কোল্টস 7 সপ্তাহের জন্য QB অ্যান্টনি রিচার্ডসনের অবস্থা ঘোষণা করেছে

কোল্টস 7 সপ্তাহের জন্য QB অ্যান্টনি রিচার্ডসনের অবস্থা ঘোষণা করেছে


তির্যক আঘাতের কারণে দুই সপ্তাহের অনুপস্থিতির পর পিটসবার্গ স্টিলার্স, ইন্ডিয়ানাপলিস কিউবি-এর বিপক্ষে ৪র্থ সপ্তাহে তিনি ভোগেন অ্যান্টনি রিচার্ডসন কোল্টস মিয়ামি ডলফিনদের হোস্ট হিসাবে রবিবার তার প্রত্যাবর্তন করতে প্রস্তুত।

শুক্রবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে প্রধান কোচ শেন স্টেইচেন বলেছেন ইএসপিএন-এর স্টিফেন হোল্ডারের মতে, সারা সপ্তাহ অনুশীলনের সময় রিচার্ডসন “খাস্তা পাস ছুঁড়েছিলেন” এবং “সত্যিই ভালো লাগছিল”।

যদিও রিচার্ডসন, ফ্লোরিডা থেকে 2023 এনএফএল ড্রাফ্টে চতুর্থ সামগ্রিক বাছাই, শেষ দুটি গেম এবং স্টিলারদের বিরুদ্ধে তাদের জয়ের অংশ মিস করেছেন, অভিজ্ঞ জো ফ্ল্যাকো কোল্টদের জন্য একটি উজ্জ্বল স্থান।

এই মৌসুমে ফ্ল্যাকো যে তিনটি খেলায় উপস্থিত হয়েছে, সে 716 ইয়ার্ডের জন্য 108টি পাসের মধ্যে 71টি, সাতটি টিডি এবং একটি ইন্টারসেপশন সম্পন্ন করেছে এবং 71.9 এর শীর্ষ-পাঁচটি QBR এর মালিক। কেন্দ্রের অধীনে ফ্ল্যাকোর সাথে জাগুয়ারদের কাছে কোল্টসের একমাত্র পরাজয়ে, তিনি এখনও 359 গজ এবং তিনটি টাচডাউনের জন্য পাস করেছিলেন।

ফ্ল্যাকোর দক্ষতা সত্ত্বেও, কোল্টস রবিবার তাদের স্টার্টার রিচার্ডসনের দিকে ফিরে যাবে কারণ তিনি একটি ছন্দ খুঁজে পাচ্ছেন, এই মৌসুমে একটি মাঝারি 51.6 কিউবিআর থাকার সময় শুধুমাত্র 654 গজ, তিনটি টিডি এবং ছয়টি বাধা অতিক্রম করেছে। রিচার্ডসনের পাসিং সংখ্যা দুর্দান্ত না হলেও, তিনি কোল্টস অপরাধে দ্বৈত-হুমকির গতিশীলতা এনেছেন, এই মৌসুমে তার সীমিত অ্যাকশনে 141 রাশিং ইয়ার্ড এবং একটি টিডির জন্য অ্যাকাউন্ট রয়েছে।

যদিও লিগের প্রথম দুই মৌসুমে রিচার্ডসনের পূর্ণতা শতাংশ ৫০ থেকে ৬০ শতাংশের মধ্যে ছিল, তবুও তিনি দর্শনীয় থ্রো করার ক্ষমতা দেখিয়েছেন — অতি সম্প্রতি, হিউস্টনের বিপক্ষে সপ্তাহ 1-এ ওয়াইড রিসিভার অ্যালেক পিয়ার্সের সাথে 60-গজের টাচডাউন সংযোগ। টেক্সানস

এনএফএল ডটকমের নিক শকের মতে, জোনাথন টেলরের গোড়ালির চোট তাকে রবিবার খেলতে বাধা দেয়। অনুযায়ী স্টেইচেন, কোল্টরা রিচার্ডসনকে কীভাবে ব্যবহার করে তা দেখতে আকর্ষণীয় হওয়া উচিত, বিশেষ করে চলমান খেলায়, যখন সে মাঠে ফিরে আসে।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।