“কর্ম ইজ রিয়েল” – ইয়োমি ফ্যাবিয়ি শেডস টয়িন আব্রাহাম নাইজেরিয়ানদের কাছ থেকে ধমক দিচ্ছেন

“কর্ম ইজ রিয়েল” – ইয়োমি ফ্যাবিয়ি শেডস টয়িন আব্রাহাম নাইজেরিয়ানদের কাছ থেকে ধমক দিচ্ছেন


নলিউড অভিনেতা ইয়োমি ফাবিই তার সহকর্মী টয়িন আব্রাহামকে সূক্ষ্মভাবে ছায়া দিয়েছেন।

টয়িন আব্রাহামকে নির্দয়ভাবে সোশ্যাল মিডিয়ায় টেনে আনার পরিপ্রেক্ষিতে তার একজন বুলির অভিযোগে, ইয়োমি কর্ম সম্পর্কে একটি বার্তা শেয়ার করতে তার Instagram পৃষ্ঠায় নিয়েছিলেন।

তিনি বলেছিলেন যে মৃত্যুর পরে কোনও সাহায্যের আগুন নেই কারণ কেউ গোপনে যা কিছু করে তা প্রকাশ্যে তাদের কাছে ফিরিয়ে দেওয়া হবে। তিনি উল্লেখ করেছেন কিভাবে কর্মফল ভুলে যায় না, এবং কেউ কেউ তাদের কবরে বা তাদের বাচ্চাদের মাধ্যমে অন্যদের যা দেয় তা গ্রহণ করবে।

তিনি জোর দিয়েছিলেন যে কেউ যদি গোপনে খারাপ কাজ করে এবং লোকেরা তাদের জন্য প্রার্থনা করে তবে তাদের হাত গোপনে বা প্রকাশ্যে অভিশাপ দেবে। তিনি তার ভক্তদের আলোতে তীর নিক্ষেপ করার জন্য অন্ধকারে থাকা এড়াতে পরামর্শ দিয়েছিলেন।

Toyin-এর কাছে একটি বার্তার মতো মনে হয়, তিনি বলেছিলেন যে অপরাধমূলক ব্লগ তৈরি করা বা অন্যদের আঘাত ও ধমক দেওয়ার জন্য নিরপরাধ অনুরাগী এবং সোশ্যাল মিডিয়ার পথভ্রষ্টদের সর্বদা পরিণতি হবে৷

“কর্মফল খুব বাস্তব

মৃত্যুর পর কোন জাহান্নামের আগুন নেই। আপনি যা কিছু করবেন বা গোপনে করবেন তা আপনাকে ফিরিয়ে দেওয়া হবে। পৃথিবীতে সবার নরকের আগুন। কর্ম কখনও কাউকে ভুলে যায় না। শুধু যে অধিকাংশই স্বীকার করে না, কেউ কেউ তাদের কর্মফল কবরে পাবে, অথবা তাদের প্রার্থনাহীন সন্তানরা উত্তরাধিকারী হবে।

আলোতে তীর নিক্ষেপ করার জন্য অন্ধকারে থাকা এড়িয়ে চলুন। অপরাধমূলক ব্লগ তৈরি করা বা নিরপরাধ অনুরাগীদের প্ররোচিত করা এবং অন্যদের আঘাত এবং আক্রমণ করার জন্য সোশ্যাল মিডিয়া পথভ্রষ্ট করা সর্বদা পরিণতি ভোগ করবে৷

ইজো তো বা ডি ইকুন আতি বা এনিয়ান জে এটাই আপনার নিজের ঘৃণা এবং বিরক্তির শুরু।

জনগণকে বলা ভালো,…

আজ রাতে ঘুমাতে মনে রাখবেন।”

ইয়োমি ফাবিয়ি বলেছেন টয়িন আব্রাহামের কর্ম বাস্তব

আশ্চর্যজনকভাবে, তার মন্তব্য বিভাগের মাধ্যমে অনেকেই তার সাথে একমত হয়েছেন।

একজন বুক্কি ফাবিই লিখেছেন, “খুব সত্য

একজন ফাদা ইসারেনা লিখেছেন, “উমমম, বুদ্ধিমান শব্দ

একজন ওলাইওলা ফোলাকে লিখেছেন, 'ভালোই আছে

একজন এনিয়েনফে ওটি লিখেছেন, “শুধুমাত্র ঘটনা

একজন জাহরা সালেসু লিখেছেন, “তাহলে আপনি বলতে চাচ্ছেন টয়িন জিস্ট প্রেমিক? আর তার এখন যা হচ্ছে তা হল কর্মফল।

একজন সিজিবোমি 777 লিখেছেন, “কর্ম হল একটি পরিবারের নাম”।

কিছুক্ষণ আগে, ফ্যাবিই বেনামী ব্লগ, জিস্টলোভারে কিছু বোমা ফেলেছিল, দাবি করেছিল যে ব্লগটি একটি সিন্ডিকেট এবং অভিযোগ করেছে যে দুই অভিনেত্রী সিন্ডিকেটের প্রধান খেলোয়াড়। তিনি অভিযোগ করেছেন যে একজন হলেন একজন প্রবাসী অভিনেত্রী যিনি “এডুনজোবি ওবা ওমা” থেকে OBA লাইন থেকে তার নামটি নিয়েছেন, কারণ তিনি যমজ। অন্যটি, তিনি দাবি করেছেন, একজন শীর্ষ ইওরুবা অভিনেত্রী, যিনি ইয়াবো ওজোর খুব কাছের এবং তার আসন্ন নেমেসিস হয়ে উঠেছেন। যাইহোক, তিনি এটা জানালেন যে Iyabo Gistlover নয়।



Source link