প্রাক্তন জেটস প্রথম রাউন্ড বাছাই মেটলাইফ স্টেডিয়ামে তার ফিরে আসার ভয় দেখাচ্ছে

প্রাক্তন জেটস প্রথম রাউন্ড বাছাই মেটলাইফ স্টেডিয়ামে তার ফিরে আসার ভয় দেখাচ্ছে


প্রাক্তন নিউ ইয়র্ক জেটস আক্রমণাত্মক লাইনম্যান মেখি বেক্টন রবিবার দর্শক হিসাবে মেটলাইফ স্টেডিয়ামে ফিরে আসছেন যখন তার ফিলাডেলফিয়া ঈগলস নিউ ইয়র্ক জায়ান্টসের মুখোমুখি হয়। এটা বলা নিরাপদ যে তিনি এটির জন্য অপেক্ষা করছেন না।

মেটলাইফ টার্ফ সম্পর্কে বেক্টনের কিছু অত্যন্ত কঠোর মন্তব্য ছিল, যা লিগের চারপাশে ব্যাপকভাবে সমালোচিত হয়েছে। এটি আপত্তিকর লাইনম্যানের একমাত্র অভিযোগ ছিল না, তবে, তিনি স্টেডিয়াম সম্পর্কে তার পছন্দের একটি জিনিসের নাম দিতে ব্যর্থ হন।

“আমি সেই স্টেডিয়ামে খেলতে চাই না,” বেক্টন বুধবার বলেছিলেন, সিবিএস স্পোর্টসের জেফ কেরের মাধ্যমে. “এটা খারাপ. সেই স্টেডিয়ামের সবকিছুই খারাপ। আমি সত্যিই এটা পছন্দ করি না. আমি শুধু খুশি যে আমাকে বছরে একবার এটা করতে হয়। শুধু সেখানে যেতে হবে, আমার 1-11 করুন এবং বাড়িতে যান।

“আপনি পার্থক্য বলতে পারেন যদি আপনি সেই টার্ফে উঠতে চান এবং (তারপর) একটি ভিন্ন টার্ফে যেতে পারেন। বলতে পারেন। টার্ফের মধ্যে এটি একটি রাত এবং দিনের পার্থক্য। এটা শুধু উত্তোলন বোধ. এমন অনেক কিছু আছে যা সেই টার্ফ সম্পর্কে সঠিক মনে হয় না।”

বেক্টন অনেকের একজন MetLife এ টার্ফ নিয়ে হতাশা প্রকাশ করুনযা সর্বজনীনভাবে আদর্শের চেয়ে খারাপ বলে মনে হয়। বেক্টন চার বছর জেটসের সাথে ছিলেন এবং ক্যারোলিনায় 2021 মৌসুমের উদ্বোধনী ম্যাচে শুরু হওয়া হাঁটুর সমস্যা সহ বেশ কয়েকটি আঘাতের শিকার হন।

বেক্টন তার অতীত থেকে কিছু স্কোর নিষ্পত্তি করতে লজ্জা পায় না। তিনি হয়তো জায়ান্টদের হয়ে খেলেননি, তবে তিনি এখনও মেটলাইফকে জয় করতে চাইবেন।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।