টেনেসি টাইটানদের জন্য তিনটি ভবিষ্যত হল অফ ফেমার প্রজেক্ট করা

টেনেসি টাইটানদের জন্য তিনটি ভবিষ্যত হল অফ ফেমার প্রজেক্ট করা


2023 সালের প্রো ফুটবল হল অফ ফেমের ক্লাস আনুষ্ঠানিকভাবে 3 আগস্টে অন্তর্ভুক্ত হবে৷

ক্যান্টন, ওহাইওতে বার্ষিক ইভেন্টের এক মাসেরও কম সময়ের মধ্যে, আমরা লিগের 32 টি দলে কোন খেলোয়াড় — অতীত এবং বর্তমান — পরীক্ষা করছি আমরা মনে করি একদিন একই রকম সম্মান পাবে৷

এখানে তিনটি টেনেসি টাইটান রয়েছে যাদের অবশেষে ফুটবলের অমরত্ব পাওয়া উচিত:

ডেরিক হেনরি

2019-22 থেকে একটি চার বছরের সময়কাল ছিল যেখানে হেনরি এনএফএলে প্রশ্নাতীত নং 1 ছিলেন৷ তিনি 2020 সালে এনএফএল-এর একক-সিজন রাশিং রেকর্ড ভাঙার 79 গজের মধ্যে এসেছিলেন এবং তিনি 2000 থেকে তৃতীয় খেলোয়াড় হয়েছিলেন যিনি টানা বছরগুলিতে (2019, 2020) দৌড়ে লিগের নেতৃত্ব দিয়েছেন।

হেনরি প্রথম চারটি প্লে অফ গেমে সর্বাধিক রাশিং ইয়ার্ড (561) এবং 200 বা তার বেশি রাশিং ইয়ার্ড (ছয়) সহ বেশিরভাগ ক্যারিয়ার গেম সহ বেশ কয়েকটি এনএফএল রেকর্ডের মালিক, এবং তিনিই একমাত্র খেলোয়াড় যিনি তিনটি সোজা গেমে 180 বা তার বেশি ইয়ার্ডের জন্য ছুটেছেন।

সর্বাধিক রাশিং টাচডাউন (90), সর্বাধিক 100-ইয়ার্ড গেম (41), সর্বাধিক একক-সিজন রাশিং ইয়ার্ড (2,027) এবং একটি একক গেমে সর্বাধিক রাশিং ইয়ার্ড (250) সহ টাইটানদের বেশিরভাগ রাশিং রেকর্ডেও তার নাম রয়েছে। তিনি যুক্তি দেবেন যে তার একটি হল অফ ফেম সারসংকলন রয়েছে এবং রেভেনসের সাথে দুই বছরের চুক্তি স্বাক্ষর করার পরে, তার এখনও তার পরিসংখ্যান প্যাড করার সময় আছে।

ডেরিক ম্যাসন

মেসনের ক্যারিয়ারের দিকে তাকালে, যার মধ্যে আটটি 1,000-গজ মৌসুম, পাঁচটি মৌসুমে 80 বা তার বেশি ক্যাচ এবং 66টি মোট টাচডাউন রয়েছে, তাকে শুধুমাত্র একটি অল-প্রো নির্বাচন এবং দুটি প্রো বোল থাকার কারণে ন্যায্যতা প্রমাণ করা কঠিন। তার 943টি অভ্যর্থনা সর্বকালের 19তম স্থানে রয়েছে (এইচওএফার্স আর্ট মঙ্ক, স্টিভ লার্জেন্ট এবং মাইকেল আরভিনের চেয়ে বেশি) এবং তার 12,061 রিসিভিং ইয়ার্ড 29তম (আরভিন, ক্যালভিন জনসন এবং ল্যান্স আলওয়ার্থের চেয়ে বেশি)

ম্যাসন তার টাইটানস ক্যারিয়ার শেষ করে ফেলেন 73 বা তার বেশি ক্যাচের চারটি সিজনে এবং 1,000 বা তার বেশি ইয়ার্ডের সাথে ছয় বছরে তিনটি 1,000-ইয়ার্ড সিজনে যাওয়ার আগে। তিনি 2000 সালে একটি সিজনে সর্ব-উদ্দেশ্য ইয়ার্ডের জন্য তখনকার এনএফএল রেকর্ড স্থাপন করেছিলেন এবং 10,000 রিসিভিং ইয়ার্ড এবং 5,000 রিটার্ন ইয়ার্ড উভয়েরই ক্যারিয়ারে এনএফএল ইতিহাসে তিনিই একমাত্র খেলোয়াড়।

জেফরি সিমন্স

এটি একটি অভিক্ষেপের বেশি, তবে সিমন্স অবশ্যই একটি HOF পথে রয়েছে। 26 বছর বয়সে, তার ইতিমধ্যে দুটি অল-প্রো নির্বাচন এবং দুটি প্রো বোল রয়েছে এবং তিনি ইতিমধ্যেই এনএফএল-এ শীর্ষ-পাঁচটি প্রতিরক্ষামূলক ট্যাকল হিসাবে বিবেচিত হয়েছেন।

সিমন্স গত চার বছরে গড়ে 52.5 চাপ, 37.8 তাড়াহুড়ো এবং প্রতি সিজনে ছয় বস্তা করেছেন এবং মনে হচ্ছে তিনি দ্বিগুণ-সংখ্যার বস্তা নিয়ে তার প্রথম মৌসুমের শেষের দিকে রয়েছেন। টাইটানসের রক্ষণাত্মক লাইনের নোঙ্গর, সিমন্স টাইটানদের মধ্যে সর্বকালের বস্তায় শীর্ষ 15-এর বাইরে।

যদি তার পরের দশকের জন্য গড় মৌসুমও থাকে, তাহলে তিনি সহজেই টেনেসির ক্যারিয়ারের স্যাক, চাপ এবং ক্ষতির জন্য ট্যাকলের শীর্ষ পাঁচটি ক্র্যাক করতে পারেন।





Source link