ব্লু জেস একটি সাহসী জয়ের মাধ্যমে একটি সত্যিকারের দুঃখজনক দিন উদ্ধার করে

ব্লু জেস একটি সাহসী জয়ের মাধ্যমে একটি সত্যিকারের দুঃখজনক দিন উদ্ধার করে


মাইক গ্যান্টার থেকে সরাসরি আপনার ইনবক্সে সর্বশেষ পান

প্রবন্ধ বিষয়বস্তু

এটি এমন একটি দিন ছিল যা খারাপ সংবাদ দিয়ে শুরু হয়েছিল এবং মনে হচ্ছিল এটি কখনই ব্লু জেসের জন্য আসা বন্ধ করবে না।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

এটি অপ্রাপ্তবয়স্কদের মধ্যে শুরু হয়েছিল যখন নং 1 সম্ভাব্য এলএইচপি রিকি টাইডেম্যান আহত তালিকা থেকে ফিরে এসেছিলেন শুধুমাত্র বাম হাতের শক্ততা সহ একটি ইনিংস পরে টানা হয়েছিল।

প্রায় একই সময়ে ডাবল-এ নিউ হ্যাম্পশায়ারের জেস টপ পিচিং প্রসপেক্ট অ্যাডাম ম্যাকোকে বাহুতে ব্যথা সহ 7 দিনের আহত তালিকায় রাখা হয়েছিল।

যদি তা যথেষ্ট না হয় তবে গত রাতের খেলার প্রথম ইনিংসে জেসকে আউটফিল্ডার ডল্টন বর্ষো এবং বো বিচেট উভয়কেই প্রতিস্থাপন করতে হয়েছিল।

বর্ষো তার হাঁটুতে আঘাত পেয়ে হেড-ফার্স্ট স্লাইডকে মুষ্টিতে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন কারণ তিনি পিচার লোগান ওয়েবকে প্রথম বেস লাইনের উপরে ধীর ড্রিবলারে ব্যাগে পরাজিত করার ব্যর্থ চেষ্টা করেছিলেন।

তার স্থলাভিষিক্ত হন ডেভিস স্নাইডার।

এক ইনিংস পরে মাঠে ফেরেননি বো বিচেত্তে। দলটি শেষ পর্যন্ত ব্যাখ্যা করেছিল যে বিচেট তার ডান বাছুরে কিছুটা ব্যথা করছে, একই আঘাত যা তাকে সম্প্রতি আহত তালিকায় রেখেছে।

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

বিচেটের স্থলাভিষিক্ত হন রকি লিও জিমেনেজ।

Jays যদি দিন থেকে কিছু উদ্ধার করতে যাচ্ছিল, তবে এটি গেম থেকেই আসতে হবে এবং এটি একটি প্রতিশ্রুতিবদ্ধ নোটে ঠিক শুরু হয়নি।

স্টার্টার ক্রিস বাসিটের 32টি পিচের প্রয়োজন ছিল প্রথম শেষ পর্যন্ত স্ট্র্যান্ডিং দুই বেসরানার থেকে বেরিয়ে আসার জন্য যখন তিনি মাইক ইয়াস্ট্রজেমস্কিকে সেন্টারে লাইনে আউট করতে পেলেন কিন্তু দুই রান দেওয়ার আগে নয়।

স্কোরবোর্ডে দ্বিতীয় ইনিংসটি আরও ভালো ছিল কিন্তু ব্যাসিট লোড বেসগুলিকে আটকে দেওয়ার আগে আরেকটি দীর্ঘ 31-পিচ সংগ্রাম যখন তিনি প্রাক্তন জে ম্যাট চ্যাপম্যানকে সান ফ্রান ডাগআউট এবং তৃতীয় বেস লাইনের মধ্যে বাসিটকে ফাউল আউট করেছিলেন।

মাত্র দুই ইনিংসের পরে 63 পিচে এবং বুলপেন ইতিমধ্যেই ধোঁয়ায় ভরে গেছে, কারণ গত কয়েক ম্যাচের ভারী কাজের চাপের জন্য, জিনিসগুলি খুব ভাল দেখায়নি।

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

তারপরে যেমন সমস্ত আশা হারিয়ে গেছে বলে মনে হয়েছিল, জেস অপরাধ, এবং যারা এটি অনুমান করতে পারে, জীবন ফিরে আসে এবং গেমটিকে 10-6 গোলে পরিণত করে।

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

এর্নি ক্লেমেন্ট তার দ্বিতীয় তিন রানের হোমারের সাথে শুরু করেছিলেন যত রাতের মধ্যে লোগান ওয়েবকে বাম দিকে দেয়ালের উপর দিয়ে গলফ করে জেসকে একটি সংক্ষিপ্ত 3-2 লিড দিতে।

স্বাগতিক জায়ান্টরা সমান শর্তে ফিরে যাওয়ার জন্য পঞ্চমটির নীচে একবার গোল করবে।

তবে জেসরা এই ওপেনটি ষষ্ঠে উড়িয়ে দেবে টানা ছয়টি হিট দিয়ে ইনিংস শুরু করতে যা ছয় রানের আগে শেষ হবে না দর্শকদের পক্ষে।

সবাই বলেছে 10 জেস প্লেটে আসবেন একটি ভ্লাদিমির গুয়েরেরো জুনিয়র ডাবল দিয়ে শুরু হবে এবং তারপর এটি শেষ করার জন্য গেরেরো জুনিয়র গ্রাউন্ডআউটে শেষ হবে।

বিচেটের হয়ে আসা জিমেনেজের ব্যাটে চারটিতে দুটি হিট এবং একটি রান ছিল এবং স্নাইডার, যিনি বর্ষোর হয়ে এসেছিলেন তার চারটিতে দুটি হিট ছিল ব্যাটে দুটি এবং একটিতে ড্রাইভ করা।

বাসিট, যিনি জায়ান্টস এবং পিচ ক্লক উভয়ের সাথেই প্রবলভাবে লড়াই করেছিলেন যা দেখে মনে হয়েছিল যে তিনি প্রথম দিকের বেশিরভাগ সময় ধরেই অকার্যকর ছিলেন, পাঁচটি হিট এবং মাত্র তিন রানের বিনিময়ে পাঁচটি ইনিংস ধরে রেখে নিখুঁত সংকল্পের উপর জয়লাভ করেছিলেন এবং পাঁচ ইনিংসে চার হাঁটা।

ওয়েব, যিনি এত শক্তিশালী শুরু করেছিলেন তাও মাত্র পাঁচটি ইনিংস স্থায়ী হয়েছিল এবং জেসের 10 রানের মধ্যে সাতটির জন্য অভিযুক্ত হয়েছিল।

বিজ্ঞাপন 5

প্রবন্ধ বিষয়বস্তু

জায়ান্টরা বোডেন ফ্রান্সিসের বলে নবম স্থানে দুটি স্কোর করেছিল যাতে জেসকে কিছুটা ভয় দেখায় কিন্তু বেসবল দেবতারা নির্ধারণ করেছিল যে জেস ইতিমধ্যেই যথেষ্ট ভুগছে এবং এটি ভয়ের মাত্রা ছিল।

সামগ্রিকভাবে এটি ব্লু জেস সংস্থার জন্য একটি ব্যানার দিবস ছিল না, তবে এটি একটি বিজয়ী নোটে শেষ হয়েছিল।

জেসকে পাঁচটি ইনিংস দেওয়ার জন্য লড়াই করার জন্য বাসিটকে পূর্ণ চিহ্ন এবং তার চেয়েও বেশি, জেস অপরাধের জন্য যা জেস ব্যাটদের জন্য একটি বিরল দুর্দান্ত রাতে 14 টি হিট আউট করেছিল।

mganter@postmedia.com

সম্পাদকীয় থেকে প্রস্তাবিত

প্রবন্ধ বিষয়বস্তু



Source link