ফিলিপাইনের হোটেলে দুই অস্ট্রেলিয়ান ও ফিলিপিনা নিহত হয়েছেন, কর্মকর্তারা বলছেন

ফিলিপাইনের হোটেলে দুই অস্ট্রেলিয়ান ও ফিলিপিনা নিহত হয়েছেন, কর্মকর্তারা বলছেন


প্রবন্ধ বিষয়বস্তু

তাগাইতে, ফিলিপাইন – ফিলিপাইনের রাজধানী দক্ষিণে একটি জনপ্রিয় রিসর্ট শহরের একটি হোটেলে দুই অস্ট্রেলিয়ান নাগরিক এবং তাদের ফিলিপিনা সঙ্গী নিহত হয়েছেন এবং পুলিশ সন্দেহভাজনদের সনাক্ত ও ট্র্যাক করার চেষ্টা করছে, কর্মকর্তারা বৃহস্পতিবার বলেছেন।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, বুধবার ম্যানিলার দক্ষিণে তাগাইতে শহরের লেক হোটেলের একটি কক্ষে একজন হোটেল কর্মী নিহতদের মৃতদেহ খুঁজে পান, যাদের হাত-পা বাঁধা ছিল।

হত্যাকাণ্ডের উদ্দেশ্য তাৎক্ষণিকভাবে পরিষ্কার ছিল না, Tagaytay পুলিশ প্রধান চার্লস ডেভেন ক্যাপাগকুয়ান দ্য অ্যাসোসিয়েটেড প্রেসকে বলেছেন, সন্দেহভাজন ব্যক্তিরা তাদের সেলফোন সহ ক্ষতিগ্রস্তদের কিছু মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় নি।

“আমরা এই ঘটনায় হতবাক হয়েছি,” তাগাইতে মেয়র আব্রাহাম টোলেন্টিনো বলেছেন, নিহতদের পরিবারের কাছে ক্ষমা চেয়েছেন। “আমরা আমাদের অস্ট্রেলিয়ান বন্ধুদের জন্য খুবই দুঃখিত। আমরা যত তাড়াতাড়ি সম্ভব এটি সমাধান করব।”

ভুক্তভোগীরা অস্ট্রেলিয়া থেকে 50 এর দশকের একজন ব্যক্তি, তার ফিলিপাইনে জন্মগ্রহণকারী অংশীদার, যিনি অস্ট্রেলিয়ান নাগরিকত্ব অর্জন করেছিলেন এবং তার ফিলিপিনা আত্মীয় বলে বিশ্বাস করা হয়েছিল।

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

তদন্তকারীরা সাক্ষীদের সাক্ষাৎকার নিচ্ছিলেন এবং হোটেলে নিরাপত্তা ক্যামেরা পরীক্ষা করছিলেন, যার মধ্যে একটি ফুটেজে দেখা যাচ্ছে যে একজন ব্যক্তিকে একটি মুখোশ এবং একটি হুডি পরা এবং একটি স্লিং ব্যাগ বহন করছে যারা তাদের মৃতদেহ আবিষ্কারের কয়েক ঘন্টা আগে শিকারের ঘর থেকে বেরিয়ে গিয়েছিল, ক্যাপাগকুয়ান বলেছেন।

অস্ট্রেলিয়ান মহিলার একজন ফিলিপিনো আত্মীয় এপিকে জানিয়েছেন যে অস্ট্রেলিয়ান দম্পতি ছুটিতে সিডনি থেকে ইন্দোনেশিয়ান রিসোর্ট দ্বীপ বালিতে উড়ে এসেছিলেন তারপরে সোমবার ফিলিপাইনের দিকে রওনা হন দেশে আগের বিয়ে থেকে তার দুই সন্তানকে দেখতে।

প্রস্তাবিত ভিডিও

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

অস্ট্রেলিয়ান দম্পতি বুধবার অস্ট্রেলিয়ায় ফিরে যাওয়ার কথা ছিল, যেদিন তারা নিহত হয়েছিল, কিন্তু সংক্ষিপ্তভাবে তাগাইতে ছুটি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, নিহত অস্ট্রেলিয়ান-ফিলিপিনো মহিলার ফিলিপিনো ছেলে, যিনি নাম প্রকাশ না করার শর্তে বলেছিলেন কারণ তিনি ভয় পেয়েছিলেন। পরে তার মা কি ঘটেছে এবং সন্দেহভাজন রয়ে গেছে.

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

ম্যানিলার দক্ষিণে প্রায় 60 কিলোমিটার (37 মাইল) দূরে তাগাইতে স্থানীয় এবং বিদেশী পর্যটকদের মধ্যে জনপ্রিয় যারা শীতল আবহাওয়ার জন্য এবং একটি হ্রদের মাঝখানে অবস্থিত বিশ্বের ক্ষুদ্রতম সক্রিয় আগ্নেয়গিরি দেখার জন্য সেখানে ভিড় করে।

টোলেন্টিনো এপিকে বলেছেন যে অস্ট্রেলিয়ান পুরুষের দেহাবশেষ সিডনিতে ফেরত পাঠানো হবে এবং তাদের আত্মীয়দের অনুরোধ অনুসারে দুই মহিলাকে ফিলিপাইনে সমাহিত করা হবে। তিনি বলেন, সরকার নারীদের জানাজা ও দাফনের খরচ বহন করবে।

অস্ট্রেলিয়ায়, পররাষ্ট্র ও বাণিজ্য বিভাগের একজন মুখপাত্র বলেছেন যে এটি দুই অস্ট্রেলিয়ানদের পরিবারকে কনস্যুলার সহায়তা প্রদান করছে এবং তাদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছে। মুখপাত্র বলেছেন “আমাদের গোপনীয়তার বাধ্যবাধকতার কারণে” অন্য কোনও বিবরণ দেওয়া হয়নি।

প্রবন্ধ বিষয়বস্তু



Source link