মিলওয়াকি হোটেলের কর্মচারীদের মাটিতে পিন দেওয়া ব্যক্তির মৃত্যুর পরে বরখাস্ত করা হয়েছে

মিলওয়াকি হোটেলের কর্মচারীদের মাটিতে পিন দেওয়া ব্যক্তির মৃত্যুর পরে বরখাস্ত করা হয়েছে


প্রবন্ধ বিষয়বস্তু

মিলওয়াকিতে হায়াত রিজেন্সির বাইরে মাটিতে পিন দেওয়া একজন কৃষ্ণাঙ্গ ব্যক্তির মৃত্যুর সাথে জড়িত বেশ কয়েকটি কর্মচারীকে বরখাস্ত করা হয়েছে, হোটেলটি পরিচালনাকারী সংস্থাটি জানিয়েছে।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

D'Vontaye মিচেলের পরিবারের সদস্যরা এবং তাদের আইনজীবীরা বুধবার মিলওয়াকি কাউন্টি জেলা অ্যাটর্নির অফিস দ্বারা সরবরাহ করা হোটেল নজরদারি ভিডিও পর্যালোচনা করেছেন এবং মিচেলকে নিরাপত্তারক্ষীদের দ্বারা হোটেলের ভিতরে ধাওয়া করা হয়েছে এবং তারপর তাকে যেখানে মারধর করা হয়েছিল তাকে বাইরে টেনে নিয়ে যাওয়া দেখে বর্ণনা করেছেন।

Aimbridge হসপিটালিটির একজন মুখপাত্র একটি ইমেলে বলেছেন, “আমরা 30 জুন বেশ কয়েকটি সহযোগীদের কাছ থেকে যে আচরণ দেখেছি তা আমাদের নীতি এবং পদ্ধতি লঙ্ঘন করেছে এবং একটি সংস্থা হিসাবে আমাদের মূল্যবোধ বা আমাদের সহযোগীদের কাছ থেকে আমরা যে আচরণ আশা করি তা প্রতিফলিত করে না।” “তাদের কর্ম পর্যালোচনার পর, তাদের কর্মসংস্থান বন্ধ করা হয়েছে। আমরা আমাদের স্বাধীন তদন্ত চালিয়ে যাব এবং এই মর্মান্তিক ঘটনার তদন্তে আইন প্রয়োগকারী সংস্থাকে সহায়তা করার জন্য আমরা যথাসাধ্য করব।”

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

মুখপাত্র কতজন কর্মচারীকে বরখাস্ত করা হয়েছে বা তাদের অবস্থান কী তা বলেননি।

43 বছর বয়সী মিচেলকে হোটেলের বাইরে পেটে চেপে ধরে রাখা হয়েছিল, মিডিয়া আউটলেটগুলি জানিয়েছে। পুলিশ বলেছে যে সে হোটেলে প্রবেশ করেছিল, একটি ঝামেলা সৃষ্টি করেছিল এবং রক্ষীদের সাথে লড়াই করেছিল যখন তারা তাকে বের করে নিয়ে যাচ্ছিল।

মেডিকেল পরীক্ষকের অফিস বলেছে যে মৃত্যুর প্রাথমিক কারণ হত্যা, তবে কারণটি তদন্তাধীন রয়েছে। এখন পর্যন্ত কারও বিরুদ্ধে ফৌজদারি অভিযোগ আনা হয়নি।

জেলা অ্যাটর্নির অফিস বুধবার বলেছে যে এটি এবং পুলিশ তদন্তকারীরা সম্পূর্ণ ময়নাতদন্তের ফলাফলের জন্য অপেক্ষা করছে এবং মামলাটিকে হত্যা হিসাবে পর্যালোচনা করা হচ্ছে।

প্রস্তাবিত ভিডিও

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

মিচেলের শেষকৃত্যের পরিষেবা বৃহস্পতিবারের জন্য নির্ধারিত ছিল। রেভ. আল শার্প্টন একটি প্রশংসা প্রদান করার জন্য নির্ধারিত হয়েছে। শার্প্টন একজন দীর্ঘকালীন কর্মী এবং নেতা যিনি ইউএস কমিশন অন সিভিল রাইটসে কাজ করেন।

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

মিচেল কেন হোটেলে ছিলেন বা রক্ষীরা তাকে নিচে নামানোর আগে কী ঘটেছিল তা স্পষ্ট নয়।

মিচেলের বিধবা, ডিএশিয়া হারমন, নজরদারি ভিডিওগুলিতে তিনি যা দেখেছেন তা “জঘন্য” বলে বর্ণনা করেছেন। হারমন বলেন, ভিডিওতে দেখা যাচ্ছে রক্তাক্ত মিচেলকে হোটেলের বাইরে টেনে নিয়ে যাওয়া হচ্ছে।

“এটি আমাকে আমার পেটে অসুস্থ করে তোলে,” হারমন বুধবার একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন। “সে তার জীবনের জন্য দৌড়েছিল। সে চলে যাওয়ার চেষ্টা করছিল। তিনি বললেন, 'আমি যাব' এবং তারা তাকে যেতে দেয়নি।

বিখ্যাত নাগরিক অধিকার অ্যাটর্নি বেন ক্রাম্প মিচেলের পরিবারের প্রতিনিধিত্বকারী আইনি দলের অংশ। ক্রাম্প বুধবার বলেছিলেন যে তাদের কাছে হোটেলের একজন কর্মচারীর কাছ থেকে একটি স্বাক্ষরিত হলফনামা রয়েছে যিনি বলেছিলেন যে একজন নিরাপত্তারক্ষী মিচেলকে লাঠি দিয়ে আঘাত করছেন এবং মিচেল যখন মাটিতে ছিলেন তখন তিনি কোনও হুমকি দেননি। কর্মী বলেছিলেন যে একজন নিরাপত্তা প্রহরী তাকে এবং একজন বেলম্যানকে মিচেলকে ধরে রাখতে সাহায্য করার নির্দেশ দিয়েছিলেন, ক্রাম্প বলেছিলেন।

ক্রাম্প জর্জ ফ্লয়েডের পরিবারের প্রতিনিধিত্ব করেছিলেন, যিনি 2020 সালের মে মাসে মিনিয়াপোলিসে একজন শ্বেতাঙ্গ পুলিশ অফিসারের হাতে নিহত হয়েছিলেন। ফ্লয়েডের মৃত্যু জাতিগত সহিংসতা এবং পুলিশি বর্বরতার বিরুদ্ধে বিশ্বব্যাপী বিক্ষোভকে উত্সাহিত করেছিল।

মিচেলের মৃত্যু হল যখন মিলওয়াকি সোমবারের রিপাবলিকান জাতীয় সম্মেলন শুরুর জন্য প্রস্তুতি নিচ্ছে এবং রাজনৈতিক প্রতিবাদ ঘিরে উচ্চতর নিরাপত্তা উদ্বেগের মধ্যে।

প্রবন্ধ বিষয়বস্তু



Source link