‘এখানে সরে যাচ্ছি!’

‘এখানে সরে যাচ্ছি!’


গায়ক এবং ব্ল্যাকপিঙ্ক তারকা ব্রাজিলে ফুটবল উপভোগ করেন, মাঠের জন্য মঞ্চ অদলবদল করে এবং ভক্তদের সোশ্যাল মিডিয়ায় হাসায়। এটি পরীক্ষা করে দেখুন:




মারাকানে ব্রুনো মার্স: গায়ক ব্ল্যাকপিঙ্ক থেকে রোজের সাথে ফ্ল্যামেঙ্গো এক্স ফ্লুমিনেন্স খেলা দেখতে গিয়েছিলেন।

মারাকানে ব্রুনো মার্স: গায়ক ব্ল্যাকপিঙ্ক থেকে রোজের সাথে ফ্ল্যামেঙ্গো এক্স ফ্লুমিনেন্স খেলা দেখতে গিয়েছিলেন।

ছবি: প্রজনন, X/Purepeople

আমরা এখন বিবেচনা করতে পারেন ব্রুনো মার্সএকটি ব্রাজিলিয়ান রুট, মত কেটি পেরি?গত ৩০ সেপ্টেম্বর থেকে দেশে রয়েছেন এই শিল্পী এবং তিনি 5 ই নভেম্বরের পরেই চলে যাবেন, যখন তিনি শেষটি করবেন – আশ্চর্যজনকভাবে! – এখানে 14টি উপস্থাপনা। এই বৃহস্পতিবার (১৭), তারকা, যা ইতিমধ্যে অন্য কেউ পায়নি চিতাওজিনহো এবং জরোরো তার একটি শো এমাঠের জন্য মঞ্চ বিনিময় করার সিদ্ধান্ত নিয়েছে এবং গিয়েছিলাম মারাকানা ক্লাসিক দেখুন ফ্ল্যামেঙ্গো এক্স ফ্লুমিনেন্সজন্য Brasileirão. শীঘ্রই, তিনি ফ্লিপ-ফ্লপগুলিতে উপস্থিত হন, কোণে একটি ছোট্ট বারে পেপারোনির একটি অংশ অর্ডার করেন!

ব্রুনো এবং রোসে ব্রাজিলে একটি ফুটবল ম্যাচে অংশ নিচ্ছেন

এবং এটা শুধু ছিল না. ব্রুনো, যিনি দৃশ্যত বিশ্বের সবচেয়ে বিখ্যাত ক্যারিওকা হওয়ার মিশনে রয়েছেনআইকনিক দ্বারা অনুষঙ্গী ছিল রোজকে-পপ গ্রুপ থেকে ব্ল্যাকপিঙ্ক. দু’জন কেবল খেলাটি উপভোগ করেননি, তবে স্টেডিয়াম থেকে সরাসরি একচেটিয়া সামগ্রী রেকর্ড করার জন্য কিছু সময়ও পেয়েছেন। ব্রুনো, বা বরং, “ব্রুনিনহো” (যেমন নেটওয়ার্কগুলি এখন গায়ককে ডাকছে), টিভির ক্যামেরায় বেশ কয়েকবার ধরা পড়েছিল। প্রিমিয়ার এবং, অবশ্যই, ওয়েব ক্ষমা করেনি।

“তিনি শীঘ্রই এখানে চলে যাচ্ছেন। আমি ডিভো হাহাহা সহ্য করতে পারছি না”, X-এ একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেছেন, পূর্বে টুইটার। “মরাকানে ব্রুনিনহো, সফরটি এখন ফুটবল! আমি অসুস্থ বোধ করছি!”, অন্য একজন ব্যবহারকারী রসিকতা করেছেন। “এটি অফিসিয়াল, ব্রুনো মার্স পরের বার কমলা দিয়ে ফেইজোডা অর্ডার করবে!”, প্রচুর হাসির সাথে তৃতীয়টি প্রকাশ করে। একজন উত্তেজিত ভক্ত বলেছেন, “যদি সে ‘এটা ছিট’ বলে এখান থেকে না চলে যায়, আমি হতাশ হব হাহাহা।

আরামদায়ক ফটো তোলার অধিকার সহ…

আরও দেখুন

সম্পর্কিত নিবন্ধ

ব্রুনিনহো মঙ্গলগ্রহে আসছেন না? এডুয়ার্ডো পেস ব্রুনো মার্সের অতিরিক্ত তারিখে বিরক্ত এবং আয়োজক সংস্থা ‘ভুল বোঝাবুঝি’ প্রকাশ করে। বিবাদ বুঝি!

ব্রাসিলিরো 2024-এর ৮ম রাউন্ডে গ্লোবো বোটাফোগো এক্স ফ্লুমিনেন্স, ফ্লামেঙ্গো এক্স গ্রেমিও বা পালমেইরাস এক্স ভাস্কো কোন খেলা খেলবে

ডেটেনা একটি লাইভ বিতর্কের সময় পাবলো মার্সালের দিকে একটি চেয়ার ছুড়ে দেয় এবং ওয়েব প্রতিক্রিয়া জানায়: ‘এটি দাতেনায় প্রদর্শিত হবে’

3রা জুলাই গ্লোবো কোন গেমটি লাইভ দেখাবে এবং ভাস্কো এক্স ফোর্টালেজা, কুইয়াবা এক্স ফোর্তালেজা এবং বাহিয়া এক্স জুভেনটুড কোথায় দেখতে পাবে?

গ্লোবো কি 2024 ব্রাজিলিয়ান চ্যাম্পিয়নশিপের 4র্থ রাউন্ডে ফ্ল্যামেঙ্গো এক্স বোটাফোগো বা করিন্থিয়ানস এক্স ফ্লুমিনেন্সকে পাস করবে? কোথায় দেখতে হবে তা জানুন



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।