ড্যানি ডায়ার ক্র্যাক বিঞ্জের পরে পারফরম্যান্সের সময় গুরুতর আতঙ্কিত আক্রমণের শিকার হন |  সাবান

ড্যানি ডায়ার ক্র্যাক বিঞ্জের পরে পারফরম্যান্সের সময় গুরুতর আতঙ্কিত আক্রমণের শিকার হন | সাবান


ড্যানি ডায়ার একটি বড় 'প্যানিক অ্যাটাক'-এর শিকার হন যার ফলে তিনি একটি নাটকে তার লাইন ভুলে যান
(ছবি: মার্ক জনসন)

প্রাক্তন ইস্টএন্ডার কিংবদন্তি ড্যানি ডায়ার তিনি প্রকাশ করেছেন একটি মাদক-জ্বালানি রাতে আউট পরে একটি গুরুতর 'আতঙ্কের আক্রমণ' সম্মুখীন.

দ্য মিক কার্টার অভিনেতা, 46, বলেছিলেন যে তিনি 2001 সালে ব্রিটিশ নাট্যকারের সেলিব্রেশনে একজন ওয়েটারের চরিত্রে অভিনয় করার সময় মঞ্চে 'কী বলবেন তা বুঝতে পারছিলেন না'।

চলাকালীনএলিজাবেথ দিবসের সাথে কীভাবে ব্যর্থ হবেন পডকাস্ট আগের রাতে তিনি 'স্মোকিং ক্র্যাক' করেছিলেন কারণ এটি তার প্রথমবার ছিল নিউইয়র্ক এবং তিনি 'খুব উত্তেজিত' ছিলেন।

তিনি বলেছিলেন: 'আমি এটিকে খুব গুরুত্ব সহকারে নিই, আমার কাজ, এবং আমি এটি পছন্দ করি এবং আমি প্রতি রাতে আরও ভাল হওয়ার চেষ্টা করি এবং আমি কখনই এমন পরিস্থিতিতে পড়িনি… আমি এমন লোকদের সম্পর্কে শুনেছি যারা মঞ্চে শুকিয়ে গিয়েছিল কারণ এটি একটি বিশাল জিনিস এবং যে সব, এবং এটা আমার সাথে ঘটেনি.

'যাইহোক, আমি ভেবেছিলাম যে আমি সারা রাত জেগে বসে ধূমপান করতে পারি, তারপর মঞ্চে হাঁটতে পারি, এবং অবশ্যই, আপনি এটা করতে পারবেন না, এটি একটি হাস্যকর ধারণা।'

'ওয়েক-আপ কল' অভিজ্ঞতাকে স্বাগত জানিয়ে অভিনেতা স্বীকার করেছেন 'এর আগে কখনও এমন অনুভূতি হয়নি তার।'

এই ভিডিওটি দেখতে অনুগ্রহ করে JavaScript সক্ষম করুন এবং একটি ওয়েব ব্রাউজারে আপগ্রেড করার কথা বিবেচনা করুন৷
HTML5 ভিডিও সমর্থন করে

ড্যানি যোগ করেছেন: 'আমি দেখানো পছন্দ করতাম এবং তারপর হঠাৎ করে… আমার ঠোঁট যেতে শুরু করে কারণ আমি কাঁদতে যাচ্ছিলাম।'

ড্যানি, যিনি খেলেছেন মিক কার্টার উপরে বিবিসি সাবান, 2022 সালে ভূমিকা রেখেছিলেন। নাটকীয়ভাবে বড়দিন দিনের দৃশ্য, চরিত্রটি সমুদ্রে হারিয়ে গেছে বাঁচাতে ঝাঁপ দেওয়ার পরে লিন্ডা কার্টার (কেলি ব্রাইট)।

এখন, তিনি নতুন স্কাই ম্যাক্স কমেডি সিরিজ মিস্টার বিগস্টাফ-এ লি চরিত্রে অভিনয় করছেন, শো-এর লেখক রায়ান স্যাম্পসনের সাথে, যিনি গ্লেন-এর ভূমিকায় নিচ্ছেন।

ড্যানি এবং রায়ান সম্প্রতি Metro.co.uk এর সাথে বসলাম শো সম্পর্কে আমাদের সমস্ত কিছু বলতে এবং কীভাবে তারকারা ড্যানির ভূমিকা নেওয়ার জন্য সারিবদ্ধ হয়েছিল।

'আমি ড্যানির জন্য লি লিখেছিলাম,' রায়ান প্রকাশ করেছিল – কিন্তু জিনিসগুলি প্রথমে পরিকল্পনা করার মতো ছিল না, যেমন তিনি ব্যাখ্যা করেছিলেন।

'আমি এতে নিজেকে ঢেলে দিয়েছিলাম, ক্ষিপ্ত হয়ে এটি লিখেছিলাম, এটি একজন প্রযোজককে দিয়েছিলাম এবং তিনি বলেছিলেন, “হ্যাঁ, এটি ভাল এবং সবকিছু, কিন্তু আপনি কি বুঝতে পারেন যে ড্যানি অদূর ভবিষ্যতের জন্য ইস্টএন্ডারে আছেন? আপনি এটা কী করলেন? আপনি আপনার সময় নষ্ট করেছেন।” এবং আমি সত্যিই বুঝতে পারিনি যে এটি ঘটেছে।

ড্যানি সাবানে মিক কার্টার চরিত্রে অভিনয় করেছেন (ছবি: বিবিসি)

'আমি এটি সম্পর্কে আমার বন্ধুদের সাথে কথা বলছিলাম, তারা আমাকে সমবেদনা জানিয়েছিল, আমরা একটি বড় পুরানো রাতে বাইরে গিয়েছিলাম, এবং আমি সকালে বাড়িতে এসেছি। এবং এই রাতে আমি চলে যাওয়ার খুব সকালে, আমি মাতাল হয়ে একটি নিউজ এজেন্টের পাশ দিয়ে গিয়েছিলাম এবং ডেইলি এক্সপ্রেসের সামনে ছিল “ডায়ার এন্ডার্স ছাড়ছে”।

ড্যানি ব্যাখ্যা করতে গিয়েছিলেন কেন তিনি সত্যিই 9 বছর পরে সাবান ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

'আমি আমার দৌড়ের শেষের দিকে চলে আসছিলাম, সেখানে আমার খুব ভালো সময় কাটছিল, কিন্তু আমি অনুভব করেছি যে আমার বাইরে গিয়ে অন্য কিছু চেষ্টা করা দরকার, যদি সেখানে অন্য কোনও জিনিস থাকে – কিছুই নিশ্চিত করা হয়নি – এবং এই স্ক্রিপ্টটি আমার উপর অবতরণ করেছিল ভাঁজ। এটা সত্যিই আমাকে নিশ্চিত করেছে যে আমি কেন চলে গেলাম।'

আরো: নৃশংস সাবান মৃত্যুর চার বছর পর প্রধান Netflix ভূমিকায় ইস্টএন্ডার তারকা অচেনা

আরো: ড্যানি ডায়ার ইস্টএন্ডারস ছেড়ে দেওয়ার মুহূর্ত প্রকাশ করেছেন এবং একজন সেলিব্রিটির ভুডু পুতুল দায়ী হতে পারে

আরো: করোনেশন স্ট্রিট তারকা সহ-অভিনেতা দ্বারা 'চমৎকার' ব্র্যান্ড করা হয়েছে যখন সে ছুটিতে যাত্রা করেছে





Source link