এমেরডেলে রোনার সাহসী পদক্ষেপ তার প্রিয়জনদের হতবাক করেছে |  সাবান

এমেরডেলে রোনার সাহসী পদক্ষেপ তার প্রিয়জনদের হতবাক করেছে | সাবান


রোনা তার প্রিয়জনকে হতবাক করেছে (ছবি: আইটিভি)

রোনা গোসকির্ক (জো হেনরি) আসন্ন একটি সাহসী পদক্ষেপ করতে সেট করা হয় এমেরডেল দৃশ্যগুলি, এবং এটি তার পুরো পরিবারকে হতবাক করে দেয়।

এটা বলা ন্যায্য যে রোনা এই মুহুর্তে একটি কঠিন সময় পার করছে, মারলন ডিঙ্গল (মার্ক চার্নক) এর সাথে তার বিয়ে নিয়ে পাথরের উপর।

মারলন এবং রোনা যখন থেকে গাস ম্যালকমস (অ্যালান ম্যাককেনা) তাদের জীবনে ফিরে আসেন তখন থেকেই সংগ্রাম করছেন রোনার ভ্রূণ চুরি স্ত্রী লুসির সাথে একটি সন্তানের জন্ম দিতে।

লুসি পরে প্রসবের সময় মারা গেলে, রোনা শিশু আইভির সাথে সংযুক্ত হয়ে পড়ে এবং শেষ হয় তাকে অপহরণ করার চেষ্টা করছে.

দুঃখিত, এই ভিডিওটি আর উপলব্ধ নেই৷

নিজের অপরাধে দোষী সাব্যস্ত না হওয়ার পর, রোনা যখন স্বস্তি পেয়েছিলেন গাসকে কারাগারে পাঠানো হয় তার ভ্রূণ চুরি করার জন্য – যদিও মার্লন তার অনুভূতি শেয়ার করেননি।

রোনা শেষ মুহুর্তে তার শিকারের প্রভাবের বিবৃতিটি পরিবর্তন করার সাথে সাথে, মারলন তার সাথে পরামর্শ না করেই কতবার গুরুতর সিদ্ধান্ত নিচ্ছেন বা এটি কীভাবে পরিবারকে প্রভাবিত করতে পারে সে সম্পর্কে চিন্তা করে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন।

তারপর থেকে, এই দম্পতি তাদের বিয়েকে কৌশলে রাখতে লড়াই করেছে, একটি বিশাল তর্ক শুরু হয়েছে বেলে ডিঙ্গল এবং টম কিংস (ইডেন টেলর-ড্রেপার এবং জেমস চেজ) ডিনার পার্টি.

ভেনেসা ধাক্কা অনুভব করতে শুরু করে (ছবি: আইটিভি)
মার্লন হতবাক (ছবি: আইটিভি)

অতি সম্প্রতি, মারলন রোনা এবং ভিকার চার্লস অ্যান্ডারসনের (কেভিন মাথুরিন) মধ্যে আইভির নামকরণের বিষয়ে একটি কথোপকথন বাধা দেন এবং সিদ্ধান্ত গ্রহণের বাইরে থাকার কারণে আবারও ক্ষিপ্ত হন।

ঘটনার পর, মারলন সেরা বন্ধু প্যাডি কার্কের (ডোমিনিক ব্রান্ট) কাছে স্বীকার করেছেন যে তিনি বিবাহবিচ্ছেদের কথা বিবেচনা করছেন, যখন রোনা গাসকে একটি দর্শন দিয়েছে.

অবশেষে, মারলন এবং রোনা তাদের সম্পর্ক বাঁচাতে সম্মত হন, যদিও আসন্ন দৃশ্যগুলিতে তিনি আবার তাকে হতবাক করে দেন।


হোয়াটসঅ্যাপে মেট্রো সোপস অনুসরণ করুন এবং প্রথমে সমস্ত সাম্প্রতিক স্পয়লার পান!

ধাক্কাধাক্কি EastEnders spoilers শুনতে প্রথম হতে চান? কে করোনেশন স্ট্রিট ছেড়ে যাচ্ছে? Emmerdale থেকে সর্বশেষ গসিপ?

10,000 সাবান ফ্যানের সাথে যোগ দিন মেট্রোর হোয়াটসঅ্যাপ সোপস সম্প্রদায় এবং স্পয়লার গ্যালারিতে অ্যাক্সেস পান, ভিডিও দেখতে হবে, এবং একচেটিয়া সাক্ষাৎকার।

কেবল এই লিঙ্কে ক্লিক করুন, 'চ্যাটে যোগদান করুন' নির্বাচন করুন এবং আপনি আছেন! বিজ্ঞপ্তিগুলি চালু করতে ভুলবেন না যাতে আপনি দেখতে পারেন কখন আমরা সর্বশেষ স্পয়লারগুলি ফেলেছি!

রোনা ম্যান্ডি ডিঙ্গলের (লিসা রিলি) সাথে ঘনিষ্ঠ বন্ধুত্ব গড়ে তুলতে প্রস্তুত, ভ্যানেসা উডফিল্ড (মিশেল হার্ডউইক) ধাক্কা খেয়ে বাইরে চলে গেছে।

ম্যান্ডি কুখ্যাতভাবে বন্য এবং স্বতঃস্ফূর্ত, এবং এটি স্পষ্ট যে তার ব্যক্তিত্বের এই দিকগুলি রোনাকে ঘষতে চলেছে, যিনি একটি নতুন ট্যাটু করার সিদ্ধান্ত নেন।

মার্লনের কাছে এটি ব্যক্তিগতভাবে প্রকাশ করার পরিবর্তে, তিনি পুরো উলপ্যাকটি দেখান। সে কেমন প্রতিক্রিয়া দেখাবে?

আরো: আন্ডারওয়্যারের স্বীকারোক্তির পরে এমেরডেলের রোনা নিষ্ঠুরভাবে উপহাস করেছিল কিন্তু সে লড়াই করে

আরো: এমেরডেল দম্পতির বিয়ের আনন্দ অপ্রত্যাশিত শোডাউনের পরে বিশৃঙ্খলায় পরিণত হয়

আরো: Emmerdale কিংবদন্তি প্রতিক্রিয়া সৃষ্টি করে কারণ তিনি প্রধান চরিত্র বিরক্তিকর ব্র্যান্ড করেছেন





Source link