অ্যান্ড্রু টেটের খবর: রোমানিয়ান কর্তৃপক্ষ নতুন পাচারের অভিযোগের মধ্যে বাড়ি থেকে যানবাহন টেনে নিয়ে গেছে

অ্যান্ড্রু টেটের খবর: রোমানিয়ান কর্তৃপক্ষ নতুন পাচারের অভিযোগের মধ্যে বাড়ি থেকে যানবাহন টেনে নিয়ে গেছে



বিষয়বস্তু সতর্কতা: এই গল্পে যৌন নির্যাতনের অভিযোগের বর্ণনা রয়েছে। পাঠক বিবেচনার পরামর্শ দেওয়া হয়.

বুখারেস্ট, রোমানিয়া — নতুন মানব পাচারের অভিযোগের পর তাকে গৃহবন্দী করার কয়েকদিন পর রোমানিয়ান কর্তৃপক্ষ বিভক্ত সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব অ্যান্ড্রু টেটের বাড়ি থেকে শনিবার বিলাসবহুল গাড়ির একটি বহর সরিয়ে নিয়ে গেছে।

টেট, 37, এবং তার ভাই ট্রিস্টান টেট, 36, উভয়ই প্রাক্তন কিকবক্সার এবং দ্বৈত ব্রিটিশ-মার্কিন নাগরিক এবং সোশ্যাল মিডিয়াতে লক্ষ লক্ষ অনুসারী এবং তাদের অশ্লীল দৃষ্টিভঙ্গির জন্য পরিচিত, ইতিমধ্যেই দুই মহিলা সহ রোমানিয়াতে বিচারের অপেক্ষায় রয়েছেন। তাদের বিরুদ্ধে মানব পাচার এবং নারীদের শোষণের জন্য একটি অপরাধী দল গঠনের অভিযোগ আনা হয়েছে। ওই মামলায় অ্যান্ড্রু টেটের বিরুদ্ধেও ধর্ষণের অভিযোগ আনা হয়।

রাজধানীর কাছে তাদের বাড়ি থেকে জব্দ করা বিলাসবহুল যানবাহনগুলির মধ্যে রয়েছে একটি ফেরারি, একটি ল্যাম্বরগিনি, একটি মার্সিডিজ-বেঞ্জ, ম্যাকলারেন এবং আরও নম্র চেহারার ক্লাসিক লাল লাডা। রোমানিয়ার অর্গানাইজড ক্রাইম এজেন্সি, DIICOT, বুখারেস্ট এবং নিকটবর্তী ইলফভ কাউন্টিতে চারটি বাড়িতে অভিযান চালানোর এবং টেট ভাইসহ ছয়জনকে আটক করার দুই দিন পর এই জব্দ করা হয়েছে। কর্মকর্তারা হাজার হাজার ডলার নগদ, ল্যাপটপ এবং ডেটা স্টোরেজ ড্রাইভও বাজেয়াপ্ত করেছে।

টেটসের আইনজীবীদের একজন, জর্জিয়ানা পোপা, শনিবার ভাইদের বাড়ির বাইরে সাংবাদিকদের বলেছিলেন যে জব্দ করা “আইনি, কিন্তু ভিত্তিহীন” এবং বলেছেন এটি প্রতিদ্বন্দ্বিতা করা হয়েছে।

“গাড়িগুলি (ভাইদের) সম্পত্তি নয়,” তিনি অতিরিক্ত তথ্য প্রদান না করে বলেছিলেন।

বৃহস্পতিবার টেট ভাইয়েরা বুখারেস্ট আদালতে হাজির হয়েছিলেন কারণ প্রসিকিউটররা তাদের হেফাজতে রিমান্ডে নেওয়ার আবেদন করেছিলেন। কিন্তু একজন বিচারক সেই অনুরোধ প্রত্যাখ্যান করেন এবং অ্যান্ড্রু টেটকে বাড়ির অধীনে এবং ট্রিস্টান টেটকে বিচারিক নিয়ন্ত্রণে রাখেন, যার মধ্যে সাধারণত নির্দিষ্ট কিছু লোকের সাথে যোগাযোগ সীমিত করা এবং পর্যায়ক্রমে পুলিশে রিপোর্ট করতে হয়। ভাইদের মুখপাত্র, মাটিয়া পেট্রেস্কু বলেছেন যে টেটস দৃঢ়ভাবে তাদের বিরুদ্ধে সমস্ত অভিযোগ অস্বীকার করে এবং “তাদের নির্দোষ প্রমাণে অবিচল থাকে।”

নতুন মামলায়, DIICOT বলেছে যে এটি মানব পাচারের অভিযোগগুলি তদন্ত করছে, যার মধ্যে নাবালকদের পাচার, নাবালকের সাথে যৌন মিলন, একটি সংগঠিত অপরাধী গোষ্ঠী গঠন, অর্থ পাচার এবং বিবৃতিকে প্রভাবিত করা।

সংস্থাটি আরও বলেছে যে আসামীরা 34 জন দুর্বল ভুক্তভোগীকে শোষণ করার জন্য জবরদস্তিমূলক “লাভারবয়” পদ্ধতি ব্যবহার করেছিল, যাদেরকে অনলাইনে ফি দিয়ে পর্নোগ্রাফিক সামগ্রী তৈরি করতে বাধ্য করা হয়েছিল এবং এটি থেকে তৈরি হওয়া US$2.8 মিলিয়ন (2.5 মিলিয়ন ইউরো) এর বেশি আসামীরা রেখেছিলেন। .

একজন নাম প্রকাশে অনিচ্ছুক একজন বিদেশী ব্যক্তিও একজন 17 বছর বয়সী বিদেশীকে যৌন শোষণ করেছে, DIICOT অভিযোগ করেছে, এবং বলেছে যে সে অপরাধমূলক কার্যকলাপ থেকে তৈরি US$1.5 মিলিয়ন (1.3 মিলিয়ন ইউরো) সবই রেখে দিয়েছে। একই ব্যক্তি 15 বছর বয়সী এক যুবকের সাথে “বারবার যৌন সম্পর্ক এবং কাজ করেছিল”, সংস্থার অভিযোগ।

অ্যান্ড্রু টেট, যার 9.9 মিলিয়ন X অনুসারী রয়েছে, বারবার দাবি করেছেন যে প্রসিকিউটরদের কাছে তার বিরুদ্ধে কোন প্রমাণ নেই এবং তাকে চুপ করার জন্য একটি রাজনৈতিক ষড়যন্ত্র রয়েছে। তাকে এর আগে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে নিষিদ্ধ করা হয়েছিল অশালীন দৃষ্টিভঙ্গি এবং ঘৃণামূলক বক্তব্যের জন্য।

কর্তৃপক্ষ এর আগে ভাইদের কিছু সম্পদ বাজেয়াপ্ত করেছে।

2022 সালের ডিসেম্বরে টেটসের গ্রেপ্তারের পর, কর্তৃপক্ষ 15টি বিলাসবহুল গাড়ি, 14টি ডিজাইনার ঘড়ি এবং বেশ কয়েকটি মুদ্রায় নগদ জব্দ করে। পণ্যের মোট মূল্য, কর্তৃপক্ষ তখন বলেছিল, আনুমানিক 3.6 মিলিয়ন ইউরো (US$3.9 মিলিয়ন)। এপ্রিল মাসে, বুখারেস্ট ট্রাইব্যুনাল রায় দেয় যে তাদের বিরুদ্ধে প্রসিকিউটরদের মামলার ফাইলটি আইনি মানদণ্ড পূরণ করেছে এবং একটি বিচার শুরু হতে পারে, তবে এটি শুরু করার জন্য একটি তারিখ নির্ধারণ করেনি।

গত মাসে, একটি আদালত আগের একটি সিদ্ধান্তকে বাতিল করেছে যা টেট ভাইদের বিচারের অপেক্ষায় রোমানিয়া ছেড়ে যাওয়ার অনুমতি দিয়েছে। আদালতের সিদ্ধান্ত চূড়ান্ত এবং আপিল করা যাবে না।


স্টিফেন ম্যাকগ্রা সিগিসোরা থেকে রিপোর্ট করেছেন



Source link