ওয়ান্ডা আলাদা! Tatá Werneck তার মেয়ে ক্লারা মারিয়ার 5 তম জন্মদিনের পার্টিতে চরিত্রটির আইকনিক চেহারাটি পুনরায় তৈরি করেছেন; ফটো দেখুন

ওয়ান্ডা আলাদা! Tatá Werneck তার মেয়ে ক্লারা মারিয়ার 5 তম জন্মদিনের পার্টিতে চরিত্রটির আইকনিক চেহারাটি পুনরায় তৈরি করেছেন; ফটো দেখুন


তুমি কি সব কিছু দিয়েছ, হ্যাঁ নাকি অবশ্যই!? এই বুধবার (23), Tatá Werneck ক্লারা মারিয়ার 5 তম জন্মদিনের জন্য ওয়ানডিনহার পোশাক পরে হাজির হয়েছিল, যা “দ্য অ্যাডামস ফ্যামিলি” থিম অনুসরণ করেছিল। এটি পরীক্ষা করে দেখুন:




Tatá Werneck ক্লারা মারিয়ার জন্মদিনে ওয়ানডিনহা হিসাবে অতিথিদের গ্রহণ করেছিলেন; রাফা ভিট্টি একটি নৈমিত্তিক চেহারা বেছে নিয়েছেন।

Tatá Werneck ক্লারা মারিয়ার জন্মদিনে ওয়ানডিনহা হিসাবে অতিথিদের গ্রহণ করেছিলেন; রাফা ভিট্টি একটি নৈমিত্তিক চেহারা বেছে নিয়েছেন।

ছবি: Brazil News, Roberto Filho/Purepeople

এর সাফল্যের পর জেনা ওর্তেগা Netflix এ Wandinha হিসাবেএটা সময় ছিল টাটা ওয়ার্নেক ব্রাজিলের জমিতে জ্বলজ্বল করে চরিত্রের আইকনিক চেহারা সঙ্গে! উপস্থাপক, যিনি ইনেস ব্রাসিল এবং নার্সিসাকে “লেডি নাইট”-এ আমন্ত্রণ জানিয়ে জনসাধারণকে অবাক করেছিলেনতার মেয়ের 5 তম জন্মদিনের পার্টিতে অতিথিদের স্বাগত জানাতে টুকরোটি বেছে নিয়েছিলেন রাফা ভিট্টি, ক্লারা মারিয়া. সৃজনশীলতা বুমিং!

ক্লারা মারিয়ার পার্টিতে অ্যাডামস ফ্যামিলি থিম ছিল

Werneck এবং Rafael Vitti এই বুধবার (23) উদযাপন করতে বন্ধু এবং পরিবার জড়ো করা ছোট ক্লারার আরেকটি বছর রিও ডি জেনিরোর পশ্চিম অঞ্চল বাররা দা তিজুকার একটি পার্টি হাউসে। সজ্জাটি ক্লাসিক “দ্য অ্যাডামস ফ্যামিলি” দ্বারা অনুপ্রাণিত হয়েছিল, যার মধ্যে রয়েছে মাকড়সা, বিখ্যাত লিটল হ্যান্ড এবং একটি কেক যেখানে ভুতুড়ে প্রাসাদটি হাইলাইট করা হয়েছিল!

কৌতুক অভিনেতার সুন্দর কন্যা – এবং রাতের নায়ক! – তিনি একটি চকচকে কালো পোলকা ডট ড্রেস পরে ওয়ানডিনহার মতো পোশাক পরেছিলেন। আহা! শুধুমাত্র বাবা একটি নৈমিত্তিক চেহারা সঙ্গে “মেজাজ” পেতে না: একটি সাদা টি-শার্ট, বেইজ প্যান্ট, sneakers এবং একটি ক্যাপ। গুরুত্বপূর্ণ বিষয় হল যে আপনি উপস্থিত ছিলেন এবং আপনার ছোট্ট প্রিয়তমকে স্নেহ দিয়েছিলেন, তাই না? আমাদের গ্যালারিতে উপরের ফটোগুলি দেখুন।

ওয়েবে, Tatá এর চেহারা মনোযোগ আকর্ষণ করেছে। “টাটা একজন বড় মা, তাই না? ক্লারার জন্মদিনের জন্য তার প্রচেষ্টার সাথে কঠিন সময় কাটাচ্ছেন! এটি স্মৃতি তৈরি করার বিষয়ে”, ইনস্টাগ্রামে একজন ব্যবহারকারী বলেছেন। “টাটা ওয়ার্নেক ধরনের নিহত ওয়ানডিনহা! আমি মনে করি আমি আমার মেয়ের সাথে এখানে বাড়িতে একই জিনিস করতে যাচ্ছি হাহাহা”, একই প্ল্যাটফর্মে অন্য একজনকে শিথিল করে…

আরও দেখুন

সম্পর্কিত নিবন্ধ

15 বছর রাফা জাস্টাস: পার্টির আমন্ত্রণপত্রে ফুল, এলইডি এবং হালকা গোলাপী রঙের বিভিন্ন শেড থাকবে। নির্বাচনের দিন থেকে ফটো এবং আরও বিস্তারিত দেখুন!

স্টাইলিশ, জোসে লরেটো তার মেয়ে এবং বিখ্যাত বন্ধুদের সাথে তার 40 তম জন্মদিন উদযাপন করেছেন। পার্টি থেকে ফটো দেখুন!

Tati Minerato ডিসপ্লেতে অন্তর্বাস ছেড়েছেন এবং DJ Halessia MC Mirella এর 26 তম জন্মদিনের পার্টিতে তার বাট দেখাচ্ছেন৷ চেহারার ফটো দেখুন!

ডিজনির এই রাজকুমারী নেই! পরিচ্ছদে ক্লারা মারিয়ার সাথে Tatá Werneck-এর এই 8টি ফটো আপনার হৃদয় গলে যাবে

চতুরতা! ভার্জিনিয়া ফনসেকা মারিয়া ফ্লোরের জন্মদিনের জন্য ‘আ তুর্মা দা মনিকা’ দ্বারা অনুপ্রাণিত একটি বিলাসবহুল পার্টি নিক্ষেপ করেছে৷ ছবি দেখুন!



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।