ক্যালিফোর্নিয়ার এক ব্যক্তি গার্লফ্রেন্ডকে নির্যাতন করেছিল, তাকে হত্যা করার আগে তার গায়ে ‘অপমানজনক শব্দ’ ট্যাটু করেছিল

ক্যালিফোর্নিয়ার এক ব্যক্তি গার্লফ্রেন্ডকে নির্যাতন করেছিল, তাকে হত্যা করার আগে তার গায়ে ‘অপমানজনক শব্দ’ ট্যাটু করেছিল


ক্যালিফোর্নিয়ার একজন মানুষ ক্রিসমাসের আগের দিন তার বান্ধবীকে হত্যার জন্য হত্যার জন্য দোষী সাব্যস্ত করা হয়েছিল, যাকে অত্যাচার করা হয়েছিল এবং কর্তৃপক্ষ যাকে “অপমানজনক শব্দ” বলে বর্ণনা করেছিল তার সাথে ট্যাটু করা হয়েছিল।

অ্যালিসেন টাকাকস-এসকোবারকে 24 ডিসেম্বর, 2021-এ মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল, যে অ্যাপার্টমেন্টে তিনি 24 বছর বয়সী সাউল সি. নাভার সাথে শেয়ার করেছিলেন, ভেনচুরা কাউন্টি জেলা অ্যাটর্নি অফিসের একটি বিবৃতি অনুসারে।

মঙ্গলবার নাভাকে নয়টি অপরাধমূলক মামলায় দোষী সাব্যস্ত করা হয়েছিল, যার মধ্যে রয়েছে প্রথম-ডিগ্রি হত্যানির্যাতন, অপহরণ, ক্রমবর্ধমান মারপিট, একটি মারাত্মক অস্ত্র দিয়ে আক্রমণ, শিশু পর্নোগ্রাফি দখল এবং বর্তমান বা প্রাক্তন সহবাসীকে শারীরিক আঘাত করা।

কর্তৃপক্ষ জানিয়েছে যে ডেপুটিরা লস এঞ্জেলেসের নিকটবর্তী উত্তর-পশ্চিমাঞ্চলীয় শহর ক্যালিফোর্নিয়ার থাউজ্যান্ড ওকসে দম্পতির অ্যাপার্টমেন্টে সাড়া দিয়েছিল, যখন নাভা চিকিৎসা সহায়তা চেয়ে 911 নম্বরে কল করেছিল।

ছুরি-চালিত মহিলা ভার্জিনিয়া পুলিশ অফিসারকে গুলি করার আগে মারলেন, বডিক্যাম দেখান

শৌল সি. নাভা

শৌল সি. নাভা 2021 সালের ক্রিসমাস প্রাক্কালে ক্যালিফোর্নিয়ায় তার বান্ধবীকে হত্যার জন্য প্রথম-ডিগ্রি হত্যা, নির্যাতন এবং অন্যান্য অভিযোগে দোষী সাব্যস্ত হয়েছিল। (ভেন্টুরা কাউন্টি শেরিফের অফিস)

বাড়িতে পৌঁছে, প্রথম উত্তরদাতারা তাকাকস-এসকোবারকে “তার সারা শরীরে” আঘাতের সাথে মৃত অবস্থায় দেখতে পান।

“তিনি ব্যাপক আঘাতে ভুগছিলেন, তার মাথার উপরের অংশে একটি বড় ক্ষত ছিল এবং তার বুকের মাঝখানে নতুনভাবে অপমানজনক শব্দগুলি ট্যাটু করা হয়েছিল,” জেলা অ্যাটর্নির অফিস জানিয়েছে।

নাভাকে বাড়িতে আটক করা হয়, পুলিশ জানিয়েছে.

পুলিশের সাইরেন

পুলিশ জানিয়েছে, তারা নাভা অ্যাপার্টমেন্টে একটি ট্যাটু কিট, বেসবল ব্যাট, একটি হাতুড়ি এবং একটি স্ক্রু ড্রাইভার পেয়েছে। (iStock)

তদন্তের সময়, পুলিশ একটি ট্যাটু কিট সহ চমকপ্রদ আবিষ্কার করেছে।

নিউ জার্সি গোয়েন্দা হোম আক্রমণের সময় নিহত: ‘সত্যিই বিধ্বংসী’

পুলিশ বেসবল ব্যাট, একটি হাতুড়ি এবং একটি স্ক্রু ড্রাইভারও পেয়েছে। জেলা অ্যাটর্নির অফিস বলেছে যে নাভা তাকে “দিন ধরে” মারধর ও নির্যাতনের জন্য সরঞ্জাম ব্যবহার করেছিল।

পুলিশ বলেছে যে নাভা-এর ফোনে ভিডিও, টাকাকস-এসকোবারের মৃত্যুর কয়েক ঘন্টা আগে তোলা, 24 বছর বয়সী প্রেমিককে “তাকে ঠাট্টা করছে এবং তার খারাপ অবস্থার জন্য কোন উদ্বেগ প্রদর্শন করছে না।”

কর্তৃপক্ষ জানিয়েছে, পরবর্তী তদন্তে জানা গেছে, নাভা এর আগে প্রাক্তন বান্ধবীদের নির্যাতন করেছিল।

একজন প্রাক্তন বান্ধবী বলেছিলেন যে তিনি “তাকে একটি পায়খানার মধ্যে আবদ্ধ করে রেখেছিলেন” এবং বারবার তাকে মারধর করেছিলেন।

“এক পর্যায়ে, সে পালানোর চেষ্টা করেছিল, কিন্তু নাভা তাকে খুঁজে পায় এবং তার গাড়িতে না যাওয়া পর্যন্ত তাকে ছুরি দিয়ে হুমকি দেয়,” জেলা অ্যাটর্নির অফিস বলেছে।

হাতকড়া

পুলিশ Takacs “তার সারা শরীরে আঘাত” মৃত অবস্থায় পাওয়া গেছে. (ফক্স নিউজ)

অন্য একটি উদাহরণে, নাভার প্রাক্তন বান্ধবী 17 বছর বয়সে গর্ভবতী হয়েছিলেন এবং তিনি তাকে রাজি করান বলে অভিযোগ একটি গর্ভপাত পান.

“তাকে মুখে ঘুষি মারা হয়েছিল, শ্বাসরোধ করা হয়েছিল এবং গোপনে নাভার সাথে যৌন সম্পর্কের ছবি তোলা হয়েছিল,” জেলা অ্যাটর্নির অফিস বলেছে৷ “অবশেষে অপব্যবহার বন্ধ হয়ে যায় যখন নাভা 2021 সালের গ্রীষ্মে মিসেস টাকাকস-এসকোবারের সাথে ডেটিং শুরু করে”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

একটি সাজা তারিখ সম্পর্কে তথ্য অবিলম্বে উপলব্ধ ছিল না.

সিনিয়র ডেপুটি ডিস্ট্রিক্ট অ্যাটর্নি ডেভিড রাসেল বলেছেন, “যদিও এই ফলাফল আসামীর শিকার এবং তাদের পরিবারের উপর যে অপরিমেয় যন্ত্রণা দিয়েছিল তা মুছে ফেলতে পারে না, আমরা আশা করি যে এটি তার ভয়ঙ্কর অপরাধের জন্য তাকে জবাবদিহি করার জন্য কিছু পরিমাপ বন্ধ করে দেবে।”





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।