বিডেন চাকা ছেড়ে দেবে না এমনকি যদি সে গাড়িটি একটি পাহাড় থেকে চালায়

বিডেন চাকা ছেড়ে দেবে না এমনকি যদি সে গাড়িটি একটি পাহাড় থেকে চালায়


নতুনআপনি এখন ফক্স নিউজ নিবন্ধ শুনতে পারেন!

একবার জর্জ ক্লুনি জো বিডেনের জন্য একটি বিশাল তহবিল সংগ্রহ করেছিলেন। এবং যদি আপনি না জানেন যে সেখানে কে ছিল বা কোথায় ছিল, জো বিডেনও একই অনুভব করেছিলেন। তিনি মূলত একটি হৃদস্পন্দন দূরে একটি সিয়েন্স প্রাপ্তির শেষে হচ্ছে. কিন্তু গত মাসে তাই ছিল। এই সপ্তাহ, ক্লুনি সিনেমা বানানো থেকে বিরতি নেন আপনি দেখতে পাবেন না, নিউ ইয়র্ক টাইমসের জন্য একটি অপ-এড লিখতে। কারণ, আপনি জানেন, রাজনীতির ক্ষেত্রে সেলিব্রিটিরা উজ্জ্বল। কিন্তু আমি অনুমান এই লোক ব্যস্ত ছিল. টুকরা শিরোনাম? “আমি জো বিডেনকে ভালবাসি। তবে আমাদের একজন নতুন মনোনীত ব্যক্তি দরকার,” যা ডাম্প হওয়ার গুটফেল্ড নিয়মের সাথে কথা বলে। “কিন্তু” শব্দের আগে সবকিছুর অর্থ কিছুই নয়।

অপ-এডিতে, ক্লুনি এই বলে শুরু করেন যে তিনি বিডেনকে এমন একজন বন্ধু মনে করেন যিনি তাকে বিশ্বাস করেন, তার নৈতিকতায় বিশ্বাস করেন, বিশ্বাস করেন আপনি যদি জো-এর নাকের নিচে একটি আয়না রাখেন, তাহলে এটি 4-6 সপ্তাহের মধ্যে কুয়াশা হয়ে যাবে। কিন্তু কেন সবাই যারা জো ডাম্প করতে চলেছে তারা সে কী চমৎকার মানুষ সে সম্পর্কে আবেগপূর্ণ প্রশংসা দিয়ে শুরু করে? আমি দুঃখিত বন্ধুরা, একজন চমৎকার মানুষ কি এই কথা বলবেন?

জো বিডেন: আমাদের দেশে আজ যা ঘটছে তার বেশির ভাগই স্বাভাবিক নয়। ডোনাল্ড ট্রাম্প এবং MAGA রিপাবলিকানরা একটি চরমপন্থার প্রতিনিধিত্ব করে যা আমাদের প্রজাতন্ত্রের ভিত্তিকে হুমকির মুখে ফেলে। রিপাবলিকান পার্টি আজ ডোনাল্ড ট্রাম্প এবং MAGA রিপাবলিকানদের দ্বারা আধিপত্য, চালিত এবং ভয় পাচ্ছে। আর সেটাই দেশের জন্য হুমকি।

অভিনেতার রেস থেকে সরে যাওয়ার জন্য রাষ্ট্রপতিকে ডাকার পরে ক্লুনি মুভির ক্লিপ দিয়ে ট্রাম্প রোস্টস বাইডেন

দেখুন, ডিমেনশিয়া কেবল সহানুভূতির মুখের খোসা ছাড়িয়ে গেছে জো। মিথ্যে বলে যে, তিনি একজন সদয় বুড়ো মানুষ ছিলেন ঐক্যপ্রার্থী। না। তিনি সর্বদা একজন স্ব-পরিষেবাকারী ব্যক্তি ছিলেন— যিনি পাহাড় থেকে গাড়ি চালালেও চাকা যেতে দেবেন না। তাই এখন, ক্লুনি তার পুরানো বন্ধুর মধ্যে ছুরিটি রাখে, এবং রক্তের পরিবর্তে, ধুলো ছিল. ক্লুনি লিখেছেন “তিন সপ্তাহ আগে আমি যে জো বিডেনের সাথে তহবিল সংগ্রহে ছিলাম, তিনি 2010 সালের জো বিডেনের বড় চুক্তি ছিলেন না৷

তিনি এমনকি ছিল না 2020 এর বিডেন। তিনি সেই একই ব্যক্তি ছিলেন যা আমরা সবাই বিতর্কে প্রত্যক্ষ করেছি।” আচ্ছা, জর্জ, আমি আপনার জন্য খবর পেয়েছি। জো 2010 সালে একটি বড় চুক্তি ছিল না যদি না “F” ফ্ল্যাটুলেন্টের পক্ষে দাঁড়ায়। মেডিকেয়ার এবং তেলের ক্যান্সারকে পরাজিত করেছেন, তিনি টেলিপ্রম্পটার, মাইক্রোফোন এবং মাধ্যাকর্ষণ দ্বারা লাথি মেরেছেন কিন্তু অবশেষে কথা বলা ক্লুনির পক্ষে ভাল।

হলিউড সাইনের সামনে জর্জ ক্লুনি

হলিউড সাইনের সামনে জর্জ ক্লুনি (গেটি ইমেজ)

কিন্তু এটি আবার হলিউড, যেখানে হার্ভে ওয়েইনস্টেইন রেমোর এবং ফ্লানিগানের ছাদ ধসে পড়ার চেয়ে বেশি নারীকে সোফায় আটকে রেখেছিলেন। এবং এখনও, হলিউড কয়েক দশক ধরে আটকে আছে। ক্লুনি এখন শুধু কথা বলছেন কারণ তিনি এটি পরিচালনা করেছেন ওবামা, যিনি অনুমোদন করেছিলেন। বিডেনের প্রচারণা ক্লুনির চেয়ে তিন ঘন্টা বেশি সময় ধরে তহবিল সংগ্রহকারীতে রাষ্ট্রপতির অবস্থানের উপর জোর দিয়েছিলেন, যদিও সেই দুই ঘন্টার জন্য, জো কেবল কোট রুমে হারিয়ে গিয়েছিল। অবশ্যই, আমরা বছরের পর বছর ধরে জানতাম ক্লুনি এখন কী বলছেন, বিডেন কেবল একটি সবজি নয়, তিনি পুরো কৃষকের বাজার।

জর্জ ক্লুনি বাইডেনকে একপাশে সরে যেতে অনুরোধ করেছেন বা তিনি হেরে যাবেন, বলেছেন তিনি স্পষ্টতই প্রত্যাখ্যান করেছেন

কিন্তু ফ্লাডগেট খুলে গেছে। বড় শট হলিউড দাতারা বিডেনের থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন যেমন তিনি বয় স্কাউট জাম্বোরিতে কেভিন স্পেসি। রব রেইনার বলেছেন যে আমাদের “প্রতিদ্বন্দ্বিতা করার জন্য কম বয়সী কাউকে” দরকার। ঠিক আছে, এটি পৃথিবীর প্রায় প্রত্যেকের জন্য এটিকে সংকুচিত করে। কিন্তু এটা যেন কয়েক সপ্তাহ আগে হঠাৎ করেই বয়ডেনের বয়স হয়ে গেছে। যা আপনাকে দেখায় যে এই বোকারা বাস্তব জীবন থেকে কতটা বিচ্ছিন্ন। আপনি অপরাধ, মুদ্রাস্ফীতি, গৃহহীনতা, বা অবৈধ অভিজ্ঞতা না হলে, আপনি কি মনে করেন যে আপনি সত্যিই যত্ন নিচ্ছেন যে আপনার লোকটি চিকিৎসাগতভাবে মৃত? কিন্তু এমনকি বিডেন-সমর্থক মাইকেল ডগলাস 'দ্য ভিউ'-এ গাভীদের বলছে যে সে “গভীরভাবে, গভীরভাবে উদ্বিগ্ন।”

মাইকেল ডগলাস: আমি গভীরভাবে, গভীরভাবে উদ্বিগ্ন। আমি বলতে চাচ্ছি, বিশেষ করে এটি কঠিন কারণ ডেমোক্র্যাটদের একটি বড় বেঞ্চ রয়েছে। মানে, তারা অনেক হেভি হিটার পেয়েছে। এবং আমি চিন্তা করি, বিতর্কের মতো, বিতর্কের সাথে অসুবিধা। আমি বলতে চাচ্ছি, এটি তুলনামূলকভাবে সহজ ছিল। আমি বলতে চাচ্ছি, আপনি শুধু প্রথমেই, আপনার উচিত রাষ্ট্রপতিকে বলা, দাঁড়ানো, তাকে একটু মেকআপ করা, আপনি জানেন, বিতর্কের জন্য, যা তাকে সাহায্য করতে হবে এবং তারপরে কোথায় দেখতে হবে।

দেখতে ভেগাসের জাদুকরের মতো। আপনার কাছে এটি ভাঙার জন্য দুঃখিত, মাইক। কোন পরিমাণ মেকআপ সেই লাশে আর্দ্রতা যোগ করতে পারেনি। আপনি শব্দগুচ্ছ শুনেছেন “একটি turd পালিশ”? বিডেনের সাথে, এটি জুরাসিক যুগের একটি জীবাশ্মযুক্ত টার্ডকে পালিশ করছে। এবং যেখান থেকে এসেছে সেখানে আরও অনেক কিছু আছে। আরি ইমানুয়েল, রিড হেস্টিংস, অ্যাবিগেল ডিজনি, ব্যারি ডিলার, গত চার বছরে জো-র সাথে থাকা প্রায় সবাই হঠাৎ করেই তার সম্পর্কে সত্য কথা বলছে।

বিশিষ্ট ডেমস বিডেনের দাবিতে সন্দেহ প্রকাশ করেছেন যে তিনি দৌড়ে রয়েছেন

প্রেসিডেন্ট বিডেন

রাষ্ট্রপতি জো বিডেন বৃহস্পতিবার, 18 এপ্রিল, 2024-এ মার্কিন যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ার ফিলাডেলফিয়াতে মার্টিন লুথার কিং রিক্রিয়েশন সেন্টারে প্রচারাভিযানের সময় বক্তব্য রাখছেন। (Getty Images এর মাধ্যমে হান্নাহ বেয়ার/ব্লুমবার্গ)

চাক টডের মতো, যিনি এখন বলেছেন যে তিনি বছরের পর বছর ধরে বিডেনের অবস্থা সম্পর্কে জানেন। তিনি যদি এমন একজন সাংবাদিককে চিনতেন যিনি আমাদের এ বিষয়ে সতর্ক করতে পারতেন। পরিবর্তে, জো'স লক্ষ্য করার জন্য মিডিয়া আমাদের ফ্যাসিবাদী বলেছে দ্য ওয়াকিং ডেড হাঁটা ছাড়া। এবং এটি শুধুমাত্র একটি খারাপ বিতর্ক নিয়েছিল। ঠিক আছে, সেই এবং 4,000টি মৌখিক গাফিলতি, বালির ব্যাগের উপর দিয়ে ছিটকে পড়া, একটি বাইক থেকে পড়ে যাওয়া, সিঁড়ি বেয়ে ফ্লাইটে নেমে আসা এবং কর্নওয়ালের ডাচেসের সামনে পনির কাটা। হলিউড বিডেন সম্পর্কে যা বলে তাতে কি কিছু যায় আসে? আসলে তা না। কিন্তু এখন দাতাদের কথা।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

তাই তারা টাইটানিক এবং জো এর আইসবার্গের মতো জাহাজ পরিত্যাগ করছে, কিন্তু শরীরের তাপমাত্রা কম। মনে রাখবেন, এরা এমন অভিনেতা যারা তাদের জন্য যা লেখা আছে তা বলার জন্য বেতন পান। তারা নায়কের ভূমিকা পালন করতে পারে, কিন্তু যখন বাস্তব জীবনে অবস্থান নেওয়ার সময় হয়, তারা প্রকৃত সাহসী ব্যক্তিদের আগে এগিয়ে যাওয়ার জন্য অপেক্ষা করে। তারা হলিউডে লিড হিসেবে অভিনয় করতে পারে, কিন্তু বাস্তব জীবনে তারা অতিরিক্ত।



Source link