সেক্স, বই এবং 1994 সালের সেই বিকেলে |  গল্প

সেক্স, বই এবং 1994 সালের সেই বিকেলে | গল্প


আমি আমার কুমারীত্ব হারিয়েছি, লিসবনে, জোয়াওর দাদির বাড়িতে যে গ্রীষ্মের বিকেলের বিবরণ মনে রাখতে আমার অসুবিধা হয়েছিল এবং প্রতিটি গ্রন্থপঞ্জি পড়েছিলাম ইরোটিক-ক্লাসিক যেটা আমার সেক্সাল লাইব্রেরিতে অ্যাক্সেস ছিল। যাইহোক, 21শে জুলাই, 1994-এর বিকেলে যা ঘটেছিল তার সাথে আমি চলচ্চিত্রে পড়িনি বা দেখিনি এমন কিছুই সাদৃশ্যপূর্ণ নয়।

সান্তা মারিয়া হাসপাতালে শৈশবের বন্ধুর সাথে দেখা করার পরে, ফুসফুসের সংক্রমণে ভর্তি হয়েছিল, সৌভাগ্যবশত গুরুতর কিছু ছিল না, সে কেবল পর্যবেক্ষণে ছিল, আমার প্রথম প্রেম জোয়াওর সাথে আমার অ্যাপয়েন্টমেন্ট ছিল। আমার বন্ধুর সাথে দ্রুত দেখা করার পরে – আমি মিটিং থেকে আমার মন সরিয়ে নিতে পারিনি, তাই আমি কথোপকথনটি বেশিক্ষণ ধরে রাখতে পারিনি – আমি মেট্রো ধরে লারাঞ্জিরাসে চলে গেলাম। আমি খুব অনিরাপদ ছিলাম, এমন একটি বাড়িতে যাওয়ার পথে যা আমি জানতাম না, এমন কিছু করার জন্য যা একই সাথে আমাকে প্রলুব্ধ ও ভয় করেছিল। হৃদয় দিয়ে বাক্যাংশ জানত হেনরি এবং জুন, Anaïs Nin দ্বারা; বইয়ের ছবিগুলো আমাকে দেখতে এসেছে, বসে থাকা অবস্থায়, আমি গাড়ির ভেতরে, জানালায় আমার প্রতিচ্ছবি দেখতে পেয়েছি।

আমি দেখতে সুন্দর, হ্যাঁ, আমি আমার চোখ সারিবদ্ধ করেছিলাম, এবং আমি মাস্কারা এবং স্বচ্ছ লিপস্টিক লাগিয়েছিলাম, যা আমার ঠোঁটকে পছন্দসই দেখায়। আমি জানতাম আমরা কি করতে যাচ্ছি, এটা সম্মত হয়েছিল, এবং আমি আতঙ্কিত ছিলাম। জোয়াও মেট্রো এক্সিট এ আমার জন্য অপেক্ষা করছিল. তিনি একটি শিশুর নীল টি-শার্ট পরেছিলেন, তার চোখের রঙ, এবং তিনি হাসলেন, আমাকে দেখে সত্যিকারের খুশি। আমি ফিরে হাসতে চেষ্টা করলাম কিন্তু আমি খুব নার্ভাস ছিলাম, আমার ঠোঁট কাঁপছিল। তিনি আমার মুখের উপর হালকাভাবে চুম্বন করলেন, আমার হাত ধরে বললেন: “চল যাই।” আমি অবশ্যই পালন করেছি। আমি নিজেকে ছেড়ে দিলাম। আমি খুব বড় হয়েছি, কিন্তু খুব দুর্বল অনুভব করেছি।

জোয়াওর দাদির বাড়িটি লিফট ছাড়াই ২য় তলায় ছিল। সিঁড়িগুলো ছিল খাড়া এবং গাঢ় কাঠের তৈরি, ধাপে উঠলেই সিঁড়িগুলো সামান্য ভেঙে পড়ে। আমরা পৌঁছেছি, আমি স্নায়ুর কারণে একটু শ্বাসকষ্ট ছিলাম, তিনি শান্ত এবং উত্সাহে পূর্ণ ছিলেন, এটি তার অঙ্গভঙ্গিতে স্পষ্ট ছিল। সে দরজা খুলে আমাকে ভিতরে আসতে বলল। আমার জন্য এটা প্রথমবার হবে, জোয়াওর জন্য নয়। আমরা সবে কথা বললাম, তিনি আমাকে ধীরে ধীরে তার দাদীর ঘরে নিয়ে গেলেন। একটি ছোট ঘর, প্রায় কালো কাঠের তৈরি একটি প্রাচীন বিছানা, পাকানো এবং কাজ করা স্তম্ভ সহ। আমি ভেবেছিলাম সে খুব কুৎসিত, আমি আরও ভয় পেয়েছিলাম। আমার আরও মনে আছে বিছানার পাদদেশে একটি বড় সাদা প্লাশ পাটি এবং দাদীকে জিজ্ঞাসা করছিল যে আমাদের ধরা পড়ার ঝুঁকি নেই কিনা। তিনি আমাকে বলেছিলেন যে তার দাদী মাটিতে ছিলেন, কয়েক ঘন্টা আগে তিনি তার সাথে ফোনে কথা বলেছিলেন, কোনও বিপদ নেই, আমরা নিশ্চিন্তে ছিলাম। আমি আরামদায়ক ছিল না. আমার মনে আছে আমি পালানোর সময় এসেছি। আমাকে যা করতে হয়েছিল তা ছিল একটি অজুহাত, কিছু ব্যথা, এমন কিছু যা আমাকে সেখান থেকে বের করে আনবে। অন্যদিকে, আমি এটি করতে চেয়েছিলাম, আমি সেই ষোল বছরের ছেলেটির সাথে খুব প্রেমে পড়েছিলাম, আমার মতো, এত সুন্দর এবং মিষ্টি, তার গাঢ় বাদামী কোঁকড়া এবং গোলাপী ঠোঁটগুলির সাথে, আমার দেখা সবচেয়ে সুন্দর চলচ্চিত্রে হোক, জীবনে চাই।

তিনি আমার মুখের উপর চুমু খেতে শুরু করলেন, আমাকে বিছানায় বসিয়ে দিলেন, যা উঁচু ছিল এবং আমাকে দোলনার মতো আমার পা ঝুলিয়ে রাখতে বাধ্য করেছিল। ওর জিভটা খুব আস্তে আস্তে আমার মুখে ঢুকে গেল। তার হাত খুব কোমল এবং আকর্ষক অঙ্গভঙ্গি সঙ্গে আমার লম্বা, আলগা চুল আদর. আমরা দীর্ঘ সময় ধরে বিছানার পাশে বসে নিরীহ চুম্বন এবং আদর দিচ্ছিলাম, কিন্তু তারপরে পরিস্থিতি বদলে গেল।

যখন তিনি আমার ব্লাউজটি খুলে ফেললেন, ধীরে ধীরে আমার মাথার ওপরে টানলেন, এবং আমি আমার মায়ের সেক্সি আইটেম ড্রয়ার থেকে চুরি করা নীল জরির ব্রা সহ উন্মুক্ত হয়ে গেলাম। ছিল না অন্তর্বাস এমন একটি অনুষ্ঠানের জন্য, তাই আমি আমার মায়ের ড্রয়ারে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, আমি সেই নীল জরির ব্রাটি বের করেছিলাম, স্তনের মাঝখানে একটি ছোট মুক্তো সহ, এবং কিছু বেগুনি প্যান্টিও জরিতে। আমি ড্রয়ারের দিকে তাকালাম, কিন্তু কিছু মিল ছিল না। সমস্ত অসংলগ্ন এবং নিম্ন মানের টুকরা, জিপসি বাজারে কেনা, যেখানে সত্যি কথা বলতে, আমার মা সেই সময়ে আমরা যা পরতাম তার সবকিছুই কিনেছিলেন।

জোয়াও আমার ব্লাউজ খুলে ফেলল এবং তার শ্বাস-প্রশ্বাস পরিবর্তন হয়ে গেল, সে বিরক্ত হয়ে গেল। চেহারা আর মৃদু ছিল না, এবং আমার স্তন স্পর্শ করার সময় হাতগুলি খুব শক্তিশালী অনুভূত হয়েছিল। বা তাই এটি আমার কাছে মনে হয়েছিল কারণ, এবং এটি জোর দেওয়া গুরুত্বপূর্ণ, আমার কোন অভিজ্ঞতা ছিল না। কিছু। সেই বিকেলের আগে আমার স্তন বা লিঙ্গ স্পর্শ করা হয়নি। স্কুলে মিটিংয়ের সময় একজন প্রেমিক আমাকে একবারই পাছায় স্পর্শ করেছিল এবং এমন একটি অঙ্গভঙ্গি, যা আমি অপমানজনক বলে মনে করতাম, আমাকে অবিলম্বে সম্পর্কটি ভেঙে দেয়। সুতরাং, যখন আমি জোয়াওকে উত্তেজিত হতে দেখলাম সে সহজে আমার ব্রা খুলে ফেলল এবং আমার স্তনের বোঁটা ধরল, আমি হতবাক হয়ে গিয়েছিলাম।

আমি যা অনুভব করছিলাম তা প্রক্রিয়া করতে পারিনি, এটি ভাল লাগছিল কিন্তু আক্রমণাত্মক. এটা আমাকে আনন্দ দিয়েছে কিন্তু এটা অদ্ভুত ছিল. আমরা আমাদের জিন্স খুলে বিছানায় শুয়ে পড়লাম। আমি দেখেছি, ভীত হয়ে, জোয়াওর সাদা বক্সারদের ফ্যাব্রিক দিয়ে দাঁড়িয়ে আছে আমি বাস্তব জীবনে কখনও খাড়া লিঙ্গ দেখিনি। এবং যা ঘটছিল তা আমার কাছে বাস্তব জীবন নয় বলে মনে হয়েছিল। সে আমাকে আমার প্যান্টি খুলে ফেলতে বলে, তাই করলাম। সে কয়েক সেকেন্ড আমার যোনির দিকে তাকিয়ে থাকল এবং আমি দেখলাম তার চোখ আরও অস্থির হয়ে উঠেছে। সে অবিলম্বে তার বক্সার খুলে ফেলল এবং আমি তার লিঙ্গ দেখতে পাচ্ছিলাম। আমি খুব ভয় পেয়েছিলাম, সম্ভবত আমি একই অনুভব করেছি যখন আমি একটি ছোট মেয়ে ছিলাম এবং রাতে আমার দাদা-দাদির হলওয়ে অতিক্রম করতে হয়েছিল, নিশ্চিত যে বড় খারাপ নেকড়েটি রাস্তার অর্ধেক রাস্তা জুড়ে উপস্থিত হবে, সেখানে দাঁড়িয়ে, লাল ওভারঅল পরে, শুধু আমি যে বই থেকে পেয়েছি তার উদাহরণের মতো রেড রাইডিং হুড.

জোয়াও এর লিঙ্গ বিশাল ছিল, আমি ভেবেছিলাম, আমার কাছে এটা কেমন মনে হয়েছে, আমার অনভিজ্ঞতার কারণে, আমার ধারণা ছিল না যে একটি খাড়া লিঙ্গ এত আকারের হতে পারে, আমার আসল স্কেল সম্পর্কে কোনও ধারণা ছিল না। আমিও ভেবেছিলাম এটা কখনই আমার ভিতরে, আমার যোনির ভিতর ফিট হবে না। আমার একটি ছোট এবং মোটা যোনি আছে, যা আজও আছে। জোয়াও উঠে গিয়ে তার জিন্সের পকেট থেকে একটা কনডম আনতে গেল, দাঁত দিয়ে মোড়কটা খুলে ফেলল। আমি কৌতূহল নিয়ে তার দিকে তাকালাম যে কেউ এই অঙ্গভঙ্গিগুলি প্রথমবারের মতো দেখছে এবং আমি সেগুলি চিরকালের জন্য রেকর্ড করতে চেয়েছিলাম।

তারপর সে আমার উপরে উঠে আমাকে ঢোকার চেষ্টা করল। আমি গ্রহণযোগ্য ছিলাম না, এটি আমাকে আঘাত করেছিল, এবং সে – আমি আজ তাকে দেখতে পাচ্ছি – ঠিক প্রতিভাবান ছিল না। সে আমাকে ঢোকার চেষ্টা করেছিল কিন্তু পারেনি। তিনি আমাকে মেঝেতে নিয়ে গেলেন, প্লাশ পাটির কাছে। তিনি আবার আমার উপরে নিজেকে রাখা, এটা এখনও আঘাত, আমরা এটা করতে পারে না. আমরা বিছানায় ফিরে গেলাম, গদি জুড়ে, আমার মনে আছে তার ঘামে ভেজা পিঠের কথা, যেখানে আমার হাতগুলি তাদের ধরতে চেষ্টা করছিল। এটি অবশেষে আমার মধ্যে প্রবেশ করেছে, এটি আঘাত করেছে, কিন্তু এটি আমার উপর আঘাত করার সাথে সাথে এটি আঘাত করা বন্ধ করে দিয়েছে।

এটা ব্যাথা করেনি, কিন্তু এটাও ভালো লাগছে না। এটা অদ্ভুত ছিল, আমি মহাকাশ আক্রমণের মত অনুভব করেছি। তিনি আমার শরীরের ভিতরে, আমার চিন্তা এই আটকে ছিল. আমার শরীরের ভিতরে, আমি একটি ছেলেকে ভালবাসি, কিন্তু একটি অপরিচিত, একটি অপরিচিত যে আমার ভিতরে প্রবেশ করে। দ্রুত ছিল। তিনি যতটা অভিজ্ঞতার দাবি করেছেন ততটা নিশ্চয়ই তার ছিল না। তার মাধুর্য থাকা সত্ত্বেও পরিবেশটা পরে অদ্ভুত হয়ে গেল।

আমি ঘটনা বাহ্যিক অনুভব করেছি, আমি বাড়িতে যেতে চেয়েছিলাম. বিকেল হয়ে গেছে, আমি তাকে বললাম যে আমার বাবা-মা আমার জন্য বাড়িতে অপেক্ষা করছেন। তিনি আমাকে ট্যাক্সি করে নিয়ে গেলেন Cais dos Cacilheiros-এ। জোয়াও খুব সুন্দর ছিল এবং সেই সময়ে তার কাছে ইতিমধ্যেই একটি এটিএম কার্ড এবং টাকা ছিল আমাকে ডিনারে নিয়ে যাওয়ার জন্য, যা তিনি কয়েক সপ্তাহ পরে করেছিলেন। ইতিমধ্যেই পিয়ারে, তিনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন এটি ভাল ছিল কিনা। আমি উত্তর দিলাম হ্যাঁ। আমরা বিদায় জানালাম, আমরা নদীর বিভিন্ন তীরে থাকতাম। আমি জানতাম না এটা ভাল ছিল কি না। নদীর জলের উপর দিয়ে যাওয়ার পথে বইয়ে পড়া সব কথা মনে পড়ে গেল। মারিয়া তেরেসা হোর্তার কবিতা থেকে, এর পাঠ্য থেকে নাটালিয়া কোরিয়া, এবং আমি সন্দেহ করেছি যে সম্ভবত সমস্যাটি আমার সাথে ছিল। তিনি যা পড়েছিলেন তা থেকে তিনি কিছুই অনুভব করেননি। নৌকায় বসে, আমি কেবল যৌনতা অনুভব করেছি, যা আঘাত পেয়েছিল এবং আমার মধ্যে পরিবর্তনের একটি অস্পষ্ট সংবেদন, আমার ব্যক্তিত্বে, যা আমি এখনও বলতে পারিনি এটি কী ছিল।


এই গল্পটি গ্রীষ্মকালীন গল্পের একটি সিরিজের অংশ, রোজ-ক্রুসিফিকেশন. গল্পগুলি সর্বদা রোজা সম্পর্কে থাকবে, 21 শতকের একজন মধ্যবয়সী মহিলা, লিসবন এবং পোর্তোর মধ্যে তার যৌনতা আবিষ্কার করেছিলেন।



Source link