IGCP এর “AforroNet” ওয়েবসাইট সাময়িকভাবে স্থগিত করা হয়েছে, কিন্তু CTT পরিষেবা প্রদান করে | পাবলিক ঋণ

IGCP এর “AforroNet” ওয়েবসাইট সাময়িকভাবে স্থগিত করা হয়েছে, কিন্তু CTT পরিষেবা প্রদান করে | পাবলিক ঋণ


রাজ্যের সঞ্চয় এবং কোষাগার শংসাপত্র পোর্টফোলিওর সদস্যতা এবং পরিচালনার জন্য অফিসিয়াল ওয়েবসাইটটি নিষ্ক্রিয়। “নিরাপত্তা অবস্থার উন্নতি” করার জন্য “AforroNet” পরিষেবা সাময়িকভাবে স্থগিত করা হয়েছিল এবং, এই ক্রান্তিকালীন পর্যায়ে, ছোট বিনিয়োগকারীদের CTT-এর সাথে সঞ্চয় পরিষেবার ব্যবস্থা করতে হবে, ট্রেজারি এবং ঋণ ব্যবস্থাপনা সংস্থা পাবলিক – IGCP ঘোষণা করেছে৷

তার ওয়েবসাইটে প্রকাশিত একটি নোটে, সংস্থাটি ব্যাখ্যা করে যে এই অনলাইন চ্যানেলের “নিরাপত্তা পরিস্থিতি” উন্নত করার প্রয়োজনের কারণে স্থগিতাদেশ করা হয়েছে এবং “প্রগতিতে কাজটি দ্রুত সম্পন্ন করার প্রতিশ্রুতিবদ্ধ।”

“সম্পর্কিত যে কোনও বিষয় সঞ্চয় অ্যাকাউন্ট এবং সঞ্চয় পণ্য এটি CTT নেটওয়ার্কের মধ্যে পরিচালনা করা যেতে পারে”, পর্তুগিজ পাবলিক ঋণ পরিচালনার জন্য দায়ী সংস্থা লিখেছেন। এই বার্তায়IGCP উপস্থাপন করে একটি লিঙ্ক একটি পিডিএফ তালিকাভুক্ত CTT স্টোর যেখানে সাবস্ক্রাইব করা এবং সার্টিফিকেট রিডিম করা সম্ভব”।

আপনি যখন ওয়েবসাইটে প্রবেশ করেন, তখন একটি অনুরূপ বার্তা উপস্থিত হয়, যেখানে বলা হয় যে “সঞ্চয় অ্যাকাউন্টগুলির সাথে সম্পর্কিত সমস্ত পরিষেবা পোস্ট অফিস নেটওয়ার্কের মাধ্যমে সরবরাহ করা হয়”৷

CTT স্পষ্ট করে, প্রেসে পাঠানো একটি নোটে, যে, “শারীরিক চ্যানেল” ছাড়াও, কোম্পানির আবেদনের মাধ্যমে সার্টিফিকেট অ্যাকাউন্টগুলি পরিচালনা করা সম্ভব। গত মাসে, IGCP তার ওয়েবসাইটে একটি নোট জারি করেছে যে CTT, 18ই জুলাই, তার অ্যাপ্লিকেশনে একটি নতুন বৈশিষ্ট্য চালু করেছে, “Aforro Digital”, যা আপনাকে ক্ষুদ্র সঞ্চয়কারীদের লক্ষ্য করে ঋণ যন্ত্রের অনুকরণ এবং সদস্যতা নিতে দেয়।

গত বছর থেকে, পূর্ববর্তী সরকার বাণিজ্যিক ব্যাংকগুলির জন্য সঞ্চয়পত্র এবং ট্রেজারি শংসাপত্র বিক্রি শুরু করার সম্ভাবনা উন্মুক্ত করেছিল, যা গ্লোবাল ইনভেস্টমেন্ট ব্যাংক (বিআইজি) চলতি বছরের মার্চে শুরু হয়েছে.

যখন বিতরণ নেটওয়ার্ক বাড়ানো হয়েছেIGCP ব্যাখ্যা করেছে যে BIG-এর অন্তর্ভুক্তি হল একটি পাইলট প্রকল্প যা পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন শেয়ার্ড সার্ভিসেস এন্টিটি (Espap) এর সাথে “বিকশিত একটি প্রকল্প অনুসরণ করে উদ্ভূত হয়েছিল” এবং যা অডিটর আদালতের পূর্বানুমতি সাপেক্ষে ছিল৷ উদ্দেশ্য হল “ব্যাঙ্কো ডি পর্তুগালের সাথে নিবন্ধিত সমস্ত আর্থিক বা অর্থপ্রদান প্রতিষ্ঠানকে” “স্বেচ্ছাসেবী এবং উন্মুক্ত সদস্যপদ মডেলে” যোগদান করার অনুমতি দেওয়া।



Source link