পেনসিলভেনিয়ার একজন ব্যক্তিকে হত্যার অভিযোগে অভিযুক্ত করা হয়েছে, হিজড়া কিশোরকে টুকরো টুকরো করা হয়েছে

পেনসিলভেনিয়ার একজন ব্যক্তিকে হত্যার অভিযোগে অভিযুক্ত করা হয়েছে, হিজড়া কিশোরকে টুকরো টুকরো করা হয়েছে


পেনসিলভানিয়ার একজন মানুষ একটি অনলাইন ডেটিং অ্যাপে দেখা করার পর গত মাসে একজন ট্রান্সজেন্ডার কিশোরকে জঙ্গলে প্রলুব্ধ করে এবং ভিকটিমকে টুকরো টুকরো করার অভিযোগে তাকে কারাগারে রাখা হয়েছে।

মার্সার পুলিশ বিভাগে দায়ের করা একটি ফৌজদারি অভিযোগ অনুসারে, 29 বছর বয়সী ডাশন ওয়াটকিনসকে 14 বছর বয়সী পাওলি লাইকন্সের মৃত্যুর জন্য অভিযুক্ত করা হয়েছে, যাকে 22 জুন সর্বশেষ দেখা গিয়েছিল এবং 25 জুন পরিবারের একজন সদস্য নিখোঁজ হওয়ার কথা জানিয়েছেন।

নথিতে বলা হয়েছে যে লাইকন্সের বাবা, যিনি পাওলিকে তাঁর ছেলে হিসাবে উল্লেখ করেছিলেন, 23 শে জুন ভোরবেলা থেকে কিশোরটির কাছ থেকে কেউ না শোনার পরে তার সন্তান নিখোঁজ হওয়ার রিপোর্ট করার জন্য পুলিশের সাথে যোগাযোগ করেছিলেন।

অভিযোগে বলা হয়েছে, লাইকন্স এক অজানা বন্ধুর সাথে রাত কাটাতে যাচ্ছিল বলে অভিযোগ।

নিখোঁজ হওয়ার রিপোর্ট হওয়ার এক সপ্তাহ পরে ইন্ডিয়ানাপোলিস মহিলার মৃতদেহ কাঠের মধ্যে পাওয়া গেছে

ডাশন ওয়াটকিন্স

শ্যারন, পেনসিলভানিয়ার 29 বছর বয়সী দাশওন ডেল ডেপ্রি ওয়াটকিনস 14 বছর বয়সী পাওলি লাইকন্সের নৃশংসভাবে টুকরো টুকরো করার ঘটনায় মার্সার কাউন্টি কারাগারে রয়েছেন। (মার্সার কাউন্টি কারাগার)

দ্য হারমিটেজ পুলিশ বিভাগ 25 জুন পেনসিলভানিয়ার ক্লার্ক বরোতে শেনাঙ্গো রিভার লেকে উদ্ধার হওয়া টুকরো টুকরো মানব দেহাবশেষের প্রতিবেদনে প্রতিক্রিয়া জানায়। কিশোরের সেলফোন অবস্থান সংকলন করার পরে, বন্ধুদের সাক্ষাৎকার নেওয়া এবং নজরদারি ফুটেজ দেখার পরে, এটি নির্ধারণ করা হয়েছিল যে 23 জুন লাইকন্স সেই এলাকায় ছিল।

মার্সার কাউন্টির করোনার পরে নিশ্চিত করেছেন যে “বিভিন্ন টুকরো টুকরো মানব দেহাবশেষ” যেটি পুলিশ পরের সপ্তাহে লাইকন্সের আবিষ্কৃত ছিল।

একজন ফরেনসিক প্যাথলজিস্ট নির্ধারণ করেছেন যে কিশোরটিকে “কিছু ধরনের কাটার যন্ত্র” দ্বারা টুকরো টুকরো করা হয়েছিল।

নথি অনুসারে, 14 বছর বয়সী যুবকের মৃত্যুর কারণ মাথায় ধারালো আঘাতের কারণে প্রকাশ করা হয়েছিল এবং মৃত্যুর পদ্ধতি ছিল একটি নরহত্যা শাসন.

মিসৌরি লোকটি মহিলাদের জামাকাপড় পরেছিল যখন সে তাদের যৌনাঙ্গে অত্যাচার করেছিল, কমপক্ষে 1টি লাশ নদীতে ফেলেছিল: পুলিশ

ফৌজদারি অভিযোগ অনুসারে, নজরদারি ফুটেজ, সোশ্যাল মিডিয়া রেকর্ড এবং সেলফোন রেকর্ডগুলি ওয়াটকিন্সকে ভয়ঙ্কর হত্যাকাণ্ডের দৃশ্যের সাথে যুক্ত করেছে। তিনি হয়েছে খুনের অভিযোগে অভিযুক্ত, ক্রমবর্ধমান আক্রমণ, প্রমাণ টেম্পারিং এবং একটি মৃতদেহের অপব্যবহার।

29 বছর বয়সী কথিত কর্তৃপক্ষকে বলেছেন যে তিনি জনপ্রিয় এলজিবিটিকিউ ডেটিং অ্যাপ, গ্রিন্ডারে লাইকন্সের সাথে দেখা করেছিলেন এবং দুজন দেখা করতে রাজি হয়েছেন।

পেনসিলভানিয়ার গভর্নর জোশ শাপিরো মঙ্গলবার লাইকন্স পরিবারের প্রতি সমর্থন ব্যক্ত করেছেন এবং রাষ্ট্রীয় আইনের পক্ষে ওকালতি করেছেন “এলজিবিটিকিউ+ লোকদের বিরুদ্ধে ঘৃণা-ভিত্তিক অপরাধগুলিকে যেমন অন্যান্য ঘৃণামূলক অপরাধের সাথে আচরণ করা হয়।”

পেনসিলভানিয়া-বাজেট

গভর্নর জোশ শাপিরো, ডি-পেন., কিশোরটির মৃত্যু এবং বিচ্ছেদ নিশ্চিত হওয়ার পর মঙ্গলবার একটি X পোস্টে 14 বছর বয়সী পাওলি লাইকন্সের পরিবারের জন্য সমর্থনের প্রস্তাব দিয়েছেন৷ (এপি ছবি/অ্যালেক্স ব্র্যান্ডন)

“প্রথম মহিলা এবং আমি এই মুহূর্তে পাওলি লাইকন্সের বন্ধু, পরিবার এবং আমাদের সমগ্র LGBTQ+ সম্প্রদায়ের কথা ভাবছি,” তিনি লিখেছেন একটি এক্স পোস্ট মঙ্গলবারে।

“পেনসিলভানিয়া রাজ্য পুলিশের তদন্ত চলছে, এবং তার ভয়ঙ্কর হত্যাকাণ্ডের আইনের পূর্ণাঙ্গ বিচার হওয়া উচিত,” তিনি লিখেছেন। “এলজিবিটিকিউ+ লোকদের বিরুদ্ধে ঘৃণা-ভিত্তিক অপরাধের সাথে অন্যান্য ঘৃণামূলক অপরাধের সাথে যেভাবে আচরণ করা হয় সেভাবে আচরণ করার জন্য পেনসিলভানিয়ার আইনগুলিকে শক্তিশালী করার এটি অতীতের সময়।”

হত্যাকাণ্ড তা নিশ্চিত করেনি কর্তৃপক্ষ একটি ঘৃণা অপরাধ।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ওয়াটকিনস 25 জুলাই প্রাথমিক শুনানির জন্য আদালতে উপস্থিত হবেন বলে আশা করা হচ্ছে।

ফক্স নিউজ ডিজিটাল মন্তব্যের জন্য গভর্নর জোশ শাপিরোর অফিস এবং পেনসিলভানিয়া রাজ্য পুলিশের কাছে পৌঁছেছে।





Source link