পাওয়ার র‍্যাঙ্কিং 2024 MLB পোস্ট সিজনে প্রবেশ করছে

পাওয়ার র‍্যাঙ্কিং 2024 MLB পোস্ট সিজনে প্রবেশ করছে


এমএলবি পোস্ট সিজন মঙ্গলবার শুরু হবে, আটটি দল সেরা-তিনটি ওয়াইল্ড-কার্ড সিরিজে মুখোমুখি হবে।

নিয়মিত মরসুমে কোনো দলই তার সমবয়সীদের থেকে মাথা ও কাঁধের উপরে বলে প্রমাণিত হয়নি, যা একটি রোমাঞ্চকর পোস্ট সিজন সেট করবে। এটি মাথায় রেখে, প্রতিটি দল কীভাবে প্লে অফে প্রবেশ করছে তা এখানে রয়েছে।

1. ফিলাডেলফিয়া ফিলিস (95-67)

ব্রাইস হার্পার, কাইল শোয়ারবার এবং ট্রিয়া টার্নার সমন্বিত একটি লাইনআপের সাথে যা OPS (.750) তে চতুর্থ স্থান অধিকার করে, সেইসাথে একটি শক্তিশালী ঘূর্ণন (3.81 ERA, বেসবলে অষ্টম-সেরা), ফিলিদের অক্টোবরে প্রবেশের সবচেয়ে সম্পূর্ণ তালিকা রয়েছে। পিছিয়ে পর পর গভীর পোস্ট সিজন রান করার পরে, ফিলাডেলফিয়ার অভিজ্ঞতা দলটিকে শেষ পর্যন্ত কুঁজ কাটাতে এবং 2008 সাল থেকে প্রথম বিশ্ব সিরিজ শিরোপা দখল করতে সাহায্য করতে পারে কিনা তা দেখতে আকর্ষণীয় হবে।

2. লস এঞ্জেলেস ডজার্স (98-64)

যদিও লস অ্যাঞ্জেলেস বেসবলে সর্বাধিক জয়লাভ করেছে (98), এর আঘাত-ধাঁধাঁর ঘূর্ণন একটি উজ্জ্বল দুর্বল স্থান, এবং এটিও সাহায্য করে না যে তারকা প্রথম বেসম্যান ফ্রেডি ফ্রিম্যান একটি গোড়ালির আঘাতের সাথে মোকাবিলা করছেন। তা সত্ত্বেও, ডজার্সদের এখনও একটি শক্তি হওয়া উচিত, কারণ তারা অল-স্টার বিরতির পর থেকে মেজরগুলিতে দ্বিতীয়-সেরা রেকর্ড পোস্ট করেছে (42-23) এবং DH Shohei Ohtani-তে তর্কযোগ্যভাবে সর্বকালের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড় আছে।

3. সান দিয়েগো প্যাড্রেস (93-69)

সিজনের প্রথম 100টি গেমের মাধ্যমে একটি .500 রেকর্ড পোস্ট করার পর থেকে প্যাড্রেস সমস্ত সিলিন্ডারে গুলি চালাচ্ছে এবং তারা গত মাসে আউটফিল্ডার ফার্নান্দো টাটিস জুনিয়র এবং আরএইচপি ইউ দারভিশের মধ্যে উল্লেখযোগ্য শক্তি যোগ করেছে। সান দিয়েগোর অপরাধ বিবেচনায় সাম্প্রতিক সপ্তাহগুলিতে গড়পড়তা শুরু হয়েছে ১৫ সেপ্টেম্বর থেকে প্রতি খেলায় ৩.৬৯ রান (MLB তে 20তম), টিমকে ওয়াইল্ড-কার্ড রাউন্ডে নিয়ে যাওয়ার জন্য এর পিচিং কর্মীদের প্রয়োজন হতে পারে।

4. নিউ ইয়র্ক ইয়াঙ্কিস (94-68)

ইয়াঙ্কিরা প্রথমার্ধে একটি রোলারকোস্টার সহ্য করেছিল কিন্তু ট্রেড ডেডলাইনে ইনফিল্ডার জ্যাজ চিশোলম জুনিয়রকে অধিগ্রহণ করার পর তাদের প্রথম মৌসুমের মোজো পুনরুদ্ধার করে। কিভাবে আউটফিল্ডার কিনা তা দেখতে আকর্ষণীয় হবে হারুন বিচারক তার মরসুম পরবর্তী দানবগুলোকে বহিষ্কার করতে পারে, বিশেষ করে যেহেতু তার ব্যাটিং অর্ডারে জুয়ান সোটো তাকে রক্ষা করবে।

5. ক্লিভল্যান্ড অভিভাবক (92-69)

যদি ক্লিভল্যান্ডের শুরুর ঘূর্ণন দুর্বলতার উপর উন্নতি করতে পারে 4.40 ERA এটি নিয়মিত মরসুমে পোস্ট করা হয়েছে (মেজরগুলিতে 23তম), অন্যান্য আমেরিকান লিগের প্লে-অফ দলের জন্য শুভকামনা। শুধু গার্ডিয়ানদেরই একটা গভীর লাইনআপ নেই — যার শিরোনাম অল-স্টার থার্ড বেসম্যান জোসে রামিরেজ — কিন্তু তারা গর্ব করে যে এখন পর্যন্ত MLB-এর সবচেয়ে প্রভাবশালী বুলপেন (2.57 ERA)

6. মিলওয়াকি ব্রুয়ার্স (93-69)

প্যাট মারফিতে একজন নতুন ম্যানেজার এবং গত মৌসুমের তুলনায় যথেষ্ট ভিন্ন রোস্টারের সাথে তাদের টানা দ্বিতীয় ন্যাশনাল লিগ সেন্ট্রাল শিরোপা জয়ের পথে ব্রুয়ার্স পুরো মৌসুমে তাদের ব্যবসা পরিচালনা করে। RHP ফ্রেডি পেরাল্টা ছাড়াও, ঘূর্ণন সম্পর্কিত, যদিও মিলওয়াকির একটি দ্রুত, ছোট বলের লাইনআপ রয়েছে যা বেস পাথগুলিতে প্রচুর সমস্যা সৃষ্টি করবে, যেমনটি তাদের দ্বারা প্রমাণিত 217টি চুরির ঘাঁটিMLB-তে দ্বিতীয়-সবচেয়ে বেশি।

7. নিউ ইয়র্ক মেটস (89-73)

ওএমজিস্থিতিস্থাপক মেটদের জন্য কি একটি সিজন ছিল, যারা .500 এর নিচে 11টি গেম ছিল যখন শর্টস্টপ ফ্রান্সিসকো লিন্ডর মে 29-এ শুধুমাত্র খেলোয়াড়দের জন্য একটি মিটিং ডেকেছিল এবং একটি MLB-সেরা দিয়ে শেষ করেছিল 67-41 যে বিন্দু থেকে রেকর্ড. নিউইয়র্কের ঘূর্ণন কাগজে বিশেষভাবে ভীতিজনক বলে মনে নাও হতে পারে, তবে মেটস স্টার্টিং পিচারগুলি সেপ্টেম্বরে একটি 3.14 ERA পোস্ট করার জন্য মিলিত বিবেচনা করে এটিকে হালকাভাবে নেওয়া উচিত নয়, এটি মেজরগুলির মধ্যে তৃতীয়-সেরা চিহ্ন।

8. হিউস্টন অ্যাস্ট্রোস (88-73)

আমেরিকান লীগ চ্যাম্পিয়নশিপ সিরিজে টানা সাতটি ট্রিপ করা দলটির মতো দেখতে অ্যাস্ট্রোস মৌসুমের একটি মন্থর শুরু থেকে ফিরে এসেছে। যাইহোক, হিউস্টনের মরিয়া প্রয়োজন ইয়র্ডান আলভারেজ লাল-হট টাইগারদের অতিক্রম করার কোনো আশা থাকলে তার মচকে যাওয়া হাঁটু থেকে ফিরে আসতে।

9. বাল্টিমোর ওরিওলস (91-71)

যদিও প্লে অফে কিছু গোলমাল করার জন্য এটির এখনও যথেষ্ট মেধাবী রয়েছে, বাল্টিমোর মৌসুমের দ্বিতীয়ার্ধে শক্তিশালীভাবে লড়াই করেছিল এবং শুধুমাত্র জিতেছিল দুটি সিরিজ জুলাই থেকে প্লে অফ দলের বিরুদ্ধে। যদি ওরিওলস শেষ পর্যন্ত এই পোস্ট সিজনে কম পড়ে, জিএম মাইক ইলিয়াস অবশ্যই তার সম্ভাব্য মূলধন থাকা সত্ত্বেও বাণিজ্যের সময়সীমাতে না যাওয়ার সিদ্ধান্তের জন্য অনুশোচনা করবেন।

10. আটলান্টা ব্রেভস (89-73)

রোনাল্ড অ্যাকুনা জুনিয়র, স্পেন্সার স্ট্রাইডার এবং অস্টিন রিলির সিজন-এন্ডার্স সহ ইনজুরির কারণে ধ্বংস হওয়া সত্ত্বেও, ব্রেভস পোস্ট সিজনে ঠেকে যায় — তাদের সপ্তম প্লে অফ বার্থ। আটলান্টা যখন অসম্পূর্ণ, তখন এটি তার প্রতিযোগিতা পর্যন্ত খেলেছে, একটি পোস্ট করছে 51-40 জয়ী রেকর্ড সহ দলগুলির বিরুদ্ধে রেকর্ড (MLB-তে দ্বিতীয়-সেরা), সান দিয়েগোর সাথে ওয়াইল্ড-কার্ড সংঘর্ষের দিকে কিছু আশাবাদ প্রদান করে।

11. ডেট্রয়েট টাইগারস (86-76)

ডেট্রয়েটের চেয়ে বেশি গতি নিয়ে অক্টোবরে কোনো দল প্রবেশ করতে পারেনি, যেটির 0.2% সম্ভাবনা ছিল অগাস্ট 5-এ প্লে-অফ বার্থ ক্লিঞ্চ করার, অনুযায়ী ফ্যানগ্রাফ. অপরাধ এখনও একটি প্রশ্ন চিহ্ন, হিসাবে বাঘ 150টি হিট, 75টি আরবিআই, 25টি হোমার বা 25টি চুরির ঘাঁটি সহ কোনও খেলোয়াড় নেই, তবে দলটির ভার বহন করতে সক্ষম পিচিং স্টাফ রয়েছে।

12. কানসাস সিটি রয়্যালস (86-76)

শর্টস্টপ ববি উইট জুনিয়র অ্যান্ড কোং 106টি গেম হারার পর মাত্র এক মৌসুমে আট বছরের প্লে-অফের খরা কেটেছে। তারপরও দলটির 11-14 সেপ্টেম্বরের রেকর্ড, এবং এর সিজন-পরবর্তী অভিজ্ঞতার অভাব, এই অক্টোবরে এটি একটি গভীর রান করতে পারে কিনা তা নিয়ে সন্দেহ উত্থাপন করে।





Source link