দেখুন: কাইল শোয়ারবার বিরল দলে যোগদান করে লিড-অফ হোমারকে মারছে

দেখুন: কাইল শোয়ারবার বিরল দলে যোগদান করে লিড-অফ হোমারকে মারছে


ফিলাডেলফিয়া ফিলিস স্লগার কাইল শোয়ারবার বুধবার লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিপক্ষে হোম রান নম্বর 18 ভেঙে দেন, গেমের তৃতীয় পিচে স্টার্টার গ্যাভিন স্টোনকে গভীরভাবে নিয়েছিলেন।

শোয়ারবারের জন্য, এটি ক্যারিয়ারের RBI নং 600 ছিল। নিজের মধ্যে একটি অবিশ্বাস্য কৃতিত্ব, কিন্তু একটি সংক্ষিপ্ত এবং চিত্তাকর্ষক তালিকার মধ্যে অসম্ভাব্য লিড অফ বিশেষজ্ঞকে স্থান দেয়।

শোয়ারবার ক্যারিয়ার গেম নং 1,060 এ উচ্চ কৃতিত্ব সম্পন্ন করেছেন। Stathead প্রতি, তিনি শুধুমাত্র 27তম খেলোয়াড় মেজর লিগের ইতিহাসে 600 RBI তে পৌঁছানো যে অনেক গেম বা তার কম এবং 1956 সাল থেকে মাত্র দশম।

এদিকে, শোয়ারবারের লং বলটি ছিল তার মৌসুমের অষ্টম লিড অফ ডিঙ্গার, যা তাকে লিগ লিডের জন্য বাল্টিমোর ওরিওলসের গুনার হেন্ডারসনের সাথে বেঁধে দেয়। একইভাবে, ফিলিস মনোনীত হিটারের জন্য এটি একটি ভাল লক্ষণ ছিল, যিনি সম্প্রতি কুঁচকির চোটে নয়টি খেলা মিস করার পরে ফিরে এসেছিলেন এবং 18 জুন থেকে বাড়ি ফিরেনি।

শোয়ারবার এবং অল-স্টার ফার্স্ট বেসম্যান ব্রাইস হার্পার ছাড়া, ইনজুরির কারণেও বাইরে, ফিলিস 5-4 এ যেতে সক্ষম হয় এবং দুজনেই মঙ্গলবার রাতে ডজার্সের 10-1 গোলে লাইনআপে ফিরে আসে। শোয়ারবার দুটি আরবিআই এবং হাঁটার সাথে 4-এর জন্য 1-এ গিয়েছিলেন, তার জাতীয় লীগ-নেতৃস্থানীয় মোট (60) যোগ করেছেন।





Source link