট বিচ পুলিশ বিভাগ)

উত্তর ক্যারোলিনা বন্যপ্রাণী অনুসারে, অ্যালিগেটররা উত্তর ক্যারোলিনার উপকূলে সাধারণ, উপসাগর, হ্রদ, নদী, খাঁড়ি, জলাভূমি, জলাভূমি এবং পুকুরে বাস করে।

গত মাসের শেষের দিকে, উত্তর ক্যারোলিনার ব্রান্সউইক কাউন্টিতে অগ্নিনির্বাপক কর্মীরা 12-ফুট অ্যালিগেটরের উপর একটি পায়ের পাতার মোজাবিশেষ ব্যবহার করতে বাধ্য হয়েছিল যেটিকে একটি অন্ধকার রাস্তায় গাড়িতে ফুসফুস করতে দেখা গিয়েছিল।

রাস্তায় অ্যালিগেটর

একটি 12-ফুট অ্যালিগেটর গত মাসের শেষের দিকে নর্থ ক্যারোলিনার বয়লিং স্প্রিং লেকস-এ একটি রাস্তার মাঝখানে ছিল এবং গাড়িগুলিকে পাশ কাটিয়ে ফুসফুস করছিল, কর্মকর্তারা জানিয়েছেন। (ফুটন্ত স্প্রিং লেক ফায়ার)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“একটি পশ্চাদপসরণকে উত্সাহিত করার জন্য একটি মৃদু ঝরনা মোতায়েন করে, গেটর অবশেষে সিদ্ধান্ত নিয়েছে যে সে আপাতত সভ্যতার সাথে সম্পন্ন হয়েছে এবং অবশেষে তার আরও কিছুতে ফিরে গেছে প্রাকৃতিক অভ্যাস,” সোশ্যাল মিডিয়ায় ফায়ার ডিপার্টমেন্ট লিখেছে।



Source link