ইস্টএন্ডারস কিংবদন্তি অসুস্থতা ধরা পড়ার পরে ‘কাঁদতে কাঁদতে’ চলে গেলেন | সাবান

ইস্টএন্ডারস কিংবদন্তি অসুস্থতা ধরা পড়ার পরে ‘কাঁদতে কাঁদতে’ চলে গেলেন | সাবান


মার্টিন একটি পডকাস্ট উপস্থিতিতে তার ADHD নির্ণয়ের বিষয়ে খুলেছিলেন (ছবি: ITV/Shutterstock)

মার্টিন ম্যাককাচন ADHD নির্ণয় করা সম্পর্কে খোলা হয়েছে.

সাবেক ইস্টএন্ডার তারকা তিনি এই শর্তের সাথে বসবাস করছেন বলে প্রকাশ করেছেন গত বছর একটি পোস্টে ইনস্টাগ্রাম.

মার্টিন এখন আলোচনা করেছেন যে কীভাবে তিনি পরবর্তী জীবনে রোগ নির্ণয় পেয়ে ‘কান্নাকাটি’ করেছিলেন ADHD চ্যাটার পডকাস্ট.

তিনি বলেছিলেন: ‘প্রথমে, আমি ছিলাম, ‘তারা ভুল করেছে’, এবং আমি এটি ভুলে গিয়েছিলাম। এবং আমার মায়ের মত ছিল, “ওহ, আপনি জানেন; আমি জানি আপনি বলেছেন যে আপনার ADHD নির্ণয় করা হয়েছে, এবং মহিলাদের সম্পর্কে এই বইটি রয়েছে এবং এটি কীভাবে খুব আলাদা”।

‘এবং আমি ছিলাম, “কিন্তু আমার কাছে নেই; আমি মনে করি তারা ভুল করেছে।” তিনি মত ছিল, “আপনি কি বলতে চাচ্ছেন তারা এটা ভুল করেছে? যেমন, আপনি একটি সম্পূর্ণ-অন প্রাইভেট করেছেন যেমন আনন্দদায়ক সুন্দর চমত্কার পরীক্ষা, মার্টিন, এবং আপনি ছিলেন…আপনার স্কোর উচ্চ ছিল”।’

এই ভিডিওটি দেখতে অনুগ্রহ করে JavaScript সক্ষম করুন এবং একটি ওয়েব ব্রাউজারে আপগ্রেড করার কথা বিবেচনা করুন
HTML5 ভিডিও সমর্থন করে

তিনি ব্যাখ্যা করেছিলেন যে তিনি অনুভব করেছিলেন যে তিনি প্রাথমিকভাবে তার রোগ নির্ণয়ের মুখোমুখি হওয়ার জন্য ‘প্রস্তুত ছিলেন না’, কারণ তিনি তখন তার ভাইয়ের মৃত্যুর সাথে মোকাবিলা করছিলেন।

পরে যখন তিনি প্রস্তুত বোধ করেন সে সম্পর্কে বলতে গিয়ে, মার্টিন চালিয়ে যান: ‘আমি আরও বেশি করে পড়তে শুরু করি এবং তারপরে আমি কাঁদতে থাকি।

‘একদিন, আমি শুধু কেঁদেছিলাম এবং আমি এমন সমস্ত জিনিসের জন্য খুব খারাপ বোধ করেছি যেগুলি এত আলাদা হতে পারে যদি আমি কেবলমাত্র আমি জানতাম যে সমস্ত পছন্দগুলি আমি অন্য জায়গা থেকে, ভিন্ন কোণ থেকে তৈরি করতাম যা এমন হত। আমি কে ছিলাম তার প্রতি অনেক বেশি সদয় এবং সহানুভূতিশীল।’

মার্টিন আগেও বলেছে সে কেমন আছে দীর্ঘস্থায়ী ক্লান্তি সিন্ড্রোম (সিএফএস), ফাইব্রোমায়ালজিয়া এবং লাইম রোগের সাথে বসবাসযা এক দশকেরও বেশি সময় ধরে তার ব্যথা এবং ক্লান্তি সৃষ্টি করেছে।

ইস্টএন্ডার তারকা বলেছিলেন যে তিনি শোকের কারণে প্রাথমিকভাবে তার রোগ নির্ণয়ের মুখোমুখি হওয়ার জন্য ‘প্রস্তুত’ ছিলেন না (ছবি: গেটি)

প্রেম আসলে অভিনেত্রী- কে 18 বছর একসঙ্গে থাকার পর স্বামী জ্যাক ম্যাকম্যানাস থেকে বিচ্ছেদ এই বছরের শুরুতে – 2024 এর শুরুতে ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছিল: ‘আমি এইগুলি শেয়ার করতে চেয়েছিলাম কারণ আমার স্বামীর জন্মদিনটি এই বছর আমার জন্য একটি অতিরিক্ত বড় চুক্তি ছিল – গত বছরটি ছিল ভয়ানক। আমি এতটাই মাথা ঘোরা ছিলাম যে আমি সবে দাঁড়াতে পারতাম না, আমি আমার সিএফএসের সাথে হাসপাতালে ছিলাম এবং জ্যাক দুর্গ ধরে রেখেছিল তা বলা একটি ছোট কথা।

‘তার জন্মদিনটি বেশ আবর্জনাপূর্ণ ছিল, তাই আমি খুবই কৃতজ্ঞ এবং আনন্দিত যে আমরা এটি উপভোগ করতে পেরেছি… এবং আমরা কিছু বন্ধুদের দেখতে পেয়েছি! আমি তাদের অনেক মিস করেছি! আমি আপনার সম্পর্কে জানি না কিন্তু আমাকে শেষ মুহূর্তের পরিকল্পনা করতে হবে কারণ আমি জানি না আমার লক্ষণগুলি কেমন হবে এবং আমি লোকেদের হতাশ করা ঘৃণা করি – আমরা সবাই ইউকেতেও বাস করি…

‘সুতরাং এখন, আমি শুধুমাত্র এমন লোকদের সাথে নিজেকে ঘিরে রাখি যারা বোঝে যে যদি আমাকে কিছু বাতিল করতে হয় (এবং এটি প্রায়শই ঘটতে পারে) এটি আমার পছন্দ নয় এবং তারা এগিয়ে যান এবং কিছু বুক করতে এবং যদি তারা আমাকে দোলাতে দেখেন, এটা একটা বোনাস! আমি আমার বন্ধুদের সিএফএস/ফাইব্রো লক্ষণগুলি গুগল করতে বলি।

‘”তারা যদি আপনাকে ভালোবাসে, তবে এটি অন্তত তারা করতে পারে! বোঝাপড়া সমর্থনে সাহায্য করে। তাই আমাদের বন্ধুদের ধন্যবাদ যারা কয়েক ঘণ্টার নোটিশ নিয়ে এসেছেন! আমি আমার সংবেদনশীল কানের প্লাগ ভুলে গেছি! আপনি যদি সংবেদনশীল ওভারলোডের সাথে মোকাবিলা করেন বা অনুভব করেন বা অনুভব করেন যে সবাই চিৎকার করছে (যা প্রায়শই সিএফএস এবং ফাইব্রো ইত্যাদির ক্ষেত্রে হয়…) তবে আমি কেবল হাসতে থাকি যে আমরা এটি করেছি।’

আপনি যদি একটি সাবান বা টিভি গল্প পেয়ে থাকেন, ভিডিও বা ছবি আমাদের ইমেল করে যোগাযোগ করুন soaps@metro.co.uk – আমরা আপনার কাছ থেকে শুনতে চাই.

নীচে একটি মন্তব্য রেখে সম্প্রদায়ে যোগদান করুন এবং আমাদের হোমপেজে সাবান সব কিছুর আপডেট থাকুন.

আরও: ইস্টএন্ডারের আইকন রুডলফ ওয়াকার একজন কালো অভিনেতা হওয়ার চ্যালেঞ্জ নিয়ে

আরও: করোনেশন স্ট্রিটের কিশোররা বিশাল মাইলফলক উদযাপন করার সময় ‘বিট টুকরো টুকরো’

আরও: করোনেশন স্ট্রিট তারকা টনি মডসলে ভক্তদের সতর্কতার মধ্যে ‘অদ্ভুত প্রতারক’ বলে ডাকলেন





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।