হলিওকস তারকা ইসাবেল স্মিথ প্রতিদ্বন্দ্বী সাবান থেকে সেরা সঙ্গীর সাথে পোজ দিচ্ছেন | সাবান

হলিওকস তারকা ইসাবেল স্মিথ প্রতিদ্বন্দ্বী সাবান থেকে সেরা সঙ্গীর সাথে পোজ দিচ্ছেন | সাবান


ইসাবেল এবং সিডনি বাস্তব জীবনে সেরা বন্ধু (ছবি: ইনস্টাগ্রাম/ইসাবেল স্মিথ)

হলিওকস অভিনেত্রী ইসাবেল স্মিথ সেরা বন্ধু সিডনি মার্টিনের সাথে একটি মিষ্টি ছবি পোস্ট করেছেন, যিনি এইমাত্র একজন হতে চলেছেন৷ করোনেশন স্ট্রিট তারকা

নিয়ে যাচ্ছে ইনস্টাগ্রামthe ফ্রাঙ্কি অসবোর্ন তারকা একটি মিষ্টি জন্মদিনের বার্তা সহ বেটসি সোয়াইন অভিনেত্রীর সাথে তার পোজ দেওয়ার একটি সেলফি শেয়ার করেছেন।

‘শুভ জন্মদিন বেস্টী! বার্তায় সিডনিকে ট্যাগ করে তিনি লিখেছেন, তোমাকে চিরকাল ভালোবাসি।

এই প্রথমবার নয় যে দুই সাবান তারকা তাদের বন্ধুত্ব শেয়ার করেছেন সামাজিক মিডিয়াসিডনি আগে তাদের একসঙ্গে পার্টি করার একটি ছবি শেয়ার করেছে।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অন্য এক মহাবিশ্বে বেটসি এবং ফ্রাঙ্কি বন্ধু হবেন।

হলিওকস তারকা ইসাবেলকে নিয়ে তাদের নিজ নিজ সাবানে উভয় অভিনেত্রীর জন্য এটি একটি ব্যস্ত বছর ছিল সেরা নবাগত পুরস্কার সেপ্টেম্বরে ইনসাইড সোপ অ্যাওয়ার্ডে।

তার চরিত্র ফ্র্যাঙ্কি এর কেন্দ্রে রয়েছে একটি যন্ত্রণাদায়ক ভাইবোনের যৌন নির্যাতনের কাহিনীযা সারা জাতিকে কথা বলে রেখেছে।

এই ভিডিওটি দেখতে অনুগ্রহ করে JavaScript সক্ষম করুন এবং একটি ওয়েব ব্রাউজারে আপগ্রেড করার কথা বিবেচনা করুন
HTML5 ভিডিও সমর্থন করে

ফ্র্যাঙ্কি একটি যন্ত্রণাদায়ক গল্পের কেন্দ্রে ছিল (ছবি: লাইম পিকচার্স)

ইসাবেল বলেন, ‘আমি মনে করি প্রতিক্রিয়াটি আমরা যা আশা করতে পারতাম এবং আরও অনেক কিছু মেট্রো. ‘হানা চিয়ার্স এবং দল এই গল্পের সাথে একটি অবিশ্বাস্যভাবে কাজ করেছে।

‘এটি এখনও শেষ হয়নি – আমরা এখনও যাচ্ছি – এবং আমি মনে করি আমাদের জন্য এমন একটি নিষিদ্ধ বিষয় নিয়ে আসতে পেরে আশ্চর্যজনক হয়েছে যা মিডিয়াতে ব্যাপকভাবে জনগণের জীবনের সামনের দিকে বলা হয় না।

‘এটি টিকটকে ভাইরাল হয়েছে, এটি সমস্ত ইনস্টাগ্রাম এবং ফেসবুকে। আমার নানার জিমে সবাই এটা নিয়ে কথা বলছে। আমি মনে করি এটা সত্যিই ভালো যে আমরা ভাইবোন যৌন নির্যাতন থেকে বেঁচে যাওয়াদের সমর্থন করছি।’


হোয়াটসঅ্যাপে মেট্রো সোপস অনুসরণ করুন এবং প্রথমে সমস্ত সাম্প্রতিক স্পয়লার পান!

ধাক্কাধাক্কি EastEnders spoilers শুনতে প্রথম হতে চান? কে করোনেশন স্ট্রিট ছেড়ে যাচ্ছে? Emmerdale থেকে সর্বশেষ গসিপ?

10,000 সাবান ফ্যানের সাথে যোগ দিন মেট্রোর হোয়াটসঅ্যাপ সোপস সম্প্রদায় এবং স্পয়লার গ্যালারিতে অ্যাক্সেস পান, ভিডিও দেখতে হবে, এবং একচেটিয়া সাক্ষাৎকার।

সহজভাবে এই লিঙ্কে ক্লিক করুন‘চ্যাটে যোগদান করুন’ নির্বাচন করুন এবং আপনি আছেন! বিজ্ঞপ্তিগুলি চালু করতে ভুলবেন না যাতে আপনি দেখতে পারেন কখন আমরা সর্বশেষ স্পয়লারগুলি ফেলেছি!

বেটসি কি জোয়েলকে হত্যা করেছে? (ছবি: আইটিভি)

করোনেশন স্ট্রিটের মোড়কের উপর, বেটসি সোয়াইন চলছে আমাদের সন্দেহভাজনদের তালিকা জোয়েল কে হত্যা করেছে? স্টোরিলাইন, তার বড় রহস্য সম্প্রতি প্রকাশিত হওয়ার পরে।

জোয়েলকে ব্ল্যাকমেল করার কারণে, বেটসিও তার কারসাজির শিকার হয়েছিলেন এবং তাকে গর্ভপাতের বড়ি কিনতে সাহায্য করেছিলেন, যেটি পরে তিনি তার সন্তানকে পরিত্রাণ পাওয়ার জন্য লরেন বোল্টনকে (ক্যাট ফিটন) ড্রাগ করতে ব্যবহার করেছিলেন।

কিন্তু বেটসি কি তার হত্যার জন্য দায়ী – নাকি অন্য কেউ ফ্রেমে আছে?

আরও: টিভির অন্যতম জনপ্রিয় দম্পতি বিচ্ছেদ হয়েছে – এবং ভক্তরা বিধ্বস্ত

আরও: হলিওকসের ফ্র্যাঙ্কি তারকা ইসাবেল স্মিথ শেয়ার করেছেন কীভাবে তিনি চিত্রগ্রহণের সময় বেদনাদায়ক অসুস্থতার সাথে মোকাবিলা করেন

আরও: দূরত্ব নিশ্চিত হওয়ায় লুকাস এবং ডিলনের জন্য হলিওকস ‘বিভক্ত’





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।