সপ্তাহ 7 এনএফএল ড্রাফ্ট ইন্টেল: এসইসি কিউবি ‘প্রথম রাউন্ড বাছাইয়ের মতো খেলেনি’

সপ্তাহ 7 এনএফএল ড্রাফ্ট ইন্টেল: এসইসি কিউবি ‘প্রথম রাউন্ড বাছাইয়ের মতো খেলেনি’


প্রতি সপ্তাহে, Yardbarker 2025 NFL খসড়া পর্যবেক্ষণ করছে, 24-26 এপ্রিলের জন্য গ্রীন বে-তে নির্ধারিত।

একটি ক্রমবর্ধমান কোয়ার্টারব্যাক থেকে বহুমুখী আঁটসাঁট প্রান্ত পর্যন্ত, এখানে পাঁচজন খেলোয়াড় রয়েছে যাদের আমরা ট্র্যাক করছি৷

জর্জিয়ার কোয়ার্টারব্যাক কারসন বেক ড্রাফ্ট গুরুদের পক্ষে বাদ পড়ছেন

মরসুমের আগে, মনে হচ্ছিল বেক ক্লিয়ার-কাট নং 1 QB হিসাবে আবির্ভূত হবে, কিন্তু তার স্টক হ্রাস পেতে পারে। একটি বৃহস্পতিবার কলাম, অ্যাথলেটিকস ড্যান ব্রুগলার এক থেকে পাঁচের স্কেলে উচ্চ বিবেচিত সম্ভাবনা গ্রেড করা হয়েছে, যার মধ্যে একটি সেরা এবং পাঁচটি সবচেয়ে খারাপ। তিনি বেককে একটি চার দেন।

“এই মুহুর্তে, 2025 খসড়া ক্লাসে সঠিক QB1 নিয়ে লীগের চারপাশে কোন ঐক্যমত নেই,” ব্রুগলার লিখেছেন। “কিন্তু আমি আর মনে করি না যে বেকই এই মৌসুমে প্রথম রাউন্ডের বাছাইয়ের মতো খেলেননি। এমনকি দ্বিতীয়ার্ধে আলাবামার বিপক্ষে তিনি যে প্রত্যাবর্তন করেছিলেন তা চলচ্চিত্রে খুব বেশি চিত্তাকর্ষক ছিল না।”

তার প্রথম ছয়টি শুরুর মাধ্যমে উন্নতি করতে বেকের অক্ষমতা স্কাউটদের বিরতি দিতে পারে। তার সোমবার কিউবি র‌্যাঙ্কিংয়ে, ইএসপিএন-এর জর্ডান রিড তার QBR এর ভিতরে (FBS-এ 82.6, 19তম) এবং পকেটের বাইরে (49.7, 90th) এর মধ্যে পার্থক্যটি বিস্ময়কর।

বেক (6-ফুট-4, 220 পাউন্ড) নং 1 টেক্সাসের (6-0) বিরুদ্ধে শনিবারের রোড গেমে দুর্দান্ত খেলে প্রাথমিক উদ্বেগ দূর হবে। অনুমোদিত পাসিং ইয়ার্ডে (126 YPG) লংহর্নগুলি FBS-এ দ্বিতীয়।

বেনামী নির্বাহী কলোরাডো কোয়ার্টারব্যাক শেডুর স্যান্ডার্সকে হাইপ করছেন

একজন এনএফএল প্রতিভা মূল্যায়নকারী মনে করেন স্যান্ডার্স (6-ফুট-2, 215 পাউন্ড) 2025 এনএফএল ড্রাফটে নিজেকে অন্যান্য QB থেকে আলাদা করছেন।

“[Sanders has] এনএফসি-এর একজন সহকারী মহাব্যবস্থাপক সম্প্রতি রিডকে বলেছেন, “আমার কাছে এটি সেরা ছিল, এবং আমি এই বছর তার বৃদ্ধি দেখে প্রভাবিত হয়েছি।” “মাঠের মাঠের আচরণ এখনও পর্যন্ত সংক্রামক ছিল, এবং ফলাফলগুলি এতে দেখা গেছে এই বছর দল।”

ছয়টি শুরুর মাধ্যমে, স্যান্ডার্সের একটি 4-2 রেকর্ড রয়েছে এবং 2,018 গজ, 17 টাচডাউন এবং চারটি ইন্টারসেপশনের জন্য তার কেরিয়ার-উচ্চ 72.6 শতাংশ পাস পূরণ করছেন।

তাকে দ্রুত নিক্ষেপ করতে শিখতে হবে। প্রতি প্রো ফুটবল ফোকাসস্যান্ডার্সের থ্রো করার গড় সময় (2.93 সেকেন্ড) FBS-এ 130তম স্থানে রয়েছে (মিনিমাম 156 ড্রপব্যাক)। যদি তিনি করেন, 22 বছর বয়সী একটি শক্ত QB1 রেসে তার নেতৃত্ব বাড়াতে পারে।

পেন স্টেট টাইট এন্ড টাইলার ওয়ারেন দানব গেমের পরে আরও গুঞ্জন তৈরি করছে

দক্ষিণ ক্যালিফোর্নিয়ার বিরুদ্ধে 33-30 সপ্তাহ 7 জয়ে, ওয়ারেন 17টি অভ্যর্থনা সহ TEs-এর জন্য একটি FBS রেকর্ড গড়েছেন। তিনি 224 রিসিভিং ইয়ার্ডও করেছিলেন এবং তৃতীয় কোয়ার্টারের শুরুতে ট্রিক প্লেতে বল স্ন্যাপ করার পরে একটি টিডি ক্যাচ করেছিলেন।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।