কেন এই মরসুম ওএসইউ ফুটবলের জন্য জাতীয় চ্যাম্পিয়নশিপ বা আবক্ষতা

কেন এই মরসুম ওএসইউ ফুটবলের জন্য জাতীয় চ্যাম্পিয়নশিপ বা আবক্ষতা


2024 কলেজ ফুটবল মৌসুমের সাথে এখন প্রায় পাঁচ সপ্তাহ দূরে, ওহিও স্টেট Buckeyes ফুটবল বিশ্বকে ঝড়ের মধ্যে নিয়ে যেতে এবং এমন কিছু করতে চায় যা তারা এক দশকে করেনি।

দলটি প্রতিভায় ভরপুর, আত্মবিশ্বাসের সাথে জ্বলজ্বল করছে এবং এখন জয়ের জন্য নিজেদের একটি দুর্দান্ত অবস্থানে রেখেছে। Buckeyes জন্য, এই মরসুম শুধুমাত্র একটি উচ্চ স্তরে প্রতিদ্বন্দ্বিতা সম্পর্কে নয় – এটা জাতীয় চ্যাম্পিয়নশিপ বা আবক্ষ। এখানে কেন 2024 সালে ওহিও স্টেট ফুটবলের জন্য বাজি আগের চেয়ে বেশি।

ওহাইও স্টেট কলেজ ফুটবলে সবচেয়ে প্রতিভাবান রোস্টারদের মধ্যে একটিকে গর্বিত করে এবং সাম্প্রতিক পোর্টাল উইন্ডোতে এটিকে আরও ভাল করে তোলার জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালিয়েছে। দলটি ফাইভ-স্টার রিক্রুট, হেইসম্যান আশাবাদী এবং ভবিষ্যত এনএফএল তারকাদের সাথে স্তুপীকৃত। অপরাধ, প্রাক্তন কানসাস রাজ্য কোয়ার্টারব্যাক নেতৃত্বে উইল হাওয়ার্ডদেশের সেরাদের মধ্যে একটি হিসাবে স্থান পেয়েছে।

তারা ব্যাকফিল্ডে ট্রেভিওন হেন্ডারসনের পাশাপাশি খেলতে প্রাক্তন ওলে মিস আরবি কুইনসন জুডকিনসকেও যুক্ত করেছে। এই ইউনিটটি বিখ্যাত আক্রমণাত্মক মাস্টারমাইন্ড চিপ কেলির অধীনেও থাকবে, যিনি সম্প্রতি দলের নতুন আক্রমণাত্মক সমন্বয়কারী হিসাবে নিয়োগ পেয়েছেন।

কেলির মতো, প্রধান কোচ রায়ান ডে কলেজ ফুটবলের শীর্ষ মনের একজন হিসাবে নিজেকে প্রমাণ করেছেন। নেতৃত্ব নেওয়ার পর থেকে, তিনি ওহিও রাজ্যের মর্যাদা একটি বহুবর্ষজীবী পাওয়ার হাউস হিসাবে বজায় রেখেছেন। কোচিং স্টাফ, অভিজ্ঞ এবং উদ্ভাবনী মন দিয়ে ভরা, এই দলটিকে কলেজ ফুটবলের শিখরে নিয়ে যাওয়ার দক্ষতা রয়েছে।

প্রধান খেলোয়াড়, বিশেষ করে হেন্ডারসন এবং এমেকা এগবুকা, পঞ্চম বছরের জন্য ওএসইউতে ফিরে এসেছে এবং ন্যাটি জেতার আরেকটি শট। যাইহোক, এই মরসুমের পরে, সেই দু'জন, অন্য অনেকের সাথে, দল ছেড়ে NFL খসড়ার জন্য ঘোষণা করা ছাড়া আর কোনও বিকল্প থাকবে না।

কলেজ ফুটবল প্লেঅফটিও এখন চারটি দল থেকে 12-এ প্রসারিত করা হয়েছে, তাই মরসুমের শুরুতে Buckeyes-এর সাথে ট্রায়াল এবং ত্রুটির জন্য একটু বেশি জায়গা রয়েছে।

ওহাইও স্টেট ফুটবল শ্রেষ্ঠত্বের সমার্থক, এবং ভক্তদের প্রত্যাশা আকাশছোঁয়া। সাম্প্রতিক বছরগুলিতে Buckeyes কাছাকাছি চলে এসেছে, কিন্তু একটি জাতীয় চ্যাম্পিয়নশিপের অভাব শুধুমাত্র একটি শিরোপা জন্য ক্ষুধা তীব্র হয়েছে.

প্রোগ্রামের সমৃদ্ধ ইতিহাস এবং সাফল্যের ঐতিহ্য চাপের আরেকটি স্তর যোগ করে। খেলোয়াড় এবং কোচ একইভাবে বোঝেন যে ওহিও স্টেটে, সাফল্যকে চ্যাম্পিয়নশিপে পরিমাপ করা হয় এবং এর চেয়ে কম কিছুকে ব্যর্থতা বলে গণ্য করা হয়।

বকিদের অভিনয় করার সময় এখন।





Source link