মিশরের গ্রেট পিরামিডের উপরে বিপথগামী কুকুর

মিশরের গ্রেট পিরামিডের উপরে বিপথগামী কুকুর


আকাশে উঁচুতে ওঠা, প্যারাগ্লাইডাররা বিশ্বের সবচেয়ে বিখ্যাত প্রাচীন ল্যান্ডমার্কের আকর্ষণীয় বায়বীয় দৃশ্য উপভোগ করতে অভ্যস্ত। কিন্তু ল্যান্ডমার্কের উপরে সাধারণত কুকুর ঝুলে থাকে না।

এই সপ্তাহের শুরুর দিকে সূর্যোদয়ের সময় মিশরের বিখ্যাত গ্রেট পিরামিডের উপর দিয়ে উড়ে যাওয়ার সময়, মার্কিন প্যারাগ্লাইডার মার্শাল মোশার এবং সহকর্মী প্যারাগ্লাইডাররা একটি বিপথগামী শিকারী শিকারের অপ্রত্যাশিত দৃষ্টিভঙ্গি দেখতে পান যা প্রাচীন আশ্চর্যগুলির মধ্যে একটির চূড়ার চারপাশে দৃশ্য গ্রহণ করে।

সিএনএন ট্রাভেলকে মোশার বলেন, “আমরা পিরামিডের উপরে কিছু একটা পিছু পিছু ছুটতে দেখেছি। “এক ব্যক্তি ভেবেছিল এটি একটি পাহাড়ী সিংহ।”

দুঃসাহসীরা দ্রুত তাদের ফোন ধরল এবং খাফ্রে-এর শীর্ষে জুম করে, দ্বিতীয় উচ্চতম পিরামিড – যা মানুষের জন্য সীমাবদ্ধ নয় – শুধুমাত্র 448-ফুট-লম্বার (136-) চূড়ায় একটি কুকুর আপাতদৃষ্টিতে কিছু পাখিকে তাড়া করছে। মিটার) গঠন।

বিপথগামী কুকুর পিরামিডের একটি পরিচিত সাইট, কিন্তু সাধারণত উপরে নয়। সিএনএন নিউসোর্সের মাধ্যমে মার্শাল মোশার

মোশার মনে পড়ে কিছুটা উদ্বিগ্ন বোধ করছে। “হয়তো সে ছিল? সেখানে আটকে গেছে,” সে ভাবল। কিন্তু শীঘ্রই তার দুশ্চিন্তা দূর হয়ে যায়।

“যদি সে নিজে উঠে যায়, তবে সে নিজেকে নিচে নামাতে পারে যদি না সে এমন কিছু গোপন পোর্টাল খুঁজে পায় যা তাকে পিরামিডের শীর্ষে টেলিপোর্ট করতে সাহায্য করেছিল,” তিনি মজা করে বলেছিলেন।

পরের দিন, কুকুরটি এখনও সেখানে আছে কিনা তা দেখতে কৌতূহলী হয়ে, তারা আবার পিরামিডের উপর দিয়ে উড়ে গেল, ভাগ্য ছাড়াই। যাইহোক, একজন সহ অভিযাত্রী একটি ভিডিও শ্যুট করেছেন যা দেখে মনে হচ্ছে একই কুকুর নিরাপদে পিরামিড থেকে নেমে যাচ্ছে।

ভাইরাল হচ্ছে

এটি একই প্রাণী কিনা তা স্পষ্ট নয়, যেহেতু শত শত বিপথগামী কুকুর পিরামিড কমপ্লেক্সে ঘুরে বেড়ায়, কিছু প্রায়ই ঘাঁটির কাছাকাছি দেখা যায়, মোশার ব্যাখ্যা করেছিলেন। প্যারাগ্লাইডার বলেছেন যে এই বিপথগামীদের নিরাপদ, কম দুঃসাহসিক বাড়ি খুঁজে পেতে সহায়তা করার জন্য তিনি সক্রিয়ভাবে কায়রোতে পশুদের আশ্রয়ের সন্ধান করছেন।

কুকুরের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়ে গেছে, মোশারের প্রথম পোস্টটি রাতারাতি ইনস্টাগ্রামে লক্ষ লক্ষ ভিউ পেয়েছে।

যদিও মোশার কয়েক বছর ধরে বিষয়বস্তু তৈরি করছেন, কুকুরের দুঃসাহসিক কাজের প্রতি ব্যাপক আগ্রহ দেখে তিনি অবাক হয়েছিলেন। “আমি ভেবেছিলাম পিরামিডের উপর দিয়ে উড়ে যাওয়ার সুযোগটি শালীনভাবে আকর্ষণীয় খবর ছিল, কিন্তু কেউ এটি নিয়ে চিন্তা করে না,” তিনি বলেছিলেন।

ভিডিওর এই স্ক্রিনশটে দেখা যাচ্ছে, একটি কুকুর মিশরের একটি পিরামিড থেকে নিচে নেমে এসেছে। সিএনএন নিউসোর্সের মাধ্যমে মার্শাল মোশার

কিছু অনলাইন ভাষ্যকার কুকুর এবং মৃতদের প্রাচীন মিশরীয় দেবতা আনুবিসের মধ্যে একটি সংযোগ আঁকেন, যাকে প্রায়শই শেয়ালের মাথাওয়ালা একজন মানুষ হিসাবে চিত্রিত করা হয়।

দ্বারা আয়োজিত একটি বার্ষিক ফ্লাইং ইভেন্টের অংশ হিসাবে মোশার নিয়মিতভাবে গিজার গ্রেট পিরামিডের উপর দিয়ে প্যারাগ্লাইড করে স্কাইওয়ান মিশরযা আইকনিক সাইট অন্বেষণ করার একটি অনন্য উপায় প্রস্তাব করে৷

“আমি দেখতে পাচ্ছি কেন কুকুরটি সেখানে যেতে চেয়েছিল। এটি অবশ্যই কায়রোর রাস্তার কুকুরের জন্য সেরা দৃশ্য যা আমি মনে করতে পারি যে বিদ্যমান,” তিনি বলেছিলেন।



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।