উইল ফেরেল দাবি করেন যে ট্রান্সফোবিয়া 'নিজের সাথে আত্মবিশ্বাসী বা নিরাপদ না হওয়া' থেকে উদ্ভূত হয়

উইল ফেরেল দাবি করেন যে ট্রান্সফোবিয়া 'নিজের সাথে আত্মবিশ্বাসী বা নিরাপদ না হওয়া' থেকে উদ্ভূত হয়


এই কন্টেন্ট অ্যাক্সেসের জন্য ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বোচ্চ সংখ্যায় পৌঁছেছেন। লগ ইন করুন বা পড়া চালিয়ে যাওয়ার জন্য বিনামূল্যে একটি অ্যাকাউন্ট তৈরি করুন৷

আপনার ইমেল লিখুন এবং চালিয়ে যাওয়ার মাধ্যমে, আপনি ফক্স নিউজের সাথে সম্মত হচ্ছেন' ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিযা আমাদের অন্তর্ভুক্ত আর্থিক প্রণোদনার বিজ্ঞপ্তি.

একটি বৈধ ইমেল ঠিকানা লিখুন.

অভিনেতা উইল ফেরেল দাবি করে “ট্রান্সফোবিয়া” মানুষের “নিজের প্রতি আত্মবিশ্বাসী না হওয়া” থেকে আসে।

57 বছর বয়সী এই কমেডিয়ানের সাথে কথা বলেছেন স্বাধীন বৃহস্পতিবার তার সাম্প্রতিক নেটফ্লিক্স ডকুমেন্টারি “উইল অ্যান্ড হার্পার” সম্পর্কে যা ফেরেল এবং প্রাক্তন “স্যাটারডে নাইট লাইভ” লেখক হার্পার স্টিলের অনুসরণ করে যখন তারা দেশজুড়ে ভ্রমণ করে এবং স্টিলের লিঙ্গ পরিবর্তনের অন্বেষণ করে।

ফেরেল বলেছিলেন যে তার আগে ট্রান্সজেন্ডার সম্প্রদায় সম্পর্কে কোন জ্ঞান ছিল না কিন্তু তারপর থেকে তিনি ট্রান্সফোবিয়ার বিপদ সম্পর্কে জানতে পেরেছেন।

“সেখানে ঘৃণা আছে,” ফেরেল বলেছিলেন। “এটি খুব বাস্তব, এবং এটি নির্দিষ্ট পরিস্থিতিতে ট্রান্স লোকেদের জন্য খুব অনিরাপদ।”

উইল ফেরেলের ক্লোজ আপ

উইল ফেরেলের প্রাক্তন “SNL” লেখক হার্পার স্টিলের সমন্বিত নতুন তথ্যচিত্র “উইল অ্যান্ড হার্পার” গত সপ্তাহে মুক্তি পেয়েছে। (গেটি ইমেজের মাধ্যমে ক্রিস্টোফার পোল্ক/WWD)

'আমাদের সময়ের সবচেয়ে বড় মেডিক্যাল জালিয়াতি': রিলি লিংগ-এফার্মিং কেয়ার মহামারীর হৃদয়ে ঝাঁপিয়ে পড়েছেন

তিনি ট্রান্সফোবিয়া উদ্ভূত হওয়ার পরামর্শ দিয়েছেন কারণ “আমরা যা জানি না তা ভয় করি।”

“কিন্তু আমি জানি না কেন ট্রান্স মানুষ আমাকে একজন সিআইএস পুরুষ হিসাবে হুমকি দিচ্ছে। আমি জানি না কেন হার্পার আমাকে হুমকি দিচ্ছে,” ফেরেল বলেন।

তিনি যোগ করেছেন, “এটা আমার কাছে খুব অদ্ভুত, কারণ হার্পার শেষ পর্যন্ত… তার। অবশেষে তিনিই যিনি তাকে সবসময়ই বোঝানো হয়েছিল। আপনি শেষ পর্যন্ত তার চারপাশে আপনার মাথা গুটিয়ে রাখতে পারেন বা না পারেন, কেউ খুশি হলে আপনি কেন চিন্তা করবেন? কেন? এটি কি আপনার জন্য হুমকিস্বরূপ, যদি ট্রান্স সম্প্রদায় আপনার জন্য হুমকি হয়, আমি মনে করি এটি নিজের সাথে আত্মবিশ্বাসী বা নিরাপদ না হওয়ার কারণে হয়।”

চলচ্চিত্রটির পরিচালক, জোশ গ্রিনবাউম, দ্য ইন্ডিপেনডেন্টকে বলেন যে তিনি যখন চলচ্চিত্রটিকে অরাজনৈতিক হতে চেয়েছিলেন, তখন ফেরেলের সাথে আরও “ব্রো-ই” দর্শকদের কাছে পৌঁছানোর একটি ইচ্ছাকৃত প্রচেষ্টা ছিল।

উইল অ্যান্ড হার্পার প্রিমিয়ার

হার্পার স্টিলও দ্য ইন্ডিপেনডেন্টের সাথে মিডিয়াতে অনুভূত ট্রান্সফোবিয়া সম্পর্কে কথা বলেছেন। (Netflix এর জন্য Roy Rochlin/Getty Images এর ছবি)

গ্রিনবাউম বলেছেন, “উল্লেখ না করাটা অযৌক্তিক হবে যে আমরা উইল ফেরেলের নাগালের বিষয়ে সচেতন ছিলাম।” “তার ফ্যানবেসটি সমস্ত বর্ণালী অতিক্রম করেছে, তবে এটিতে একটি খুব ঐতিহ্যগতভাবে সোজা, cis-male, bro-y রয়েছে [element]. কিছু স্তরে, নিশ্চিতভাবে, আমরা সেই দর্শকদের কাছে পৌঁছাতে চাই। কিন্তু এটা আমার কাছে এবং হার্পারের কাছে খুবই গুরুত্বপূর্ণ ছিল যে, আমরাও বিচিত্র সম্প্রদায়ের প্রতিনিধিত্ব করছিলাম।”

স্টিল মন্তব্য করেছেন যে কখনও কখনও ট্রান্সফোবিয়া বামপন্থী মিডিয়া থেকেও আসতে পারে।

মিডিয়া এবং সংস্কৃতির আরও কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“'নিউ ইয়র্ক টাইমস' এটির কেন্দ্রের মতো – সাধারণত বাম দিকে ঝুঁকে থাকা, তবে কখনও কখনও খুব ট্রান্সবিরোধী। এটা অদ্ভুত…” স্টিল দ্য ইন্ডিপেনডেন্টকে বলেন। “এ কারণেই আমি প্রথমে সাংবাদিকদের জিজ্ঞাসা করি যারা আমার সাক্ষাতকার নেয় তারা আমাকে বিশ্বাস করে কিনা। তারা কি বিশ্বাস করে যে আমি বিদ্যমান? যে আমি বৈধ? কারণ এটি সবসময় কথোপকথনের অংশ নয়। আমি সেখানে শুরু করতে পছন্দ করি। কারণ উদারপন্থী সম্প্রদায়ের মধ্যে এমন অনেক লোক রয়েছে যারা এক বা অন্য কারণে তাদের মাথা পেতে পারে না।”

উইল অ্যান্ড হার্পার প্রিমিয়ার

উইল ফেরেল এবং হার্পার স্টিল নিউ ইয়র্ক সিটিতে 24 সেপ্টেম্বর, 2024-এ প্যারিস থিয়েটারে নেটফ্লিক্সের “উইল অ্যান্ড হার্পার” স্ক্রিনিংয়ে অংশ নিচ্ছেন। (ছবি সিন্ডি অর্ড/ওয়্যার ইমেজ) (ছবি সিন্ডি অর্ড/ওয়্যার ইমেজ)

শুক্রবার Netflix-এ “Will & Harper” প্রিমিয়ার হয়েছে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন



Source link