করোনেশন স্ট্রিট প্রস্থান নিশ্চিত হওয়ার সাথে সাথে টম কিং গল্পে এমেরডেল গ্রেপ্তার | সাবান

করোনেশন স্ট্রিট প্রস্থান নিশ্চিত হওয়ার সাথে সাথে টম কিং গল্পে এমেরডেল গ্রেপ্তার | সাবান


এটি টিভির সবচেয়ে নাটকীয় ঘরানার একটি বিস্ফোরক সপ্তাহ হতে চলেছে (ছবি: আইটিভি / বিবিসি / অ্যামাজন / লাইম পিকচার্স)

অপ্রত্যাশিত টুইস্ট এবং প্রচুর পরিমাণে উচ্চ নাটকের সাথে, দেশের প্রিয় সাবানগুলি পরের সপ্তাহে বিতরণ করা অব্যাহত রয়েছে, যেমন আমার নতুন স্পয়লারে নিশ্চিত করা হয়েছে.

এমেরডেলএর বেলে ডিঙ্গল রিলিং বাম হয় Zak সম্পর্কে একটি আবিষ্কার পরে এবং এটা তার সরাসরি বাড়ে টম কিংযার সাথে ভালভাবে শেষ হয় না একটি অপ্রত্যাশিত গ্রেপ্তার করা হয়েছে ফলস্বরূপ

করোনেশন স্ট্রিটএদিকে, দেখে বেথানি প্ল্যাট সময় cobbles ফিরে Leanne Battersby সে তার নতুন অধ্যায় নিয়ে চিন্তা করার জন্য চিন্তার খোরাক রেখে গেছে।

ওভার ইন ইস্টএন্ডারসমিচেলস এবং পানেসারদের মুখোমুখি হওয়ার সাথে সাথে একটি নতুন পারিবারিক কলহ তৈরি হচ্ছে হলিওকস জন্য একটি শক আপ লাইন সিয়েনা ব্লেকWHO কারাগারে থেকে যায় তার প্রিয় স্বামীকে হত্যার জন্য ইথান উইলিয়ামসযিনি দুঃখজনকভাবে গত সপ্তাহে মারা গেছেন।

এবং হিসাবে প্রতিবেশী? ঠিক আছে, জেন হ্যারিস মনে করেন যে তিনি প্রাক্তন স্বামী ভিক স্টোনের জন্য পড়ে যাচ্ছেন – কিন্তু তিনি জানেন না যে ভিকের দৃষ্টি অন্য কারো উপর সেট করা হয়েছে রামসে স্ট্রিট.

এই সব এবং আরো জন্য, আমার একেবারে নতুন ব্যাচ চেক আউট করতে ভুলবেন না সাপ্তাহিক সাবান স্পয়লারপরের সপ্তাহের এপিসোডের সমস্ত মোচড় এবং পালা বিস্তারিত।

ইস্টএন্ডারস

1. ম্যাসনের সাথে অবনীর সম্পর্ক নুগেটের দ্বারা উন্মোচিত হয়, কথাটি রবির কাছে পৌঁছায়, যে তাকে বাজেয়াপ্ত করে ফোন. অবনী দাবি করে যে এটি বার্নি যার সাথে সে বাইরে যাচ্ছে, রবি তার বার্তাগুলির মাধ্যমে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে৷ ম্যাসনের সাথে দেখা করার পর, অবনী তাকে বলে যে সে তার সাথে ঘুমাতে যাচ্ছে না এবং পরিস্থিতি মোড় নেয়, অবনীর ঠোঁট ফেটে যায়। রবি লাল দেখতে পায়, বিশ্বাস করে বার্নি দোষী, এবং এইভাবে সে তাকে একটি পাঠ শেখানোর ষড়যন্ত্র করে।

2. হ্যারি এবং পেনির হাতে জ্যাক একটি ব্ল্যাকমেল চক্রান্তের বিষয়। হ্যারি জ্যাককে সপ্তাহের শেষের দিকে তার শর্তে রাজি হওয়ার জন্য অনুরোধ করে – না হলে! জ্যাক, তবে, একটি উদ্বেগজনক আবিষ্কার করে, যা তিনি পেনির কাছে প্রকাশ করেন।

হ্যারি এবং পেনি একটি স্কিমে একসাথে কাজ করছেন (ছবি: বিবিসি / জ্যাক বার্নস / কাইরন ম্যাককারন)

3. আলফি বাড়িতে ফিরে আসে এবং একটি ক্ষত লক্ষ্য করে যা ক্যাট লুকানোর চেষ্টা করছে। ক্যাট মিথ্যা বলে, দাবি করে যে সে এক রাতে চোট পেয়েছিল, কিন্তু আলফি সত্য বের করে এবং পরে টমি এবং ক্যাটের মধ্যে একটি উত্তপ্ত আলোচনা শুনে।

4. সুকি হস্তক্ষেপ করে যখন পানেসাররা মিচেলসের উপর প্রতিশোধ নেওয়ার সর্বোত্তম উপায় নিয়ে বিতর্ক করে। নিশও একটি অবস্থান নেয়, যেখানে তিনি এবং সুকি দুই পরিবারের মধ্যে বিবাদের অবসান ঘটানোর আশায় টেডির সাথে যোগাযোগ করার সিদ্ধান্ত নেন।

5. টমি এবং ফ্রেডির মধ্যে ঝগড়া বাড়তে থাকে, ক্যাট এবং আলফি হত্যাকাণ্ডের একটি রাতের পরে ছটফট করতে থাকে। ফ্রেডি নিজেকে স্পটলাইটের নীচে খুঁজে পায় এবং জিন সন্দেহ করতে শুরু করে যে সে বেশ গোপনীয়তা রাখছে।

করোনেশন স্ট্রিট

6. সারাহ বেথানিকে হাসপাতাল থেকে সংগ্রহ করে এবং তাকে ফ্ল্যাটে ফিরিয়ে নিয়ে যায়। বেথানি পরে দরজা খোলার শব্দ শুনতে পায় কিন্তু বুঝতে পেরে হতবাক হয়ে যায় যে এটি তার মা নয় বরং বালাক্লাভায় একজন অনুপ্রবেশকারী। প্রশ্ন হল: WHO এটা কি? এবং বেথানি কি নিরাপদে এটি করতে পারবে?

সমর্থনের জন্য লরেন ডি-ডির কাছে কৃতজ্ঞ (ছবি: আইটিভি)

7. ডি-ডি যখন তাকে এবং ফ্রাঙ্কিকে একটি বাড়ির প্রস্তাব দেয় তখন লরেন কৃতজ্ঞ হয়৷ লরেনের সমাজকর্মী ফ্ল্যাটে আড্ডা দেওয়ার জন্য ডাকে কিন্তু, যখন ডি-ডি চা বানাতে শুরু করে, তখন সে আলমারিতে জোয়েলের কাছ থেকে একটি পুরানো প্রেমের নোট খুঁজে পায় এবং ড্যাশ করে বেরিয়ে যায়।

8. লিয়েন এবং নিক তাদের জিনিসপত্র ভাগ করে নেয়, যখন স্যাম তার মন খারাপ লুকানোর জন্য সংগ্রাম করে। অলিভারের কথা মনে করে, ফ্ল্যাটটিকে বিদায় জানাতে লিয়েন আবেগপ্রবণ হয়ে পড়ে। নিক তাদের মধ্যে জিনিসগুলি কীভাবে শেষ হয়েছে তার জন্য ক্ষমা চেয়েছেন।

9. ববি জিজ্ঞাসা করে কেন ম্যাক্স তাকে এড়িয়ে চলেছে এবং সেখানে লরেনকেও খুঁজে পায়৷ যখন তারা জোর দেয় যে তারা তাকে ভূত করছে না, তখন ববি জানতে চায় যে তারা কী লুকিয়ে আছে।

গেইলের স্বাস্থ্য পরিবর্তন হয় (ছবি: আইটিভি)

10. নং 8 এর বিক্রি নিয়ে সারি সারি হওয়ায় গেইল বিরক্ত হয়। তিনি বাচ্চাদের তার বাড়ি থেকে বের করার আদেশ দেন কিন্তু শীঘ্রই তার শ্বাস-প্রশ্বাস অস্থির হয়ে ওঠে এবং সে তার হাত চেপে ধরে। পরবর্তী দৃশ্যে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু গেইল কি ঠিক হবে?

11. কার্লা ডেভিড এবং শোনাকে জানায় যে সে তাদের বাড়িতে একটি প্রস্তাব দিয়েছে।

এমেরডেল

12. বেলে জানে না কিভাবে এই ঘটনাটি মোকাবেলা করতে হয় যে কেইন টমের অপব্যবহার সম্পর্কে জ্যাককে বলেছিল এবং যখন একগুচ্ছ শোক পত্র আসে, তখন সে অবাক হয় যে টম তাকে কটূক্তি করার চেষ্টা করছে কিনা। লিডিয়া এবং স্যাম অত্যন্ত উদ্বিগ্ন হন যখন বেল টমের সাথে কথা বলার জন্য তার জামিনের শর্ত ভঙ্গ করে এবং পরে তাকে গ্রেফতার করা হয়। তারপরে, বেলের মাথা কণ্ঠে পূর্ণ এবং লিডিয়া তার মানসিক যন্ত্রণার পরিমাণ বুঝতে পারে।

বেলেকে গ্রেপ্তার করা হয়েছে (ছবি: আইটিভি)

13. হেলেনের উইল পড়ার পন্থা এবং ক্যালেব উদ্বিগ্ন যে তার গোপনীয়তা উন্মোচিত হবে। রুবির জগৎ ওলট-পালট হয়ে গেছে এটা জানার জন্য যে, মৃত্যুর আগে হেলেন স্টেফানির সাথে যোগাযোগ করেছিলেন।

14. মইরা তার ব্রেন টিউমার অপারেশনের জন্য একটি নতুন তারিখ পায় এবং সে ভেনেসার একটি বড় অনুগ্রহ জিজ্ঞাসা করে সামনের কঠিন যাত্রার বিষয়ে চিন্তা করতে শুরু করে।

15. নিকোলা যখন বুঝতে পারে যে কার্ল টমকে ভয় পায় তখন অস্থির হয়ে পড়ে।

16. বিলি মনে করেন যে তিনি ডন এবং বাচ্চাদের জন্য সরবরাহ করতে অক্ষম কারণ তিনি আরেকটি লাইসেন্সবিহীন লড়াইয়ের জন্য প্রস্তুত হন, যা ম্যাককে হতবাক করে। জন, এদিকে, বিলিকে একটি অবিলম্বে কোচিং সেশন দেয়, যা ম্যাককে মুগ্ধ করে।

17. জিমি ক্যালেবকে ঢালাই করার জন্য সই করার জন্য প্রস্তুত – কিন্তু এটি কি সব সাঁতার কাটবে?

হলিওকস

18. সিয়েনা ভিকি এবং ডনির কাছ থেকে একটি অপ্রত্যাশিত দেখা পান, ভিকি ইথানের মৃত্যুতে সিয়েনার ভূমিকা সম্পর্কে তার সুর পরিবর্তন করে, ফুলচাষী তার স্বামীকে কতটা ভালোবাসতেন তা ভালভাবে জানেন। প্রশ্ন হল: হঠাৎ এই হৃদয় পরিবর্তনের কারণ কী?

লুকাস ডিলনের কাছ থেকে উত্তর চায় (ছবি: লাইম ছবি)

19. ডিলন ব্রেক আপের পরে লুকাসের থেকে তার দূরত্ব বজায় রাখার চেষ্টা করেন, কিন্তু তিনি কি তা করতে সক্ষম হবেন? নাকি লুকাস তলানিতে পৌছে যাবে বাস্তব কেন তার প্রেমিকা তার সাথে ব্রেক আপ করেছে?

20. ফ্ল্যাটে মেরিকে থাকতে টনি অদ্ভুত বোধ করে, ডায়ান কেমন অনুভব করবে তা জেনে যদি সে জানত যে সে তার সেরা বন্ধুর সাথে চলে যাবে। ডায়ান তাড়াতাড়ি ফিরে আসে, কিন্তু সে কি তাদের ধরবে?

21. স্টি জেমসের মৃত্যুর বিষয়ে সূত্রের জন্য ট্রল করতে থাকে, বিশ্বাস করে যে তার স্বামী এখনও বেঁচে আছেন।

প্রতিবেশী

22. টেরিস নেলের কাছে ওয়াইনের বোতল সম্পর্কে মিথ্যা বলেছেন, দাবি করেছেন যে তিনি পান করতে প্রলুব্ধ হয়েছিলেন কিন্তু তাতে কাজ করেননি। সে নেলকে তার ইরিনসবোরোতে লুকিয়ে যাওয়ার কথা গোপন রাখার বিনিময়ে তাকে গোপন রাখার জন্য অনুরোধ করে। নেল অনিচ্ছায় সম্মত হন, কিন্তু জেজেকে তেরেসের উপর নজর রাখতে বলেন।

23. ফেলিক্স জেজে-এর সাথে অগ্রগতি করে, যা কারা এবং রেমিকে চিন্তার জন্য খাবার দেয়। হলিও মনে করেন যে ফেলিক্স একজন পরিবর্তিত মানুষ কিন্তু কার্ল ট্রাম থেকে অর্থ চুরি করার জন্য সংস্কারকৃত খলনায়ককে অভিযুক্ত করলে পরিস্থিতি একটি অপ্রত্যাশিত মোড় নেয়।

ফেলিক্স হলি সমর্থন করে – কিন্তু জিনিসগুলি একটি অপ্রত্যাশিত মোড় নেয় (ছবি: অ্যামাজন)
বয়লেস্ক ইভেন্ট একটি গর্জন সাফল্য (ছবি: আমাজন)

24. বয়লেস্ক ইভেন্ট চলছে যখন অ্যান্ড্রু এবং ওয়েন্ডি তাদের রোম্যান্সকে পুনরুজ্জীবিত করে, স্যাডির আনন্দের জন্য। Rhett, যিনি হারুনের প্রতি খুব আগ্রহী, তিনি তার অনুভূতি প্রকাশ করেন – কিন্তু শেষ পর্যন্ত তিনি ঝুলে পড়েন। ঘটনাটি শেষ পর্যন্ত সফলতা প্রমাণ করে।

25. জেন সুসানের কাছে স্বীকার করেছে যে সে আবার ভিকের কাছে পড়তে শুরু করেছে। তবে সে খুব কমই জানে যে ভিক মেলানিয়ার সাথে আঘাত করেছে।

ইস্টএন্ডার্স সোমবার থেকে বৃহস্পতিবার সন্ধ্যা 7:30 টায় সম্প্রচার করে বিবিসি এক. করোনেশন স্ট্রিট সোমবার, বুধবার এবং শুক্রবার রাত 8 টায় সম্প্রচারিত হয় আইটিভি. Emmerdale সপ্তাহের রাত 7:30pm ITV তে সম্প্রচার করে। Hollyoaks সোমবার থেকে বুধবার প্রবাহিত হয় চ্যানেল 4 7pm এ E4 এ স্ট্রিমিং এবং সম্প্রচারিত হয়. প্রতিবেশীরা সোমবার থেকে বৃহস্পতিবার সকাল 7 টা থেকে প্রবাহিত হয় আমাজন ফ্রিভি.

আপনি যদি একটি সাবান বা টিভি গল্প পেয়ে থাকেন, ভিডিও বা ছবি আমাদের ইমেল করে যোগাযোগ করুন soaps@metro.co.uk – আমরা আপনার কাছ থেকে শুনতে চাই.

নীচে একটি মন্তব্য রেখে সম্প্রদায়ে যোগদান করুন এবং আমাদের হোমপেজে সাবান সব কিছুর আপডেট থাকুন.

আরও: 51টি ছবিতে তিনটি পরিবার অপ্রত্যাশিতভাবে বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় ইস্টএন্ডারস ফিরে আসার বিষয়টি নিশ্চিত করেছে

আরও: দীর্ঘস্থায়ী করোনেশন স্ট্রিট দম্পতির দুঃখজনক সমাপ্তি নিশ্চিত হয়েছে

আরও: করোনেশন স্ট্রিট প্রস্থান নিশ্চিত করেছে কারণ কিংবদন্তি 15টি ছবিতে হাসপাতালে পৌঁছেছেন





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।