অটো-ক্র্যাশ দাবি করেছে হার্টল্যান্ড এফসি কোচ, ক্রিশ্চিয়ান ওবি

অটো-ক্র্যাশ দাবি করেছে হার্টল্যান্ড এফসি কোচ, ক্রিশ্চিয়ান ওবি


একজন প্রাক্তন নাইজেরিয়ান গোলরক্ষক এবং হার্টল্যান্ড এফসির প্রধান কোচ, মিস্টার ক্রিশ্চিয়ান ওবি, একটি মারাত্মক মোটর দুর্ঘটনায় মারা গেছেন।

আমাদের সংবাদদাতা জড়ো করেছেন যে মারাত্মক দুর্ঘটনাটি ঘটেছে শুক্রবার, 23 আগস্ট, ইমো রাজ্যের ওকিগওয়ের কাছে উমুন্নাতে।

হার্টল্যান্ডের খেলোয়াড় এবং কর্মকর্তারা ইফেয়ানি একউয়েমে টিআইসিও/সিলেক্ট প্রাক-মৌসুম টুর্নামেন্টের জন্য আবকালিকিতে যাচ্ছিলেন যখন তাদের একটি যানবাহন একটি পরিত্যক্ত বাসে ধাক্কা মারে, ক্লাবটি এক বিবৃতিতে জানিয়েছে।

রিলিজের অংশে লেখা হয়েছে, “হৃদয়বিদারক দিনটি দেখেছে হার্টল্যান্ড এফসি দলটি তিনটি গাড়িতে করে বিকাল ৩:৩০ টায় উৎসাহের সাথে প্রাক-মৌসুম টুর্নামেন্টের জন্য ড্যান আনিয়াম স্টেডিয়াম, ওওয়েরি ছেড়েছে। কিন্তু বিকাল ৪টার কিছু মিনিট পর একটি গাড়ি অসতর্কভাবে পার্ক করা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা মারে।

“চালক যথাসাধ্য চেষ্টা করেছিল কিন্তু সংঘর্ষের প্রভাবে আমাদের কোচ, ক্রিশ্চিয়ান ওবিকে হঠাৎ ধাক্কা লেগেছিল, যিনি বাসের খারাপভাবে ক্ষতিগ্রস্ত অংশ থেকে সরিয়ে নেওয়ার সময় তার ডান পায়ে সামান্য আঘাত পেয়ে অজ্ঞান হয়ে পড়েছিলেন।”

বিবৃতিতে বলা হয়েছে যে কোচ ওবি এবং অন্যান্য আহত খেলোয়াড়দের ইমো রাজ্যের ওনুইমো এলজিএ-র ওকওয়েলের নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল “কিন্তু চিকিৎসা কর্মীদের সর্বোত্তম প্রচেষ্টা সত্ত্বেও, আমাদের শ্রদ্ধেয় কোচ হাল ছেড়ে দিয়েছেন।”

ক্লাবটি যোগ করেছে যে কোচ ওবির দেহাবশেষ ওভারির ফেডারেল ইউনিভার্সিটি টিচিং হাসপাতালের (এফইউটিএইচ) মর্গে জমা করা হয়েছে এবং আহতদের আরও যথাযথ যত্নের জন্য একই হাসপাতালে রেফার করা হয়েছে।

৫৭ বছর বয়সী ওবি গত মৌসুমে দলের কোচ ছিলেন। তিনি ছিলেন একজন নাইজেরিয়ার যুব আন্তর্জাতিক গোলরক্ষক যিনি দক্ষিণ কোরিয়ার সিউলে 1988 সালের গ্রীষ্মকালীন অলিম্পিকের পুরুষদের ফুটবল টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন।



Source link