এমারডেল কিংবদন্তি স্পয়লার ভিডিওতে হাসপাতালে যাওয়ার দৌড়ে স্বামীর উপর হামলা হয়েছে |  সাবান

এমারডেল কিংবদন্তি স্পয়লার ভিডিওতে হাসপাতালে যাওয়ার দৌড়ে স্বামীর উপর হামলা হয়েছে | সাবান


এই ভিডিওটি দেখতে অনুগ্রহ করে JavaScript সক্ষম করুন এবং একটি ওয়েব ব্রাউজারে আপগ্রেড করার কথা বিবেচনা করুন৷
HTML5 ভিডিও সমর্থন করে

একজন বিরক্ত অ্যামি বার্টন (নাটালি অ্যান জেমিসন) একটি নতুন অবস্থায় তার স্বামী ম্যাটির (অ্যাশ পামিসিয়ানো) হাসপাতালের বিছানায় যান এমেরডেল স্পয়লার ক্লিপ। অ্যামি কারণ হওয়ার বিষয়ে অপরাধবোধে পূর্ণ ম্যাটিকে কারাগারে মারধর করা হচ্ছে কিন্তু সে এমন একটা ভর্তি হতে চলেছে যা তাকে হতবাক করবে।

ম্যাটি স্যামসন ডিঙ্গল (স্যাম হল) পুলিশকে বলার পর অন্যায়ভাবে কারাগারে রয়েছেন যে ম্যাটি তাকে ছুরিকাঘাত করেছে একটি বিনা প্ররোচনায় আক্রমণে। দর্শকরা জানেন যে 'ছুরিকাঘাত' একটি দুর্ঘটনা ছিল এবং স্যামসন এর ভয়ঙ্কর বন্ধু জোশ (ওসিয়ান মরগান) তাকে রান্নাঘরের ছুরি ধরে ম্যাটির দিকে ধাক্কা দিয়েছিল।

ম্যাটিকে কারাগারে পাঠানোর সাথে সাথে, স্যামসনকে সত্য বলার জন্য বোঝানোর চেষ্টা করে জামিন ভঙ্গ করার পরে, সে তার নিরাপত্তার জন্য আতঙ্কিত হয়েছিল। একজন ট্রান্স ম্যান হিসাবে, ম্যাটি জানতেন যে তিনি দুর্বল হবেন এবং ঘৃণা ও সহিংসতার লক্ষ্যবস্তু হতে পারে.

তার ভয় কিছুটা প্রশমিত হয়েছিল যখন সে আবিষ্কার করেছিল যে তার সেল-মেট লেস (স্টেসি জে. গফ) একজন ভালো মানুষ। যাকে ম্যাটির গোপন কথা বিশ্বাস করা যেতে পারেএবং তিনি অ্যামিকে বলেছিলেন যখন তিনি দেখতে গিয়েছিলেন যে লেসের পিঠ ছিল।

ম্যাটি তার বন্ধু লেস দ্বারা মারধর করেছিল (ছবি: আইটিভি)
অ্যামি এবং ময়রা ম্যাটির নিরাপত্তার জন্য আতঙ্কিত হয়েছে (ছবি: আইটিভি)

দুর্ভাগ্যবশত অ্যামির জন্য, যখন অন্য একজন বন্দী তার কাছে এসেছিল তখন সে ভেবেছিল এটি লেস এবং সংক্ষিপ্ত কথোপকথনের সময় ম্যাটি ট্রান্স হওয়ার কথা উল্লেখ করেছিল। ম্যাটিকে যখন প্রচণ্ডভাবে মারধর করা হয়েছিল তখনই তিনি বুঝতে পেরেছিলেন যে কী ঘটেছে – তিনি আসলে রোবোর (জন ও'নিল) সাথে কথা বলছিলেন, ম্যাটির মতে, 'জেলের সবচেয়ে বড় ট্রান্সফোব'।

এই ক্লিপে অ্যামি মর্মাহত যে তিনি ম্যাটির আঘাতের কারণ ছিলেন এবং তিনি অনুশোচনায় পূর্ণ যে তিনি ম্যাটির ব্যক্তিগত তথ্য সম্পর্কে কথা বলার বিষয়ে এতটাই উদাসীন ছিলেন। 'আমি নিজেকে কখনই ক্ষমা করব না,' সে তাকে বলে।


হোয়াটসঅ্যাপে মেট্রো সোপস অনুসরণ করুন এবং প্রথমে সমস্ত সাম্প্রতিক স্পয়লার পান!

ধাক্কাধাক্কি EastEnders spoilers শুনতে প্রথম হতে চান? কে করোনেশন স্ট্রিট ছেড়ে যাচ্ছে? Emmerdale থেকে সর্বশেষ গসিপ?

10,000 সাবান ফ্যানের সাথে যোগ দিন মেট্রোর হোয়াটসঅ্যাপ সোপস সম্প্রদায় এবং স্পয়লার গ্যালারিতে অ্যাক্সেস পান, ভিডিও দেখতে হবে, এবং একচেটিয়া সাক্ষাৎকার।

কেবল এই লিঙ্কে ক্লিক করুন, 'চ্যাটে যোগদান করুন' নির্বাচন করুন এবং আপনি আছেন! বিজ্ঞপ্তিগুলি চালু করতে ভুলবেন না যাতে আপনি দেখতে পারেন কখন আমরা সর্বশেষ স্পয়লারগুলি ফেলেছি!

ম্যাটি তার কথায় বিরক্ত, কারণ সে জানে যে তার মারধর তার দোষ ছিল না। আসলে রবোও তাকে আক্রমণ করেনি – এটা তার বন্ধু লেস ছিল।

ম্যাটি লেসকে মারধর করার জন্য পেয়েছিলেন যাতে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হবে এবং লেসকে মুক্তি দেওয়া হচ্ছে এবং এখন আর তাকে রক্ষা করার জন্য অন্য বন্দীদের থেকে নিরাপদে দূরে থাকবে।

যখন ম্যাটি তার স্ত্রীকে আসলে কী হয়েছিল তা বলার জন্য শব্দগুলি খুঁজে বের করার জন্য লড়াই করছে, তখন সে কীভাবে প্রতিক্রিয়া জানাবে যখন সে তাকে বলবে যে তার আঘাতগুলি – একটি ফ্র্যাকচার চোখের সকেট এবং ভাঙ্গা পাঁজর – তার দোষ ছিল না কিন্তু এক মুহূর্তের মধ্যে লেস দ্বারা প্ররোচিত হয়েছিল ম্যাটি দ্বারা নিছক হতাশা?

আরো: এমেরডেল 34টি ছবিতে মিথ্যাবাদীকে প্রকাশ করায় বড় কারাগারের মোড়কে নিশ্চিত করেছে

আরো: এমারডেলের ম্যাটি নৃশংস হামলার পরে হাসপাতালে ছুটে গেলেন কিন্তু সেখানে একটি অপ্রত্যাশিত মোড় রয়েছে

আরো: ইস্টএন্ডারস 12টি নতুন সাবান স্পয়লারের বিশাল গোপনীয়তা প্রকাশ করার সাথে সাথে মেজর এমমারডেল এবং করোনেশন স্ট্রিট ফেরত নিশ্চিত হয়েছে





Source link