করিন্থিয়ানস ফুটবল সঙ্কুচিত, টিম ভাস্কোর কাছে তিক্ত পরাজয় ভোগ করে এবং Z-4 এ ডুবে যায়

করিন্থিয়ানস ফুটবল সঙ্কুচিত, টিম ভাস্কোর কাছে তিক্ত পরাজয় ভোগ করে এবং Z-4 এ ডুবে যায়


পার্কে সাও জর্জ দল ব্রাসিলেইরোতে আরেকটি হেরেছে এবং রিলিগেশন নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে

১০ জুলাই
2024
– 9:11 pm

(9:14 pm এ আপডেট করা হয়েছে)

করিন্থিয়ানস প্রায় 14 বছরের একটি নিষেধাজ্ঞা বুধবার রাতে রিওর সাও জানুয়ারিও স্টেডিয়ামে পরাজিত হয়েছিল ভাস্কোএকটি সত্য যা অক্টোবর 2010 থেকে ঘটেনি। স্কোর 2 একটি 0 16 তম রাউন্ডের জন্য ক্রুজ-মাল্টিনোসের পক্ষে ব্রাজিলিয়ান চ্যাম্পিয়নশিপ বিশ্বস্তভাবে হোম টিমের আধিপত্য পুনরুত্পাদন করেনি, যা সাহসী হলে বড় স্কোর নিয়ে মাঠ ছেড়ে যেতে পারত।

বাকি মৌসুমের জন্য রামন দিয়াজের স্বাক্ষর ক্লাবের ভক্তদের জন্য একটি উত্সাহের প্রতীক হতে পারে। করিন্থিয়ানস. তবে বর্তমান স্কোয়াড এবং ক্রীড়াবিদদের কম কারিগরি সক্ষমতার কারণে দলটি বর্তমান গতি বজায় রেখে রেলিগেশন এড়াতে পারবে বলে বিশ্বাস করা যায় না। কালো এবং সাদা দলটি এখনও ইতালীয় মারিও বালোটেলির সাথে আলোচনা করতে চায় এমন একটি প্রয়াসে যা পার্ক সাও জর্জ দলকে ঘিরে থাকা অনিশ্চয়তাকে প্রতিফলিত করে।

ফলাফলটি ব্রাজিলিয়ান চ্যাম্পিয়নশিপের রেলিগেশন জোনে করিন্থিয়ানদের 17 তম স্থানে রেখে যায় এবং রাউন্ডটি আরও খারাপ অবস্থানে শেষ করতে পারে। ভাস্কো এখন টেবিলের প্রথম পৃষ্ঠায় চলে যায় এবং পরবর্তী লিবার্তোডোরেসে একটি জায়গার জন্য লড়াইয়ের স্বপ্ন দেখতে শুরু করে।

করিন্থিয়ান্সের চেয়ে বেশি আক্রমণাত্মকভাবে মাঠে নেমেছিল ক্রুজ-মাল্টিনো দল। হোম টিম প্রথমার্ধ জুড়ে সক্রিয় থাকে এবং সেরা সুযোগ তৈরি করে। সাও পাওলো দল আরও উল্লম্ব চালে কিছু সুযোগ কাজে লাগানোর চেষ্টা করেছিল। ডেড বলে, করোনাডো ভাস্কো দলকে ভয় দেখায়, যারা জার্দিমের সুন্দর ডিফেন্স ছিল।

উদ্বোধনী মঞ্চ দেখিয়েছিল যে ভাস্কো তিন পয়েন্ট স্কোর করতে সক্ষম হয়েছিল। ক্রুজ-মাল্টিনা দলে পুনরুদ্ধারের কাজটি ইতিবাচক বৈশিষ্ট্যগুলি দেখিয়েছে, যখন আন্তোনিও অলিভেইরা চলে যাওয়ার পর, করিন্থিয়ানরা একই রকম বলে মনে হচ্ছে। প্রথমার্ধের চূড়ান্ত বাঁশি বাজানোর আগে, একটি পদক্ষেপ করিন্থিয়ানদের মুহূর্তটিকে উদাহরণ করে, যখন ইউরি আলবার্তো দীর্ঘ দূরত্বের গোলে শেষ করতে সক্ষম হয়েছিল এবং কার্যত কোণার পতাকাকে আঘাত করেছিল।




ইউরি আলবার্তো ভাস্কোর সাথে সংঘর্ষের সময় সুযোগ নষ্ট করার জন্য অনুতপ্ত।

ইউরি আলবার্তো ভাস্কোর সাথে সংঘর্ষের সময় সুযোগ নষ্ট করার জন্য অনুতপ্ত।

ছবি: পেড্রো কিরিলোস/এস্তাদাও/এস্তাদাও

বিরতিতে ফিরলে ম্যাচের দৃষ্টিভঙ্গি সামান্যই পাল্টে যায়। ভাস্কো আরও আক্রমণাত্মক হয়ে ওঠে এবং একটি উদ্বোধনী স্কোরের সন্ধানে করিন্থিয়ানদের উপর চাপ সৃষ্টি করে। 10তম মিনিটে, লুকাস পিটন, প্রাক্তন করিন্থিয়ানস অ্যাথলিট, পেনাল্টি এলাকার বাম দিকে একটি পাস পান, বল জুড়ে শট করেন এবং ক্রুজ-মাল্টিনো দলকে সুবিধায় রাখেন।

গোল হারানোর পর, করিন্থিয়ানরা মাঠে তাদের পারফরম্যান্সের উন্নতি করেছে। সাও পাওলো দলের কোচ পরিবর্তন করেছেন, যেমন ইউরি আলবার্তোর জায়গায় পেদ্রো রাউলের ​​প্রবেশ, যার খুব সীমিত অংশগ্রহণ ছিল।

আক্রমণে বৃহত্তর উপস্থিতি সত্ত্বেও, করিন্থিয়ানরা অনেক সমস্যার সম্মুখীন হয়েছিল। সফরকারী দলকে লক্ষ্যে গুলি করা নিষেধ মনে হয়েছে। ব্ল্যাক অ্যান্ড হোয়াইট গ্রুপ থেকে গোল করার সুযোগ কেড়ে নেয় মূল্যবানতার আধিক্য। দর্শকরা যখন জয়ের কাছাকাছি বলে মনে হচ্ছিল, তখন ফোরজা প্রতিক্রিয়ার সুযোগ বন্ধ করে দেন। তিনি 49তম মিনিটে নির্ভুলতার সাথে একটি ফ্রি কিক নেন এবং ভাস্কোর জয়ের সাথে গোলটি বন্ধ করেন।

ভাস্কো এবং করিন্থিয়ানদের আসন্ন প্রতিশ্রুতি

করিন্থিয়ানরা পরের মঙ্গলবার, রাত 9টায়, নিও কুইমিকা অ্যারেনায় ব্রাসিলিরোতে ক্রিসিউমার মুখোমুখি হতে মাঠে ফিরবে। পরের দিন, সন্ধ্যা ৭টায়, ভাস্কো দেখার পালা অ্যাটলেটিকো গোইয়ানিয়েন্সআন্তোনিও অ্যাসিওলি স্টেডিয়ামে।

ভাস্কো 2 x 0 করিন্থিয়ানস

  • ভাস্কো: লিও জার্দিম; পাওলো হেনরিক, মাইকন, লিও এবং লুকাস পিটন; হুগো মউরা (ব্রুনো লোপেস), ম্যাথিউস কারভালহো (স্ফোরজা) এবং প্র্যাক্সেডেস (জেপি); অ্যাডসন (জে গ্যাব্রিয়েল), ভেজিটি এবং ডেভিড। টেকনিশিয়ান: রাফায়েল পাইভা।
  • করিন্থিয়ানস: ম্যাথিউস ডোনেলি; Matheuzinho, Félix Torres, Cacá এবং Matheus Bidu; রানিয়েল (রায়ান), ব্রেনো বিডন (ম্যাথিউস আরাউজো) এবং ইগর করোনাডো; অ্যাঞ্জেল রোমেরো, ইউরি আলবার্তো (পেড্রো রাউল) এবং ওয়েসলি (জিওভেন)। টেকনিশিয়ান: রাফায়েল লারুচিয়া।
  • লক্ষ্য: লুকাস পিটন, 10 মিনিটে, স্ফোরজা দ্বিতীয়ার্ধের 49 মিনিটে।
  • বিচারক: রাফায়েল রদ্রিগো ক্লেইন (ফিফা আরএস)।
  • হলুদ কার্ড: ডেভিড, ম্যাথিউস কারভালহো, ইগর করোনাডো, পেড্রো রাউল, জিওভেন, ফেলিক্স টরেস এবং রানিয়েল।
  • পাবলিক: 18,421 বর্তমান।
  • আয়: R$ 937.505,00।
  • স্থানীয়: সাও জানুয়ারিও স্টেডিয়াম, রিওতে।



Source link