এমেরডেলের বেলে জাকের কাছ থেকে উপহার পায় – এবং টমকে পরাজিত করতে তার এটিই দরকার | সাবান

এমেরডেলের বেলে জাকের কাছ থেকে উপহার পায় – এবং টমকে পরাজিত করতে তার এটিই দরকার | সাবান


বেলে প্রিয় বাবা জাকের কাছ থেকে একটি চূড়ান্ত বিচ্ছেদ উপহার পেয়েছেন – এবং এটি টম কিং-এর বিরুদ্ধে লড়াইয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে (ছবি: আইটিভি)

বেলে ডিঙ্গল (ইডেন টেলর-ড্রাপার) খুব আবেগপ্রবণ হয়ে পড়েছিল এমেরডেল পরে কেইন (জেফ হর্ডলি) বাবা জাক (স্টিভ হ্যালিওয়েল) প্রায়শই তার সম্পর্কে কী বলতেন তা তাকে বলেছিলেন।

প্রাক্তন ইভেন্ট পরিকল্পনাকারী, যেমনটি দর্শকরা জানেন একটি অবিশ্বাস্যভাবে কঠিন বছর ছিলতার সাথে তার বিয়ে টম কিং (জেমস চেজ) যখন বর তার আসল রং দেখিয়েছিল তখন বিশৃঙ্খলার মধ্যে পড়েছিল।

টম বার বার তা দেখিয়েছে তিনি একজন নিয়ন্ত্রণকারী অপব্যবহারকারী ছিলেনবেলেকে তার জীবনের ভয়ে ফেলে রেখেছিল কারণ সে আটকা পড়েছিল। কয়েক মাস যন্ত্রণার পর, বেল তার প্রিয়জনকে জানিয়ে বিয়ে থেকে দূরে চলে যায় টমের সাথে কি বিয়ে হচ্ছে সত্যিই মত ছিল.

Dingles আছে একসঙ্গে সমাবেশ করার পর থেকেএটা বেশ স্পষ্ট করে যে টম তার অপরাধ থেকে পালিয়ে যাবে না, যখন বেলে পুলিশের কাছে অপব্যবহারকারীকে রিপোর্ট করার সাথে সাথে নিয়ন্ত্রণ ফিরিয়ে নেওয়ার সাহসী সিদ্ধান্ত নিয়েছিল।

তদন্ত চলছে এবং বেলের সাথেও স্পটলাইট অনুসরণ করা হচ্ছে গত মাসে কুড়ালের ঘটনাতার ভাগ্য বাতাসে আপ অবশেষ.

এই ভিডিওটি দেখতে অনুগ্রহ করে JavaScript সক্ষম করুন এবং একটি ওয়েব ব্রাউজারে আপগ্রেড করার কথা বিবেচনা করুন৷
HTML5 ভিডিও সমর্থন করে

কিন্তু জনপ্রিয় চরিত্র আরেকটি আঘাত পেয়েছি এই সপ্তাহে যখন সে শিখেছে যে তার প্রিয় বাবা জাক মারা গেছেন.

যা অনুসরণ করা হয়েছে ঠিক প্রায় হিসাবে quintessentially Dingle যেমন কেউ পেতে পারে, পিতৃপুরুষ জ্যাককে স্কটল্যান্ড থেকে গ্রামে ফিরিয়ে আনা হয়েছিল, যেখানে তাকে উইশিং ওয়েলের ঠিক বাইরে সমাহিত করা হয়েছিল – যেখানে তিনি ‘সবচেয়ে সুখী’ ছিলেন।

শুক্রবারের (18 অক্টোবর) আইটিভি সাবানের অফারটি বিদায়ের পরের সাথে মোকাবিলা করেছিল কারণ বেল এবং স্যাম (জেমস হুটন) সংগ্রামরত কেইনকে সাহায্য করার চেষ্টা করেছিলেন, এই আশায় যে তিনি আরও বেশি সক্ষম Zak এর জুতা মধ্যে পা রাখা পরিবারের প্রধান হিসাবে।

বেলে তার বাবার চিন্তাশীল কথার জন্য কৃতজ্ঞ ছিল (ছবি: আইটিভি)
জ্যাক সবসময় জানত যে জিনিসগুলিকে আরও ভাল করতে কী বলতে হবে (ছবি: আইটিভি/মাইকেল অ্যাডামস/মেট্রো)

কেইন প্রথমে একগুঁয়ে প্রমাণিত হয়েছিল কিন্তু শেষ পর্যন্ত সে বুঝতে পেরেছিল যে তার ভাইবোনরা তাকে সাহায্য করার চেষ্টা করছে। এদিকে, বেলে তার নিজের কঠিন বছরের প্রতিফলন ঘটিয়েছিলেন, নিজেকে নিচে রেখেছিলেন – কিন্তু কেইন দ্রুত পদক্ষেপ নিয়েছিলেন, তাকে জাকের কাছ থেকে একটি চূড়ান্ত বিচ্ছেদ উপহার দিয়েছিলেন।

আবেগঘন দৃশ্যে, কেইন বেলেকে বলেছিলেন যে জ্যাক তাকে ‘সবচেয়ে শক্তিশালী’ ব্যক্তি হিসাবে চিহ্নিত করেছেন যা তিনি কখনও দেখা করেছিলেন, তিনি প্রশংসা করেছিলেন যে কীভাবে তিনি এত অল্প সময়ের মধ্যে তার প্রতি নিক্ষিপ্ত সমস্ত কিছুর সাথে মোকাবিলা করেছিলেন।

টমের কোন ধারণা নেই যে সে কার সাথে জগাখিচুড়ি করছে (ছবি: আইটিভি)

বেলে আবেগে আপ্লুত হয়েছিলেন, স্পর্শ করেছিলেন যে তার বাবা তাকে এত উচ্চ মনে করেন।

এবং মনে হচ্ছে যে তার জীবনের লড়াইয়ের জন্য প্রস্তুতি নেওয়ার সময় তাকে ঠিক এটিই শোনার দরকার ছিল টম তাকে যা করেছে তার জন্য ন্যায়বিচার পাওয়া.

Emmerdale সপ্তাহের রাত 7:30pm ITV1 এ সম্প্রচার করে বা ITVX-এ সকাল 7টা থেকে স্ট্রিম করে।

আপনি যদি একটি সাবান বা টিভি গল্প পেয়ে থাকেন, ভিডিও বা ছবি আমাদের ইমেল করে যোগাযোগ করুন soaps@metro.co.uk – আমরা আপনার কাছ থেকে শুনতে চাই.

নীচে একটি মন্তব্য রেখে সম্প্রদায়ে যোগদান করুন এবং আমাদের হোমপেজে সাবান সব কিছুর আপডেট থাকুন.

আরও: Emmerdale এর কেইন ডিঙ্গল একটি যুগের সমাপ্তি চিহ্নিত করে টিভি কিংবদন্তির প্রতি আন্তরিক শ্রদ্ধা নিবেদন করে অশ্রুর সাথে লড়াই করেছেন

আরও: 25টি নতুন সাবান স্পয়লারে করোনেশন স্ট্রিট প্রস্থান নিশ্চিত হওয়ার সাথে সাথে টম কিং গল্পে এমমারডেল কিংবদন্তি গ্রেপ্তার হয়েছেন

আরও: 30 বছর পর, Emmerdale’s Dingles এখনও টিভির সেরা পরিবারগুলির মধ্যে একটি৷





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।