হন্ডুরানকে দুইবার মার্কিন যুক্তরাষ্ট্র থেকে নির্বাসিত করা হয়েছে, টেক্সাসে চুরির রিং চালানোর জন্য শাস্তি দেওয়া হয়েছে

হন্ডুরানকে দুইবার মার্কিন যুক্তরাষ্ট্র থেকে নির্বাসিত করা হয়েছে, টেক্সাসে চুরির রিং চালানোর জন্য শাস্তি দেওয়া হয়েছে


মার্কিন যুক্তরাষ্ট্র থেকে দুইবার নির্বাসিত হন্ডুরান অবৈধ অভিবাসীকে সংগঠিত অপরাধমূলক কার্যকলাপে জড়িত থাকার জন্য দোষী সাব্যস্ত হওয়ার পরে 37 বছরের কারাদণ্ড দেওয়া হয়েছিল। উত্তর টেক্সাস.

কলিন কাউন্টি, টেক্সাস জেলা অ্যাটর্নি গ্রেগ উইলিসের কার্যালয় একটি নেতৃত্ব দেওয়ার জন্য হিউস্টনের 30 বছর বয়সী সার্জিও কার্ডেনাস-সালিনাসের শাস্তি ঘোষণা করেছে। সংগঠিত অপরাধমূলক অপারেশন হাই-প্রোফাইল হোম চুরির একটি সিরিজের জন্য দায়ী।

একটি কলিন কাউন্টি জুরি পূর্বে কার্ডেনাস-সালিনাসকে অপরাধের জন্য দোষী সাব্যস্ত করেছিল, যা একটি প্রথম-ডিগ্রি অপরাধ।

16 জুলাই এবং 5 সেপ্টেম্বর, 2023-এর মধ্যে, প্ল্যানো, প্রসপার এবং ম্যাককিনির 10 জন বাসিন্দার বাড়িতে চোররা সোনা, গয়না এবং নগদ টাকা লক্ষ্য করে আক্রমণ করেছিল৷

ভেনিজুয়েলান ট্রেন দে আরাগুয়া গ্যাং টেক্সাস মিডল স্কুল থেকে বাচ্চাদের নিয়োগ করছে

sergio-cardenas-salinas-mugshot

সার্জিও কার্ডেনাস-সালিনাস উত্তর টেক্সাসে সংগঠিত অপরাধমূলক কার্যকলাপে জড়িত থাকার জন্য দোষী সাব্যস্ত করেছেন। (কলিন কাউন্টি জেলা অ্যাটর্নি অফিস)

প্ল্যানো পুলিশ ডিপার্টমেন্টের নেতৃত্বে চুরির তদন্তে সন্দেহভাজনদের সাথে বাঁধা একটি গাড়ি শনাক্ত করা হয়েছে এবং 5 সেপ্টেম্বর, 2023-এ অফিসাররা গাড়িটিকে ট্র্যাক করেছিল, যার ফলে অপরাধের সাথে জড়িত নয়জনকে গ্রেপ্তার করা হয়েছিল৷

তদন্তের সময়, গোয়েন্দারা জানতে পেরেছিলেন যে হিউস্টন-ভিত্তিক চুরির রিংটি গুয়াতেমালা, হন্ডুরাস এবং ভেনিজুয়েলার ব্যক্তিদের দ্বারা গঠিত। সন্দেহভাজন ব্যক্তিরা মধ্যপ্রাচ্য, দক্ষিণ এশীয় এবং এশীয় বংশোদ্ভূত বাসিন্দাদের টার্গেট করেছিল, কারণ চোরেরা বিশ্বাস করেছিল যে তারা তাদের বাড়িতে প্রচুর পরিমাণে নগদ এবং মূল্যবান জিনিসপত্র সঞ্চয় করেছিল।

তদন্তকারীরা ফোন রেকর্ড, নজরদারি ফুটেজ এবং অন্যান্য প্রমাণ সংগ্রহ করেছেন যা শেষ পর্যন্ত ক্রুদের কার্ডেনাস-সালিনাসের সাথে যুক্ত করেছে, যিনি রিংলিডার হিসেবে নিশ্চিত হয়েছেন। নেতা হিসাবে, তদন্তকারীরা শিখেছিলেন, কার্ডেনাস-সালিনাস তার ক্রুদের বলবেন কোন বাড়িগুলিকে টার্গেট করতে হবে এবং কীভাবে চুরি করা সোনা বিতরণ করতে হবে।

‘মুখে চড় মারা’: মিডিয়া, সরকার ভেনেজুয়েলান গ্যাংকে নামিয়েছে, বলেছে যে মহিলা তার কলোরাডো অ্যাপার্টমেন্ট থেকে পালিয়ে গেছে

কোর্টরুম এবং গিভল

30 বছর বয়সী সার্জিও কার্ডেনাস-সালিনাসকে 37 বছরের কারাদণ্ড দেওয়া হয়েছিল। (iStock)

উইলিসের অফিস বলেছে যে কার্ডেনাস-সালিনাসকে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে নির্বাসিত করা হয়েছে অবৈধ প্রবেশের জন্য দুবারএবং তা সত্ত্বেও, তিনি দেশে পুনরায় প্রবেশ করেন এবং অপরাধের “মাস্টারমাইন্ড” করেন।

Cardenas-Salinas সংগঠিত অপরাধমূলক কার্যকলাপে জড়িত থাকার জন্য দোষী সাব্যস্ত করেছেন এবং জেলে যাবজ্জীবন সম্মুখীন হয়েছেন।

কলোরাডো ভিডিও দেখায় যে ট্রেন দে আরাগুয়া গ্যাং অ্যাপার্টমেন্ট কমপ্লেক্স কর্মীকে মারধর করছে চাঁদাবাজি বিড, কোম্পানি বলে

ঈগল পাস সীমান্ত ক্রসিং

টেক্সাসের ন্যাশনাল গার্ড সৈন্যরা টেক্সাসের ঈগল পাসের দক্ষিণ সীমান্তে অভিবাসীদের উপর নজর রাখছে। (জন মুর/গেটি ইমেজ)

তার পূর্বের অপরাধমূলক ইতিহাসে মারাত্মক আচরণের চেষ্টার জন্য একটি দোষী সাব্যস্ত ছিল, যার জন্য তিনি মুক্তি পাওয়ার আগে একটি রাষ্ট্রীয় কারাগারে ছয় মাস কাজ করেছিলেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে ক্লিক করুন

যদিও তিনি সংগঠিত অপরাধে জড়িত থাকার জন্য জীবনের মুখোমুখি হয়েছিলেন, জুরি একটি হস্তান্তর করার সিদ্ধান্ত নিয়েছে 37 বছরের সাজা.

উইলিস বলেন, “কলিন কাউন্টি আমাদের আইন মেনে চলা নাগরিকদের লক্ষ্য করে অপরাধমূলক অবৈধ এলিয়েনদের সহ্য করবে না।” “কার্দেনাস-সালিনাসের এই কাউন্টিতে থাকার কোন অধিকার ছিল না, এই দেশটিকেই ছেড়ে দিন। এই দীর্ঘ কারাদণ্ড একটি স্পষ্ট বার্তা পাঠায়: যারা এখানে অপরাধ করতে আসে তাদের থেকে আমরা আমাদের সম্প্রদায়কে রক্ষা করব।”



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।