অফিসার হিসেবে ছদ্মবেশ ধারণ করে অরল্যান্ডো হোটেল রুমে ঢুকেছে, বন্দুকের মুখে মহিলাকে ছিনতাই করেছে: পুলিশ৷

অফিসার হিসেবে ছদ্মবেশ ধারণ করে অরল্যান্ডো হোটেল রুমে ঢুকেছে, বন্দুকের মুখে মহিলাকে ছিনতাই করেছে: পুলিশ৷


জাল ব্যাজ পরা এক ব্যক্তি জোর করে এক মহিলার হোটেল রুমে ঢুকে পড়ে অরল্যান্ডো, ফ্লোরিডায় এবং তাকে বন্দুকের মুখে ছিনতাই করে, পুলিশ জানিয়েছে।

অরল্যান্ডো পুলিশ বিভাগের একটি রিলিজ অনুসারে, 23 আগস্ট ছুটির রিসর্টে ভরা সানশাইন স্টেটের ব্যস্ত প্রসারিত একটি হোটেলে কর্তৃপক্ষকে ডাকা হয়েছিল।

একজন মহিলা পুলিশকে বলেছেন যে একজন অজানা লোক, তার গলায় “ব্যাজ” পরা, নিজেকে পুলিশ অফিসার বলে দাবি করে এবং জোর করে তার ঘরে প্রবেশ করে। ভুক্তভোগী পুলিশকে বলেছেন যে সন্দেহভাজন তাকে হাতকড়া পরিয়ে আটকে রেখেছে তার মানিব্যাগ চুরি প্রদর্শন করার সময় তার কোমরবন্ধে একটি হ্যান্ডগান বলে মনে হয়েছিল।

মহিলার অ্যাকাউন্টটি হোটেলের নজরদারি ফুটেজ দ্বারা নিশ্চিত করা হয়েছিল, যা সন্দেহভাজন ব্যক্তিকে হোটেলের মেঝেতে আগমন এবং তার জাল ব্যাজের একটি ক্লোজআপ দেখায়।

ক্যালিফোর্নিয়ার এক ব্যক্তি গার্লফ্রেন্ডকে অত্যাচার করেছিল, তাকে হত্যা করার আগে তার বুকে ‘অপমানজনক শব্দ’ ট্যাটু করে

নজরদারি ফুটেজ

মাইকেল ড্যারেন জেসি রদ্রিগেজকে অরল্যান্ডোর একটি হোটেলে নজরদারি ভিডিওতে দেখা গেছে। (অরল্যান্ডো পুলিশ বিভাগ)

নজরদারি ফুটেজ ব্যবহার করে, পুলিশ শনাক্ত করেছে সন্দেহভাজন হিসেবে ২৭ বছর বয়সী মাইকেল ড্যারেন জেসি রদ্রিগেজ।

কর্তৃপক্ষ জানিয়েছে যে এটি রদ্রিগেজের প্রথম স্টান্ট ছিল না, 27 বছর বয়সী মিয়ামি স্প্রিংসের একটি ডেস ইন এবং ফ্লোরিডার লান্টানায় একই রকম ডাকাতি করেছিল।

পুলিশ ব্যাজ

মাইকেল ড্যারেন জেসি রদ্রিগেজ যে কথিত ব্যাজটি একজন পুলিশ অফিসারের ছদ্মবেশে ব্যবহার করেছেন বলে অভিযোগ রয়েছে৷ (অরল্যান্ডো পুলিশ বিভাগ)

হাতের কফ এবং একটি বন্দুক

মাইকেল ড্যারেন জেসি রদ্রিগেজ অরল্যান্ডোর একটি রিসর্টে একজন মহিলাকে ছিনতাই করার জন্য একটি হ্যান্ডগান এবং হ্যান্ডকফ ব্যবহার করার অভিযোগ রয়েছে। (অরল্যান্ডো পুলিশ বিভাগ)

8 সেপ্টেম্বর, 2024-এ, জর্জিয়ার গুইনেট কাউন্টি পুলিশ বিভাগ অরল্যান্ডো এবং ল্যান্টানা ঘটনার সাথে যুক্ত একই গাড়ি চালানোর সময় রদ্রিগেজকে গ্রেপ্তার করে৷

ছুরি-চালিত মহিলা ভার্জিনিয়া পুলিশ অফিসারকে গুলি করার আগে মারলেন, বডিক্যাম দেখান

অরল্যান্ডোর গোয়েন্দারা সন্দেহভাজনদের গাড়ি তল্লাশির জন্য জর্জিয়ায় গিয়েছিলেন, এবং তারা একটি জাল পুলিশ ব্যাজ, হাতকড়া, এবং অতিরিক্ত প্রমাণ উভয় ক্ষেত্রে সম্পর্কিত।

মাইকেল ড্যারেন জেসি রদ্রিগেজ

মাইকেল ড্যারেন জেসি রদ্রিগেজ একটি অস্ত্রের সাথে একটি অপরাধ করার জন্য একজন অফিসারকে মিথ্যাভাবে ছদ্মবেশী করা, একটি অস্ত্র দিয়ে মিথ্যা কারাদণ্ড এবং একটি আগ্নেয়াস্ত্র দিয়ে ডাকাতির অভিযোগের মুখোমুখি হয়েছেন। (অরল্যান্ডো পুলিশ বিভাগ)

অরল্যান্ডো পুলিশ রদ্রিগেজের জন্য গ্রেফতারি পরোয়ানা পায় এবং ২ অক্টোবর তাকে গ্রেফতার করা হয়।

রদ্রিগেজের বিরুদ্ধে একজন অফিসারকে অস্ত্রের মাধ্যমে একটি অপরাধ করার জন্য মিথ্যাভাবে ছদ্মবেশী করার অভিযোগ আনা হয়েছিল, একটি অস্ত্র দিয়ে মিথ্যা কারাদন্ড এবং একটি আগ্নেয়াস্ত্র দিয়ে ডাকাতির অভিযোগ আনা হয়েছিল।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

অরল্যান্ডো পুলিশ রড্রিগেজের অন্য কোনো সম্ভাব্য শিকার ব্যক্তিকে 800-423-TIPS (8477) নম্বরে আইন প্রয়োগকারী সংস্থার সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছে।

ফক্স নিউজ ডিজিটাল মন্তব্যের জন্য অরল্যান্ডো পুলিশ বিভাগের কাছে পৌঁছেছে।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।