হাউস ডেমোক্র্যাট পরামর্শ দিয়েছেন যে বিডেনের পদত্যাগ করা উচিত, বলেছেন রাষ্ট্রপতির 'শেষ হওয়া উচিত'

হাউস ডেমোক্র্যাট পরামর্শ দিয়েছেন যে বিডেনের পদত্যাগ করা উচিত, বলেছেন রাষ্ট্রপতির 'শেষ হওয়া উচিত'


একজন মধ্যপন্থী হাউস ডেমোক্র্যাট বলেছেন যে রাষ্ট্রপতি বিডেনের হোয়াইট হাউসের কার্যকাল বৃহস্পতিবার “শেষ হতে হবে”, যা এখন পর্যন্ত তার নিজের দলের একজন সদস্যের কাছ থেকে তার নেতৃত্বের বিরোধিতার সবচেয়ে উল্লেখযোগ্য কণ্ঠস্বর।

রিপাবলিকান ম্যারি গ্লুসেনক্যাম্প পেরেজ, ডি-ওয়াশ, পূর্বে বলেছিলেন যে তিনি বিশ্বাস করেছিলেন যে বিডেন ট্রাম্পের কাছে হেরে যাবেন, কিন্তু এখন তিনি 15 তম কংগ্রেসনাল ডেমোক্র্যাট যিনি রাষ্ট্রপতিকে তার পুনঃনির্বাচনের বিড শেষ করার আহ্বান জানিয়েছেন৷

তিনি এক বিবৃতিতে বলেন, “আমি গত দুই সপ্তাহ ধরে আমার নির্বাচনী ব্যক্তিদের রাষ্ট্রপতির বয়স এবং স্বাস্থ্য নিয়ে তাদের উদ্বেগ প্রকাশ করার কথা শুনেছি।” স্থানীয় আউটলেট KGWএকটি NBC অনুমোদিত।

“আমেরিকানরা অনুভব করার যোগ্য যে তাদের রাষ্ট্রপতি কাজ করার জন্য যথেষ্ট উপযুক্ত। রাষ্ট্রপতির নেতৃত্বের আস্থার সংকটের অবসান হওয়া দরকার। রাষ্ট্রপতির উচিত দেশের জন্য যা সঠিক তা জানেন এবং জাতীয় স্বার্থকে প্রথমে রাখা উচিত।”

ব্যাটলগ্রাউন্ড ডেমস টেস্টার, কাইন 2024 সালের ভয় বেড়ে যাওয়ায় বিডেন ক্যাম্পেইন মিটিং এড়িয়ে যাবেন

প্রেসিডেন্ট বিডেন

প্রেসিডেন্ট বিডেন 2024 সালের দৌড় থেকে বাদ পড়ার জন্য চাপের মধ্যে রয়েছেন (Getty Images এর মাধ্যমে হান্নাহ বেয়ার/ব্লুমবার্গ)

Gluesenkamp পেরেজ এই নির্বাচন চক্রের সবচেয়ে দুর্বল ডেমোক্র্যাটদের একজন এবং প্রায়ই ভোটে তার নিজের দল থেকে ভেঙে পড়েছেন।

বিডেন, এদিকে, গত মাসের শেষের দিকে প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্পের বিরুদ্ধে তার বিপর্যয়কর বিতর্কের পারফরম্যান্সের পরিপ্রেক্ষিতে তার রাজনৈতিক জীবনের জন্য লড়াই করছেন।

বিডেন একটি কর্কশ কণ্ঠে কথা বলেছিলেন, যা তিনি ঠান্ডার জন্য দায়ী করেছিলেন এবং প্রাইমটাইম ইভেন্টের সময় বেশ কয়েকবার তার উত্তরগুলিতে হোঁচট খেয়েছিলেন। 2020 সালে শেষবার ট্রাম্পের মুখোমুখি হওয়ার সময় দর্শকরা তাকে ক্লান্ত এবং লক্ষণীয়ভাবে কম তীক্ষ্ণ দেখাতে দেখেছেন।

ডেভ পোর্টনয় বিডেনকে 'সবজি' বলে স্বীকার করার জন্য তহবিল সংগ্রহের 3 সপ্তাহ পরে অপেক্ষা করার জন্য জর্জ ক্লুনিকে উপহাস করেছেন

এটি তার দলের সদস্যদের মধ্যে উদ্বেগকে উত্সাহিত করেছে যে তিনি নভেম্বরে ট্রাম্পের কাছে হেরে যাবেন এবং আরও চার বছর দায়িত্ব পালনের জন্য উপযুক্ত নাও হতে পারেন।

Gluesenkamp পেরেজ KATU বলেছেন বিতর্কের পর“প্রায় 50 মিলিয়ন আমেরিকানরা এই বিতর্কটি দেখেছিল এবং দেখেছিল। প্রায় পাঁচটি খুব বেদনাদায়ক মিনিটের জন্য আমি তাদের মধ্যে একজন ছিলাম। আমরা যা দেখেছি তা আমরা সবাই দেখেছি, আপনি এটিকে পূর্বাবস্থায় ফিরিয়ে আনতে পারবেন না, এবং সত্য, আমি মনে করি, যে বাইডেন ট্রাম্পের কাছে হেরে যাবে।”

মারি গ্লুসেনক্যাম্প পেরেজ, ডি-ওয়া।

Rep. Marie Gluesenkamp Perez, D-Wash., জনসমক্ষে আসা বিডেনের সর্বশেষ সমালোচক। (বিল ক্লার্ক)

বিডেন, তার অংশের জন্য, বেশ কয়েকবার বজায় রেখেছেন যে তিনি নড়ছেন না।

গ্লুসেনক্যাম্প পেরেজের বিবৃতিটি বিডেনের পূর্ব সময় সন্ধ্যা 6:30 এর মাত্র কয়েক ঘন্টা আগে আসে সংবাদ সম্মেলন. রাষ্ট্রপতির জন্য এটি একটি গুরুত্বপূর্ণ ঘটনা কারণ তিনি হোয়াইট হাউসের জন্য শারীরিক বা মানসিকভাবে উপযুক্ত নন এমন সন্দেহের বিরুদ্ধে লড়াই করতে চান।

হাউস ডেমোক্র্যাটরা এক সপ্তাহের বিরতির জন্য তাদের জেলায় ফিরে আসার জন্য বৃহস্পতিবার দুপুরের দিকে ক্যাপিটল হিল ছেড়েছে।

এর আগে, বামপন্থী আইনপ্রণেতারা বিডেনের জন্য এগিয়ে যাওয়ার পথ নিয়ে আলোচনা করার জন্য একটি ককাস এবং ছোট দল উভয়েই আবদ্ধ হয়ে সপ্তাহটি কাটিয়েছিলেন।

শীর্ষস্থানীয় গণতান্ত্রিক দাতাদের পা ঠান্ডা হয়ে যাওয়ায় বিডেনের প্রার্থীতা হুমকির মুখে রয়ে গেছে

ট্রাম্প এবং বিডেন

রাষ্ট্রপতি জো বিডেন (আর) এবং রিপাবলিকান রাষ্ট্রপতি প্রার্থী, প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প জর্জিয়ার আটলান্টায় 27 জুন, 2024-এ CNN স্টুডিওতে CNN রাষ্ট্রপতি বিতর্কে অংশ নিচ্ছেন। (অ্যান্ড্রু হারনিক/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

হাউস ডেমোক্রেটিক নেতা হাকিম জেফ্রিস, ডিএনওয়াই, যিনি বলেছেন যে তিনি রাষ্ট্রপতির টিকিটের পিছনে রয়েছেন, বৃহস্পতিবারের শুরুতে সাংবাদিকদের বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন না যে বিডেন দুর্বল ডেমোক্র্যাটদের উপর টানাটানি ছিল।

“হাউস ডেমোক্র্যাটরা এই মুহুর্তে হাউস ডেমোক্র্যাটদের সাথে কথোপকথনে নিযুক্ত রয়েছে৷ সেই কথোপকথনগুলি ছিল অকপট, পরিষ্কার চোখ এবং ব্যাপক, এবং এটি একটি হাউস ডেমোক্র্যাটিক ককাস পরিবার হিসাবে করা আমাদের জন্য গুরুত্বপূর্ণ৷ এবং যতক্ষণ এই কথোপকথনগুলি চলছে, আমরা সেই প্রক্রিয়াটি শেষ না করা পর্যন্ত আমি সেই কথোপকথনের পবিত্রতাকে সম্মান করতে যাচ্ছি,” তিনি বলেছিলেন।



Source link