হোন্ডা কানাডা প্রত্যাহার: ক্ষতিগ্রস্থ হাজার হাজার যানবাহন

হোন্ডা কানাডা প্রত্যাহার: ক্ষতিগ্রস্থ হাজার হাজার যানবাহন


আগুনের একটি বর্ধিত ঝুঁকি কানাডা থেকে হাজার হাজার হোন্ডা হাইব্রিড গাড়ির দুটি প্রত্যাহার করে দিয়েছে।

হোন্ডা কানাডা বুধবার প্রায় 61,000 2023-25 ​​Honda গাড়ির জন্য একটি ত্রুটিপূর্ণ উচ্চ-চাপের জ্বালানী পাম্পের অংশে ফাটল থাকতে পারে বলে প্রত্যাহার জারি করেছে। এটি বলেছে যে উপাদানটি অলস বা ড্রাইভিং করার সময় জ্বালানী ফুটো এবং গন্ধ সৃষ্টি করতে পারে, আগুনের ঝুঁকি বাড়ায় যা দুর্ঘটনা বা আঘাতের কারণ হতে পারে।

প্রভাবিত মডেলগুলি হল:

  • 2023-2024 Honda Accord এবং Accord Hybrid
  • 2023-2025 Honda CR-V হাইব্রিড
  • 2025 হোন্ডা সিভিক সেডান এবং সিভিক সেডান হাইব্রিড

কোম্পানি বলেছে যে তারা ডিসেম্বরের শুরুতে মেইলের মাধ্যমে ক্ষতিগ্রস্ত মডেলের নিবন্ধিত মালিকদের সাথে যোগাযোগ করবে এবং তাদের একটি অনুমোদিত হোন্ডা ডিলারশিপ দেখার জন্য পরামর্শ দেবে। বিনামূল্যে পরিদর্শন. হোন্ডা কানাডা জানিয়েছে, প্রয়োজনে গ্রাহকরা ত্রুটিপূর্ণ জ্বালানি পাম্পের প্রতিস্থাপন পেতে পারেন।

আরেকটি স্মরণে, ট্রান্সপোর্ট কানাডা বলেছে হোন্ডা হাইব্রিড CR-V (FHEV) 2023 মডেলের ত্রুটি থাকতে পারে উচ্চ-ভোল্টেজ ব্যাটারি.

প্রত্যাহার প্রথম 3 অক্টোবর জারি করা হয়েছিল, তারপর এই সপ্তাহের শুরুতে আপডেট করা হয়েছিল। ফেডারেল এজেন্সি বলেছে যে কিছু ব্যাটারির নেতিবাচক টার্মিনাল ত্রুটিপূর্ণ এবং ভেঙে যেতে পারে, যা স্ফুলিঙ্গ হতে পারে যা আগুন বা আঘাতের কারণ হতে পারে।

হোন্ডা বলেছে যে এটি মালিকদের মেইলের মাধ্যমে অবহিত করবে এবং ব্যাটারি প্রতিস্থাপনের জন্য তাদের গাড়িগুলিকে ডিলারশিপে নিয়ে যাওয়ার পরামর্শ দেবে।

প্রত্যাহারের জন্য, গাড়ির মালিকরা আরও তথ্যের জন্য Honda 1-888-946-6329 নম্বরে যোগাযোগ করতে পারেন, অথবা তারা পরিদর্শন করে প্রভাবিত হয়েছে কিনা তা পরীক্ষা করতে পারেন হোন্ডার ওয়েবসাইট.

হোন্ডা এবং আকুরা কানাডা গত সপ্তাহে আরেকটি প্রত্যাহার জারি করেছে, সতর্ক করেছে যে স্টিয়ারিং-সম্পর্কিত সমস্যা একজন চালকের সংখ্যা বাড়াতে পারে। দুর্ঘটনার ঝুঁকি.



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।