সপ্তাহ 7 এনএফএল আন্ডারডগ রিপোর্ট: চিফস এইচসি অ্যান্ডি রিডের বিরুদ্ধে বাজি ধরবেন না

সপ্তাহ 7 এনএফএল আন্ডারডগ রিপোর্ট: চিফস এইচসি অ্যান্ডি রিডের বিরুদ্ধে বাজি ধরবেন না


ইন্ডিয়ানাপোলিস কোল্টস ছিল একমাত্র এনএফএল দল যারা 6 সপ্তাহে একটি বিপর্যস্ত স্কোর করেছে। নিশ্চিতভাবে, আমরা 7 সপ্তাহে তার চেয়ে ভালো করতে পারি। ইএসপিএন বেটের মাধ্যমে মতভেদ.

সান ফ্রান্সিসকো 49ers (-2) এ কানসাস সিটি চিফস

চিফস হেড কোচ অ্যান্ডি রিড বাই সপ্তাহের পরে 21-4, এনএফএল ইতিহাসে যেকোনো কোচের সেরা চিহ্ন। যদি এটি আপনাকে দোলাতে যথেষ্ট না হয় তবে 49ers ইনজুরি রিপোর্ট বিবেচনা করুন।

ওয়াইড রিসিভার ডিবো স্যামুয়েল এই সপ্তাহে কব্জির আঘাতের সাথে অনুশীলনে সীমাবদ্ধ ছিলেন যখন সতীর্থ জাউয়ান জেনিংস নিতম্বের আঘাতের সাথে দুটি অনুশীলন মিস করেছিলেন। দৌড়ে ফিরে আসা জর্ডান ম্যাসন এখনও কাঁধের চোটের সাথে মোকাবিলা করছেন যা সিয়াটেল সিহকসের বিরুদ্ধে গত সপ্তাহের খেলার বেশিরভাগ সময় তাকে সাইডলাইনে রেখেছিল।

তিনটিই রবিবারের সুপার বোল LVIII রিম্যাচের জন্য সন্দেহজনক হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে। এই মুহুর্তে, শুধুমাত্র কানসাস সিটির জুজু স্মিথ-শুস্টার তার দলের জন্য একটি সন্দেহজনক ট্যাগ বহন করে। স্মিথ-শুস্টার হ্যামস্ট্রিং ইনজুরি নিয়ে ইনজুরি রিপোর্টে পপ আপ করার আগে বুধবার একটি পূর্ণ অনুশীলন করেছিলেন।

শুধুমাত্র বাল্টিমোর রেভেনস 49ers (420.0) থেকে প্রতি খেলায় (453.7) বেশি ইয়ার্ড লাভ করে কিন্তু অপরাজিত সুপার বোল চ্যাম্পিয়নদের এখনও শীর্ষ-10 ডিফেন্স রয়েছে এবং তারা 49ers-এর নম্বরে চারটি টানা জয়ের (এক জোড়া সুপার বোল সহ) বলে মনে হচ্ছে ) তাদের শেষ চারটি বৈঠকে।

মিনেসোটা ভাইকিংসে ডেট্রয়েট লায়ন্স (-1.5)

অডসমেকাররা কি গত সপ্তাহান্তে ডালাস কাউবয়দের বিরুদ্ধে ডেট্রয়েটের 38-পয়েন্টের জয় মিস করেছিল? লন্ডনে নিউইয়র্ক জেটসের বিরুদ্ধে 23-17 জয়ের পর ভাইকিংসের এক সপ্তাহের ছুটির সময়, লায়নরা “আমেরিকা দলে” 492 গজ এবং 47 পয়েন্ট রাখতে ব্যস্ত ছিল।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।