হাফটাইমের আগে উদ্ভট সিদ্ধান্তের জন্য সাধুদের উপহাসের মুখোমুখি: ‘মনে হচ্ছে তারা তাদের কোচকে বরখাস্ত করতে চায়’

হাফটাইমের আগে উদ্ভট সিদ্ধান্তের জন্য সাধুদের উপহাসের মুখোমুখি: ‘মনে হচ্ছে তারা তাদের কোচকে বরখাস্ত করতে চায়’


এই কন্টেন্ট অ্যাক্সেসের জন্য ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টের সাথে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল লিখুন এবং চালিয়ে যাওয়ার মাধ্যমে, আপনি ফক্স নিউজের সাথে সম্মত হচ্ছেন’ ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিযা আমাদের অন্তর্ভুক্ত আর্থিক প্রণোদনার বিজ্ঞপ্তি.

একটি বৈধ ইমেল ঠিকানা লিখুন.

নিউ অরলিন্স সাধুদের জন্য কোন মিল ছিল ডেনভার ব্রঙ্কোস বৃহস্পতিবার রাতে তারা তাদের ঘরের মাঠে 33-19 ব্যবধানে ভুগছিল।

সোশ্যাল মিডিয়ায় খেলা দেখার এবং মন্তব্য করার জন্য ভক্তদের জন্য রাতের শীর্ষে থাকা চেরি হাফটাইমের ঠিক আগে দুটি উদ্ভট সিদ্ধান্ত ছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মন খারাপ সাধু ভক্ত

বৃহস্পতিবার, 17 অক্টোবর, 2024 নিউ অরলিন্সে নিউ অরলিন্স সেন্টস এবং ডেনভার ব্রঙ্কোসের মধ্যে একটি NFL ফুটবল খেলার দ্বিতীয়ার্ধের সময় একজন ভক্ত দেখছেন৷ (এপি ছবি/জেরাল্ড হারবার্ট)

প্রায় 16 সেকেন্ড বাকি থাকা ব্রঙ্কোস ফিল্ড গোলের পরে নিউ অরলিন্স 16-3 ব্যবধানে বিরতিতে প্রবেশ করতে চলেছে। স্পেন্সার র‍্যাটলার ছুড়ে দেন 1-গজের পাস আলভিন কামারাএবং সাধুরা ঘড়ি বন্ধ করার জন্য একটি টাইমআউট নিয়েছিল। র‍্যাটলার তখন 11 সেকেন্ড বাকি থাকতে কামারার দিকে 5 গজের পাস ছুড়ে দেন।

সাধুরা তাদের নিজস্ব 36-গজ লাইনে থাকার সময় একটি সময়সীমা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এটি একটি দীর্ঘ পাস জন্য গিয়ার আপ ছিল? হয়তো একটি কৌশল খেলা Broncos প্রতিরক্ষা বোকা করার চেষ্টা? র্যাটলার কি সিজার সুপারডোমে ভক্তদের অবাক করবে?

উপরের কোনটিই নয়।

সেন্টসের তৃতীয় টাইমআউটের মধ্যে, র্যাটলার কোয়ার্টার শেষ করতে হাঁটু গেড়েছিল।

স্টিলার্সের জাস্টিন ফিল্ডস অন-ফিল্ড পারফরম্যান্সের স্বীকৃতি QB1 হিসাবে তার স্থানকে দৃঢ় করতে পারেনি

স্পেন্সার র‍্যাটলার ছটফট করছে

নিউ অরলিন্স সেন্টস কোয়ার্টারব্যাক স্পেন্সার র‍্যাটলার, #18, নিউ অরলিন্সে বৃহস্পতিবার, 17 অক্টোবর, 2024-এ একটি এনএফএল ফুটবল খেলার প্রথমার্ধের সময় ডেনভার ব্রঙ্কোস লাইনব্যাকার জোনাথন কুপার, #0 থেকে দৌড়াচ্ছেন। (এপি ছবি/জেরাল্ড হারবার্ট)

প্রাক্তন এনএফএল তারকা রিচার্ড শেরম্যান এই সিদ্ধান্ত নিয়ে বেশ বিভ্রান্ত ছিলেন। প্রাইম ভিডিওর হাফটাইম শো চলাকালীন তিনি এটি প্রকাশ করেছিলেন।

“আমি বিভ্রান্ত, আমি বিরক্ত, আমি কিংকর্তব্যবিমূঢ়। আমি এটা বুঝতে পারছি না,” শেরম্যান বলেন। “তারা মোকাবেলা করতে চায় না। তারা নাটক করতে চায় না। এরা ভালো খেলোয়াড়। টাইরান ম্যাথিউ একজন ভালো খেলোয়াড়। তার জীবনের সবচেয়ে সহজ বাধা। … এবং তিনি তা বাদ দেন। আমি দেখছি ছেলেরা চেষ্টা করছে না। বল কেরিয়ারের কাছে যান, আমি এটা বুঝতে পারছি না যে তারা তাদের কোচকে বরখাস্ত করতে চায়।

“আরে ডেনিস অ্যালেন, আপনি একটি টাইমআউট কল করুন যাতে আমরা আপনার কোয়ার্টারব্যাক টাকা হাঁটুতে দেখতে পারি? আপনি কি এই সেন্টস ভক্তদের জ্বালাতে চান? তারা এই গেমের পরে তার গাড়িতে অপেক্ষা করবে।”

অন্যান্য অনুরাগীদের পাশাপাশি chimed.

অ্যালেন খেলার পরে বলেছিলেন যে তিনি শারম্যানের খেলোয়াড়দের প্রচেষ্টার সাথে একমত নন এবং তাকে বরখাস্ত করতে চান।

“আমাদের দাঁড়াতে হবে এবং নেতৃত্ব দিতে হবে,” অ্যালেন বলেছিলেন, NOLA.com এর মাধ্যমে. “আমরাই একমাত্র যারা আমাদের এখান থেকে বের করে আনতে যাচ্ছে। এটা এমন নয় যে মৌসুমের মাঝামাঝি একটি খসড়া আছে, আমাদের ত্রাণকর্তা হতে কেউ আসছে না।”

ডেনিস অ্যালেন এবং শন পেটন

নিউ অরলিন্স সেন্টসের প্রধান কোচ ডেনিস অ্যালেন, বামে, নিউ অরলিন্সে বৃহস্পতিবার, 17 অক্টোবর, 2024-এ একটি এনএফএল ফুটবল খেলার পরে ডেনভার ব্রঙ্কোসের প্রধান কোচ শন পেটনের সাথে কথা বলছেন৷ (এপি ছবি/জেরাল্ড হারবার্ট)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

সাধু টানা পাঁচটি খেলা বাদ পড়েছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ ক্রীড়া কভারেজ, এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।