7 সপ্তাহের জন্য পোস্ট-ওয়েভার ওয়্যার ফ্যান্টাসি ফুটবল পিকআপ

7 সপ্তাহের জন্য পোস্ট-ওয়েভার ওয়্যার ফ্যান্টাসি ফুটবল পিকআপ


ফ্যান্টাসি ফুটবলে, সুযোগই সবকিছু। এই স্বল্প পরিচিত রানিং ব্যাকরা খুব বেশি অ্যাকশন দেখেনি, তবে শুরুর খেলোয়াড়দের ইনজুরির জন্য ধন্যবাদ, তাদের 7 সপ্তাহে বিরতি দেওয়ার দুর্দান্ত সুযোগ রয়েছে।

আরবি: রে ডেভিস ( বাফেলো বিল)

আসলে, ডেভিস 18.2 ফ্যান্টাসি পয়েন্ট নিয়ে 6 সপ্তাহে ব্রেক আউট হয়েছিল। একটি আহত জন্য ভর্তি জেমস কুকডেভিস 20 ক্যারিতে 97 ইয়ার্ডের জন্য দৌড়েছিলেন এবং 55 গজের জন্য তিনটি লক্ষ্যমাত্রা ধরেছিলেন। তিনি অভিজ্ঞ টাই জনসনের চেয়ে ভাল খেলেছিলেন, যার 34 গজের জন্য চারটি ক্যারি ছিল এবং “মন্ডে নাইট ফুটবল” জেটসের বিপক্ষে দলের তিন পয়েন্ট জয়ের জন্য গুরুত্বপূর্ণ ছিল।

এই বছরের খসড়ার 128 তম বাছাইটিতে 21 টাচডাউন এবং 1,452 মোট ইয়ার্ড ছিল কেন্টাকির সাথে গত সিজনে, স্কুলের একক-সিজন স্কোরিং রেকর্ড স্থাপন করে এবং প্রথম-টিম অল-এসইসি মনোনয়ন অর্জনের সময় 126 পয়েন্ট নিয়ে এসইসি-তে নেতৃত্ব দেয়।

কুকের পায়ের আঙুলের চোট ভাল বলে মনে হচ্ছে, কারণ তিনি বৃহস্পতিবারের অনুশীলনে সম্পূর্ণ অংশগ্রহণকারী ছিলেন, কিন্তু ডেভিস বাছুরের সমস্যা নিয়ে আঘাতের রিপোর্টে উঠে এসেছেন। ডেভিস বসে থাকাকালীন কুক খেললেও, নিয়মিত মরসুমে 11টি খেলা বাকি থাকতে শেষেরটি অন্তত একটি স্টেশের মূল্যবান।

ডেভিস এর 69% পাওয়া যায় ইয়াহু লিগ.

আরবি: টাইলার গুডসন (ইন্ডিয়ানাপোলিস কোল্টস)

ট্রে সারমন ইন্ডিয়ানাপলিসকে 18টি ক্যারি নিয়ে নেতৃত্ব দিয়েছিলেন কিন্তু গত সপ্তাহে টাইটানদের বিরুদ্ধে কোল্টসের 20-17 জয়ে মাত্র 29 গজ পরিচালনা করেছিলেন। গুডসনের কাছে মাত্র আটটি ক্যারি ছিল কিন্তু চারটি রিসেপশনে আরও 14 গজ সহ একটি টিম-উচ্চ 55 ইয়ার্ডের জন্য ছুটে যায়।

দুজনেই জোনাথন টেলরের ত্রাণে খেলেছেন, যিনি গোড়ালির উঁচু মচকে তার দ্বিতীয়-স্ট্রেইট খেলা মিস করেছেন। তিনি সম্ভবত তৃতীয় খেলাটি মিস করবেন যখন কোল্টস সপ্তাহ 7-এ ডলফিনদের হোস্ট করবে, কিন্তু আরও গুরুত্বপূর্ণ, সারমন একটি হাঁটুর আঘাতের সাথে মোকাবিলা করছে যা তাকে বুধবারের অনুশীলন থেকে দূরে রেখেছে।

তিনি পরের দিন মাঠে ফিরেছিলেন, কিন্তু সার্মন পুরোপুরি সুস্থ হলেও, গুডসন স্পষ্টতই টেনেসির বিপক্ষে আরও ভাল ছিলেন। ডলফিন ডিফেন্সের বিপক্ষে তার আরেকটি ভালো দিন থাকতে পারে যা প্রতি খেলায় তৃতীয়-সবচেয়ে ফ্যান্টাসি পয়েন্ট (27.8) রান করতে পারে।

গুডসন ইয়াহু লিগের 90% এ উপলব্ধ।

আরবি: আইজ্যাক গুয়েরেন্ডো (সান ফ্রান্সিসকো 49ers)

গুয়েরেন্ডো একটি সিজন-উচ্চ 10 ক্যারি দেখেছেন এবং 99 গজ দিয়ে দৌড়ে দলকে নেতৃত্ব দিয়েছেন কারণ জর্ডান ম্যাসন গত সপ্তাহে সিহকসের বিরুদ্ধে কাঁধের আঘাতের মাধ্যমে কাজ করার চেষ্টা করেছিলেন। সান ফ্রান্সিসকোর ফাইনাল ড্রাইভে 76-গজের দৌড়ে ছিঁড়ে ফেলার আগে তিনি বেশিরভাগ খেলার জন্য লড়াই করেছিলেন। ছুটতে থাকা রুকিটি খেলায় গোল করতে পারত কিন্তু নিজেকে শেষ জোনের লজ্জাজনকভাবে মোকাবেলা করার অনুমতি দিয়েছিল, বুদ্ধিমানের সাথে সিয়াটলকে একজোড়া টাইমআউট পোড়াতে বাধ্য করেছিল।

বৃহস্পতিবারের অনুশীলনে মেসন সীমিত ছিলেন, যার অর্থ হতে পারে গুয়েরেন্ডোর জন্য প্রচুর ক্যারি যখন নাইনাররা রবিবার বিকেলে একটি উচ্চ-স্কোরিং খেলা হওয়া উচিত যেখানে চিফদের হোস্ট করে।

Guerendo ইয়াহু লিগের 74% এ উপলব্ধ।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।