ব্যাটলগ্রাউন্ড ডেমস টেস্টার, কাইন 2024 সালের ভয় বাড়ার সাথে সাথে বিডেনের প্রচার সভা এড়িয়ে যাবেন

ব্যাটলগ্রাউন্ড ডেমস টেস্টার, কাইন 2024 সালের ভয় বাড়ার সাথে সাথে বিডেনের প্রচার সভা এড়িয়ে যাবেন


সেন জন টেস্টার, ডি-মন্ট।, বৃহস্পতিবার রাষ্ট্রপতি বিডেনের প্রচার উপদেষ্টাদের সাথে একটি বৈঠক এড়িয়ে যাচ্ছেন এবং কংগ্রেসে বিডেনের ফিটনেস নিয়ে উদ্বেগ বাড়ার সাথে সাথে তার যুক্তি সম্পর্কে বিস্তারিত জানাবেন না।

ঝুঁকিপূর্ণ মন্টানা ডেমোক্র্যাট বুধবার সাংবাদিকদের বলেছিলেন যে তিনি যাবেন না এ বিশেষ সভা ডেমোক্র্যাটিক সিনেটরিয়াল ক্যাম্পেইন কমিটি (ডিএসসিসি) সিনিয়র বিডেনের উপদেষ্টা মাইক ডনিলন এবং স্টিভ রিচেটি এবং প্রচারাভিযানের চেয়ার জেন ও'ম্যালি ডিলনের সাথে, যা সেদিন বিকেলে ঘোষণা করা হয়েছিল।

দলীয় কোন্দল অব্যাহত থাকায় বিডেনের বিতর্কের পরে ব্যাটলগ্রাউন্ড ডেম উত্তাপ অনুভব করছে

টিম কাইন, জো বিডেন, জন টেস্টার

পুনর্নির্বাচনের জন্য দুর্বল সিনেটররা বিডেনের প্রচার উপদেষ্টাদের সাথে একটি বিশেষ বৈঠক এড়িয়ে যাচ্ছেন। (গেটি ইমেজ)

তিনি বলেননি কেন তিনি যাচ্ছেন না, এবং তার অফিস বলেছে যে পরীক্ষকের “একটি সময়সূচী দ্বন্দ্ব” ছিল, তবে দ্বন্দ্বের বিশদ বিবরণ সম্পর্কে ফক্স নিউজ ডিজিটালের প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করেছেন।

আপনি। টিম কাইন, ডি-ভা।., এছাড়াও বিশেষ সভায় যোগদান করা হবে না. তিনি ভার্জিনিয়াতে পুনঃনির্বাচনের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন, এমন একটি রাজ্য যা সম্প্রতি প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্পের পক্ষে একটি প্রবণতা দেখেছে কারণ বিডেনের অবস্থা নিয়ে ব্যাপক উদ্বেগ রয়েছে।

প্রথম ডেম সিনেটর বিডেনকে 'দেশের ভালোর জন্য' বাদ পড়ার আহ্বান জানিয়েছেন

জন টেস্টার, জো বিডেন

পুনঃনির্বাচনের জন্য সিনেট ডেমোক্র্যাটরা আশাবাদী হতে পারে যে বিডেনের ভোটের সংখ্যা কমে যাওয়ায় বিভক্ত-টিকিট ভোটিং ফ্রিকোয়েন্সি বৃদ্ধি পাবে। (গেটি ইমেজ)

কেইন বুধবার সাংবাদিকদের বলেছিলেন যে তিনি ভার্জিনিয়ায় প্রচারণা চালানোর পরিকল্পনার কারণে তিনি উপস্থিত হতে পারবেন কিনা তা নিশ্চিত নন, যা ক্যাপিটল থেকে একটি সংক্ষিপ্ত যাত্রা।

সিনেট ডেমস পরীক্ষা করে যে বিডেনের উদ্বেগের কথা বলার মাধ্যমে গর্ভপাত ঘটতে পারে কিনা

টিম কাইন

সেন টিম কেইন নভেম্বরে পুনঃনির্বাচনের জন্য প্রস্তুত। (গেটি ইমেজ)

কাইনের প্রচারণার একজন মুখপাত্র ফক্স নিউজ ডিজিটালকে বলেছেন, “সেনেটর কাইনের একটি পূর্ব নির্ধারিত ইভেন্ট ছিল যা এই সময়ে পরিকল্পিত ছিল যা স্থানান্তরিত করা যায়নি।” “যেমন আপনি গতকাল দেখেছেন, এই ইভেন্টটি শেষ মুহূর্তের পরিকল্পনা করা হয়েছিল এবং এত সামান্য নোটিশে আমরা ডিএসসিসিতে ইভেন্টটি করার জন্য সামঞ্জস্য করতে পারিনি।”

বিডেন উপদেষ্টারা ফোলা উদ্বেগের মধ্যে বিশেষ বৈঠকের জন্য সিনেটের ডেমসে যোগদান করবেন

সিনেটে হেনরিখ

হেনরিখ নিউ মেক্সিকোতে পুনরায় নির্বাচনের জন্য প্রস্তুত। (আনা রোজ লেডেন/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

সেন মার্টিন হেনরিক, ডিএনএম, বিডেনের দলের সাথে ইভেন্টে যাবেন। তিনি নভেম্বরে পুনর্নির্বাচনের মুখোমুখি হচ্ছেন। হেনরিচ মঙ্গলবার বিডেনের রাষ্ট্রপতি হওয়ার ফিটনেস সম্পর্কে ফক্স নিউজ ডিজিটালের প্রশ্নের উত্তর দেননি, একটি আপাত কলে তার কানের কাছে একটি ফোন ধরেছিলেন।

সেন্স শেররড ব্রাউন, ডি-ওহিও, বব ক্যাসি, ডি-পা., জ্যাকি রোজেন, ডি-নেভ., ট্যামি বাল্ডউইন, ডি-উইস., অ্যামি ক্লোবুচার, ডি-মিন এবং কার্স্টেন গিলিব্র্যান্ডের প্রচারণা এবং সিনেট অফিস , DN.Y., ফক্স নিউজ ডিজিটালকে তাৎক্ষণিকভাবে মন্তব্য করা হয়নি যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তারা উপস্থিত হবেন কিনা।





Source link