কে জানে, হয়তো তারা বোকামি করবে এবং জোকে রাখবে

কে জানে, হয়তো তারা বোকামি করবে এবং জোকে রাখবে



নতুনআপনি এখন ফক্স নিউজ নিবন্ধ শুনতে পারেন!

সুতরাং, গত কয়েক সপ্তাহ আমাদের দেশের চোখের সামনে একটি প্রতারণা দেখে আনন্দিত হয়েছে। এটা হাস্যকর, কিন্তু কমই অবিশ্বাস্য. এবং কেউ কেউ বলতে পারে আমাদের প্রতিক্রিয়া খারাপ ছিল, তবে এটি এমন একটি অপরাধের শিকারের মতো যা ন্যায়বিচারের প্রতি সন্তুষ্টি প্রকাশ করার জন্য নিষ্ঠুর বলা হচ্ছে।

সত্যিকারের নিষ্ঠুররা হল যারা ক্ষমতার জন্য বিশ্বজুড়ে একজন বিকৃত, দুর্বল মানুষকে টেনে নিয়ে যাচ্ছে এবং বিডেন মারা গেলে তাদের থামানো একমাত্র জিনিস। একটি দল ও নেতা কি সহানুভূতি পাওয়ার যোগ্য, যখন তারা চার বছর ধরে মিথ্যা কথা বলে এবং আমাদের অপমান করছে, একটি অক্ষম মানুষ ঢেকে? কোনভাবেই না। আমি একটি হাতির মত, আমি ভুলে যাই না, এবং আমি মশা তাড়াতে আমার লেজ ব্যবহার করি। এবং এখনও, এটা সমালোচক যারা দোষ.

জয় রিড: তারা বিডেনের বয়স এবং তীক্ষ্ণতার উপর লেজার ফোকাস করেছে বলে মনে হচ্ছে, ডোনাল্ড ট্রাম্প বছরের পর বছর ধরে জ্ঞানীয় পতনের গুরুতর লক্ষণ দেখাচ্ছেন এমন কোনও শিরোনাম নেই।

লরেন্স ও'ডোনেল: আজ হোয়াইট হাউস প্রেস কর্পস দ্বারা উদ্ভট আচরণগত অতিরিক্ত প্রতিক্রিয়া ভিডিওতে প্রদর্শন করা হয়েছিল।

জয় বেহার: আমি বিডেনের সমস্ত আঘাতে কিছুটা ক্লান্ত হয়ে পড়েছি যা চলছে। আমি এটা এ বিরক্ত করছি, খোলামেলা.

ওহ, জয় রেগে গেছে। যারা 'দ্য ভিউ' এ কাজ করেন তাদের জন্য এর অর্থ কী জানেন? লাল পরবেন না। সে চার্জ করতে পারে। তবে ট্রাম্প যখন ক্রসহেয়ারে ছিলেন তখন তারা যদি এমনটি অনুভব করেন তবে রাশিয়ান হুকাররা তাকে প্রস্রাব করে বলতে তাদের কোনও সমস্যা ছিল না। এটা তার বা রাশিয়ান হুকারদের কাছে ন্যায়সঙ্গত নয়। কিন্তু এখন জো এর দুর্বলতা নিশ্চিত করা হয়. মস্তিষ্ক-মৃত বিড়ালটি ব্যাগ থেকে বেরিয়ে এসেছে, এবং তারা আমাদেরকে দোষ দিতে চায় যখন বিড়ালটি তখনও ব্যাগ বা বেসমেন্টে ছিল তার আগে তাদের সতর্ক করার জন্য। কিন্তু এখন মিডিয়া পিছিয়ে যাচ্ছে। এটা কি কারণ জো বিডেন কোনোভাবে তাদের বোঝাতে পেরেছে যে সে ঠিক আছে? না.

তিনি তাদের নিশ্চিত করেছেন যে এটি একটি খুনের আত্মহত্যার পরিস্থিতি এবং ডেমরা হল জিম্মি আলোচকরা পিছু হটছে, সুন্দর কথা বলছে, এই আশায় যে লোকটি সবাইকে তাদের সাথে নিয়ে যাবে না। কিছু সময়ে, যদিও, তারা এই মত কাজ করতে যাচ্ছেন শুধু অন্য গল্প. কিন্তু এটা না। এই গল্প শুধু দূরে যেতে পারে না এবং এটা তাদের দোষ। তাই তাদের পর্দা থেকে জোর করে এটি বন্ধ করতে হবে, যার মানে অন্য একটি প্রতারণা প্রদর্শিত হবে। একটি পররাষ্ট্র নীতির থ্রেড, ট্রাম্পের অর্থ বা যৌন জীবন সম্পর্কে একটি গল্প। হয়তো এলিয়েন আক্রমণ করবে। অবৈধ নয়, স্থান। মহাকাশ এলিয়েনদের জন্য টিপ– টেক্সাস বা ফ্লোরিডা থেকে দূরে থাকুন– তারা আপনাকে শিকাগোতে বাসে নিয়ে যাবে। এবং তারা আপনাকে জীবন্ত খেয়ে ফেলবে। কে জানে?

কে জানে? হয়তো টেলর সুইফট ট্র্যাভিস কেলসকে একজন সত্যিকারের অ্যাথলেটের জন্য ফেলে দেবেন। কিন্তু ক্রিস ক্রিস্টির স্ট্রেচ প্যান্টের মতো, এই জিনিসগুলির নিয়ন্ত্রণহীন হওয়ার একটি উপায় রয়েছে। এটা স্পষ্ট যে, জো এর অন্ত্রের মত, মিডিয়া নিয়ন্ত্রণ হারিয়েছে। সুতরাং আপনি এখানেই এসেছেন। আপনাকে বিভ্রান্ত করতে বা বর্ণনা পরিবর্তন করার জন্য তৈরি মিডিয়ার জাল অফ র‌্যাম্পগুলির জন্য সতর্ক থাকতে হবে। তারা একটি বিপজ্জনক, কোণঠাসা প্রাণীর মতো। যেমন আমি পান্ডা এক্সপ্রেসে ট্র্যাশের মধ্য দিয়ে ক্যাটকে রুট করতে দেখেছি। মনে রাখবেন আপনি যা নিয়ে কাজ করছেন তা ধূর্ত এবং অনুশোচনাহীন কিছু। ডেমোক্র্যাট।

আপনি যদি মনে করেন ট্রাম্প জিততে পারবেন, তাহলে দুটি জিনিস মনে রাখবেন: এক, লাল তরঙ্গ, যা দেখায় কিভাবে রিপাবলিকানরা সহজেই একটি নিশ্চিত জিনিস করতে পারে। কিন্তু এছাড়াও, রিপাবলিকানরা রাজনীতিকে খণ্ডকালীন চাকরি হিসেবে দেখেন। গণতন্ত্রীরা বেঁচে থাকে এবং রাজনীতিতে শ্বাস নেয়। ডেমসের জন্য, এটি তাদের একমাত্র কাজ। তাই তারা ইতিমধ্যে ষড়যন্ত্র করছে, এবং তারা সমস্ত নোংরা কৌশলকে ন্যায্যতা দেওয়ার জন্য একটি বাক্যে নির্ভর করে। কিন্তু ট্রাম্প একজন দানব। এটি একটি একক কারণ যা জালিয়াতি, আইন, ভোটে পরিবর্তন ইত্যাদিকে ন্যায়সঙ্গত করে। কিন্তু সেটা বিডেনের সাথে বিচ্ছিন্ন হয়ে পড়ে. যদি, বাস্তবে, ট্রাম্প একটি অস্তিত্বের হুমকি হয়, তাহলে কেন এমন একজন লোককে চালাবেন যাকে কম্প্রেশন মোজা এবং পোলিডেন্ট দ্বারা একসাথে রাখা হচ্ছে? যে প্রশ্ন, এটা বারবার জিজ্ঞাসা করা প্রয়োজন. তারপর এই প্রশ্ন আছে.

পিটার ডুসি: তিনি আরও বলেছেন যে তিনি রাত 8 টার আগে সবচেয়ে তীক্ষ্ণ। রাত ১১টা বাজে কাকে ফোন কর? প্রথম মহিলা?

কারিন জিন-পিয়ের: তার একটি দল আছে যেটি আমেরিকান জনগণের কাছে প্রাসঙ্গিক এবং গুরুত্বপূর্ণ যে কোনো খবর তাদের জানাতে দেয়। তার জাতীয় নিরাপত্তা কাউন্সিলের সাথে স্পষ্টতই তার কেউ আছে, বা এটি সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর সে খবর কে তাকে জানাবে।

এটা কোন গোছা প্রশ্ন না. এটা একটাই প্রশ্ন যখন একজন প্রেসিডেন্ট আর সক্ষম নন, তাহলে কাজটা কে করছে? বিশেষ করে যখন সন্ত্রাসী হামলা, কিউবার ক্ষেপণাস্ত্র সংকট বা আইসক্রিম মেশিন আবার ম্যাকডোনাল্ডসে নেমে যায়। যদি এটি বিডেন না হয় তবে এটি আইনী নয়। এবং ট্রাম্পের কী হবে? আচ্ছা, সে অন্য কিছু করতে পারে। প্রতারণার শিকারদের সাথে দেখা করুন। চারজন ডেমোক্র্যাটদের সাথে কথোপকথন করুন যারা এখনও সূক্ষ্ম লোকের প্রতারণাতে বিশ্বাস করে, ব্লিচ ভাঁওতা পান করে, যাই হোক না কেন। ক্লিপগুলিকে প্রেক্ষাপটে দেখতে অসম্পাদিত করুন৷

হিটলার ট্রাম্পের মুখোশ পরা নয় তা শিখতে তাদের মুখের উপর টান দিন। এটিকে ডিপ্রোগ্রামিং হিসাবে ভাবুন। ব্যক্তিগতভাবে, ট্রাম্প মজার, তীক্ষ্ণ এবং কমনীয়। তিনি ল্যারি কুডলোর সাথে একটি জি-স্ট্রিং কথা বলতে পারেন। এটা করা কঠিন। এবং জো এর বিপরীতে, তিনি নাম মনে রাখেন, প্রস্রাব করেন না এবং তাকে বাঁচাতে তার স্ত্রীকে পাঠাবেন না। ফলাফল? প্রতারণার শিকার ব্যক্তিরা বুঝতে পেরেছিল যে তারা যে দানবটিকে এত ঘৃণা করে তাদের পার্টি তাদের চেয়ে অনেক বেশি সম্মান দেয়। এবং যে কিছু যে ডেমস আমেরিকা দেখতে চায় না এমনকি একজন প্রেসিডেন্ট ট্রাম্পের চেয়েও বেশি।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

এবং সাহায্য করার অন্য উপায়? ফিরে লাথি, শুধু ফিরে লাথি. ভাঁওতা মেশিন নিজেই খেতে দিন। কে জানে, হয়তো তারা বোকামি করবে এবং জোকে রাখবে। তারা বলবে এমনকি যদি প্রেসিডেন্ট অক্ষম হন, তার দল সবসময়ই থাকে যারা বছরের পর বছর ধরে মিথ্যা বলে যে সে অক্ষম। তাই আপনি ক্যাপ্টেন হুকের সাথে ভাল হাতে আছেন।



Source link