ইস্টার ডিম সত্ত্বেও, পরিচালক গ্যারান্টি দেন যে এলিয়েন বোঝার জন্য ফ্র্যাঞ্চাইজিতে আগের ছবিগুলি দেখার প্রয়োজন নেই: রোমুলাস

ইস্টার ডিম সত্ত্বেও, পরিচালক গ্যারান্টি দেন যে এলিয়েন বোঝার জন্য ফ্র্যাঞ্চাইজিতে আগের ছবিগুলি দেখার প্রয়োজন নেই: রোমুলাস


পরিচালক ফেদে আলভারেজ সান দিয়েগো কমিক-কন 2024-এ উপস্থিত ছিলেন, এলিয়েনের মহান নায়ক: রোমুলাস, কাইলি স্প্যানি সহ।

পরিচালক ফেডে আলভারেজসায়েন্স ফিকশন ফ্র্যাঞ্চাইজির নতুন কিস্তির জন্য দায়ী পরক, সান দিয়েগো কমিক-কন 2024-এ এস্টেভ, এই শুক্রবার রাতে (26) প্লটের নায়কের পাশাপাশি, Cailee Spaeny (প্রিসিলা, গৃহযুদ্ধ), আলভারেজ ভক্তরা কি আশা করতে পারে তার কিছু সূত্র দিয়েছেন এলিয়েন: রোমুলাস – এবং নিশ্চিত যে এটি বিশুদ্ধ নস্টালজিয়ার উপর ভিত্তি করে একটি সিক্যুয়াল হবে না।



ছবি: 20th Century Studios / I Love Cinema

নিজেকে ফ্র্যাঞ্চাইজির একজন বড় ভক্ত ঘোষণা করা সত্ত্বেও – র‌্যাঙ্কিং, তার পছন্দের মধ্যে, এলিয়েন, অষ্টম যাত্রী (1979), থেকে রিডলি স্কটএলিয়েন বনাম শিকারী (2004) – ফেডে আলভারেজ বিশ্বাস করেন যে এলিয়েন: রোমুলাসকে বোঝার জন্য আগের আটটি কিস্তি দেখা কোনো দর্শকের জন্য বাধ্যতামূলক নয়। যদিও উপস্থিতি অস্বীকার করবেন না ইস্টার ডিম.

নিজস্ব একটা গল্প




ছবি: আমি সিনেমা ভালোবাসি

এবং এটি করার জন্য, চলচ্চিত্র নির্মাতার তার মহান নায়ক, বৃষ্টির উপর সম্পূর্ণ আস্থা ছিল (কাইলি স্প্যানি অভিনয় করেছেন)। সান দিয়েগো কমিক-কন প্যানেলে, অভিনেত্রী আরও বলেছিলেন যে তিনি ক্লাসিক ফ্র্যাঞ্চাইজির একজন দুর্দান্ত প্রশংসক ছিলেন, এই স্বীকৃতি দিয়ে যে সিক্যুয়ালটি “ডান হাতে” পড়েছিল।

স্প্যানি আরও যুক্তি দিয়েছিলেন যে ফেডে আলভারেজের কাছে এলিয়েন ফ্র্যাঞ্চাইজির গভীর বিশেষজ্ঞ হওয়ার পাশাপাশি ভয়ের ভাষার একটি কমান্ড রয়েছে: “এই ছবিটি তৈরি করার জন্য তিনি যে জিনিসগুলির জন্য লড়াই করবেন তা সবই সঠিক ছিল” তিনি বলেছিলেন।

এলিয়েন: রোমুলাস 15 আগস্ট প্রেক্ষাগৃহে খোলে।

*চলচ্চিত্রের খবরের সাথে আপ টু ডেট থাকুন…

QuandoCinema এ নিবন্ধটি পড়ুন

এটি সর্বকালের সবচেয়ে আইকনিক সাই-ফাই ফ্র্যাঞ্চাইজিগুলির একটির প্রিক্যুয়েল এবং আমরা এর শেষ কখনই দেখতে পাব না

আইকনিক সাই-ফাই যা নির্লজ্জভাবে জেমস ক্যামেরনের দুটি ক্লাসিক চুরি করেছে – এবং কোন বিচার ছাড়াই পালিয়ে গেছে

এলিয়েন: ফ্র্যাঞ্চাইজির নতুন ছবিতে রোমুলাস শিরোনামের অর্থ কী?

45 বছর পরে, এলিয়েন রোমুলাস রিডলি স্কটের বিজ্ঞান কল্পকাহিনীর সবচেয়ে প্রভাবশালী দৃশ্যটি পুনরায় দেখবেন



Source link