ওহতানি এবং বেটস ডজার্সকে এনএলসিএস-এ মেটসকে ৩-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে

ওহতানি এবং বেটস ডজার্সকে এনএলসিএস-এ মেটসকে ৩-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে


খেলা 5 শুক্রবার সিটি ফিল্ডে

প্রবন্ধ বিষয়বস্তু

নিউ ইয়র্ক — অক্টোবরের আরেকটি ধাক্কায় তাজা, শোহেই ওহতানি এবং লস অ্যাঞ্জেলেস ডজার্স ওয়ার্ল্ড সিরিজ থেকে একটি জয়।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

ওহতানি একটি লিডঅফ হোমারকে আঘাত করেছিল এবং চারবার স্কোর করেছিল, মুকি বেটসও গভীরে গিয়ে চার রানে ড্রাইভ করেছিল, এবং ডজার্স বৃহস্পতিবার রাতে নিউইয়র্ক মেটসকে 10-2-এ পরাজিত করেছিল তাদের ন্যাশনাল লিগ চ্যাম্পিয়নশিপ সিরিজে 3-1 ব্যবধানে।

ম্যানেজার ডেভ রবার্টস বলেন, “আমাদের ছেলেরা যেভাবে গ্যাস ছেড়ে দেয়নি তা আমি পছন্দ করি।” “আমরা এই ছেলেদের কোনো গতি দিতে চাই না।”

বেটস তার চারটি হিটের মধ্যে একটি দুই রানের হোমার এবং একটি দুই রানের ডাবল ছিল। ম্যাক্স মুন্সি 12টি প্লেট উপস্থিতিতে নিরাপদে বেসে পৌঁছানোর তার স্ট্রীককে প্রসারিত করেছেন, একটি পোস্ট সিজন রেকর্ড, এবং ডজার্স তাদের 25 তম পেনান্টে ক্লোজ হয়েছে – সবচেয়ে বেশি NL ইতিহাসে।

“আপনি কেবল সেই আবেগগুলি চালান,” বেটস বলেছিলেন। “আমি সমান-কিলড থাকার চেষ্টা করেছি এবং সেই সমস্ত জিনিস। এইরকম সময়ে, এটি সত্যিই কাজ করে না, তাই আপনাকে কেবল রোলারকোস্টারে লাফ দিতে হবে এবং যাত্রা উপভোগ করতে হবে।”

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

গেম 5 শুক্রবার সিটি ফিল্ডে, যেখানে জ্যাক ফ্ল্যাহার্টি লস অ্যাঞ্জেলেসের হয়ে পিচ করার জন্য নির্ধারিত ছিল তার নিজের শহরকে ওয়ার্ল্ড সিরিজে রাখার জন্য।

ডেভিড পিটারসন এই পোস্ট সিজনে বুলপেন থেকে ভাল পিচ করার পরে নিউইয়র্কের হয়ে তার প্রথম প্লে অফ শুরু করবেন।

“পিটারসন সম্পূর্ণ বিশ্রামে আছেন। শেষবার পিচ করেছিলেন চার দিন আগে। তাই আমি আশা করছি সে নিয়মিত শুরু করবে,” মেটস ম্যানেজার কার্লোস মেন্ডোজা বলেছেন, স্টার্টার কোডাই সেঙ্গা বুলপেনের বাইরে পাওয়া যাবে।

সারপ্রাইজ ক্লিনআপ ব্যাটার টমি এডম্যানের তিনটি আরবিআই ছিল, যার মধ্যে একটি টাইব্রেকিং ডাবল অফ স্টার্টার জোস কুইন্টানা তৃতীয় ইনিংসে দুটি আউট সহ। কিক হার্নান্দেজ একটি আরবিআই সিঙ্গেলের সাথে অনুসরণ করেন যা এটি 3-1 করে।

বেটস খেলার সূচনা করেন, রিলিভার জোসে বাট্টোকে চতুর্থটিতে দুই রানের ডাবল এবং তারপর ডানহাতি ফিল ম্যাটনকে ষষ্ঠে দুই রানের হোমারের সাথে অভিবাদন জানান।

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

দুটি বড় হিটই ওহতানিতে হাঁটা অনুসরণ করে, গেম 3-এ ফিরে যাওয়ার পরপর সুইংয়ে হোমিং করার পর তিনটি সোজা ফ্রি পাস দেয়।

(LR) অ্যান্ডি পেজ #44, কেভিন কিয়ারমায়ার #93 এবং লস এঞ্জেলেস ডজার্সের মুকি বেটস #50 সিটি ফিল্ডে 17 অক্টোবর, 2024-এ ন্যাশনাল লিগ চ্যাম্পিয়নশিপ সিরিজের গেম ফোর-এর পর নিউইয়র্ক মেটসকে 10-2-এ পরাজিত করার পর উদযাপন করছে নিউইয়র্ক সিটি।
(LR) অ্যান্ডি পেজ #44, কেভিন কিয়ারমায়ার #93 এবং লস এঞ্জেলেস ডজার্সের মুকি বেটস #50 সিটি ফিল্ডে 17 অক্টোবর, 2024-এ ন্যাশনাল লিগ চ্যাম্পিয়নশিপ সিরিজের গেম ফোর-এর পর নিউ ইয়র্ক মেটসকে 10-2-এ পরাজিত করার পর উদযাপন করছে নিউইয়র্ক সিটি। সারাহ স্টিয়ারের ছবি /Getty Images উত্তর আমেরিকা

“আমি শুধু জানি সেখানে দুই বা তিনটি অ্যাট-ব্যাটের মতো একটা টানাটানি ছিল, আমার মনে হয় না সে দূর থেকে একটা পিচও দেখেছে, যেটা আমি বুঝি। কিন্তু এটা কঠিন হতে যাচ্ছে শুধু তাকে সব সময় হাঁটা,” Betts বলেন. “আমরা দেখব। যদি তারা এটা চালিয়ে যেতে চায়, তাহলে ঠিক আছে। আমাকে শুধু নিশ্চিত করতে হবে যে আমি আমার কাজ এবং আমাদের পিছনে থাকা লোকদের যত্ন নিচ্ছি।”

ওহতানি সংযোগ করার সময় ডজার্স ডাগআউটের দিকে নির্দেশ করে। $700 মিলিয়ন সুপারস্টার বলেছেন যে অল-স্টার ফার্স্ট বেসম্যান ফ্রেডি ফ্রিম্যান, যিনি গোড়ালিতে চোট নিয়ে বসেছিলেন, খেলার আগে তার সাথে কথা বলেছিলেন।

ওহতানি একজন দোভাষীর মাধ্যমে বলেন, “ফ্রেডি আমার সাথে কথা বলেছে যাতে আমি পরে পার্টিতে যোগদান করেছি।” “সুতরাং আমি এইবার আমার প্রথম অ্যাট-ব্যাটে সেটা করতে পেরেছি।”

বিজ্ঞাপন 5

প্রবন্ধ বিষয়বস্তু

বেটস, যিনি নাইট হিটিং শুরু করেছিলেন .200 এই পোস্ট সিজনে, প্লে অফের তার তৃতীয় হোমারের পরে বেসগুলিকে বৃত্তাকার হিসাবে দ্বিতীয় এবং তৃতীয়ের মধ্যে একটি বিশাল ফিস্ট পাম্প দিয়েছেন।

মার্ক ভিয়েনটোস নিউইয়র্কের জন্য একটি বিরল হাইলাইট প্রদান করেছেন, 325 মিলিয়ন ডলারের রকি ইয়োশিনোবু ইয়ামামোটোর প্রথম ইনিংসে তার চতুর্থ সিজন হোমারকে আঘাত করেছেন।

কিন্তু মেটস, যারা সিটি ফিল্ডে তাদের বিগত 16 গেমে 14-2 ব্যবধানে ছিল যখন তারা বুধবার বাড়ি ফিরেছিল, তারা টানা দ্বিতীয় রাতে তাদের নিজস্ব টার্ফে উড়িয়ে দেওয়া হয়েছিল।

নিউইয়র্ক সিরিজে 30-9 স্কোর করেছে, যার মধ্যে ওপেনারে 9-0 এবং গেম 3 তে 8-0 রয়েছে।

“আপনাকে সেই লোকদের ক্রেডিট দিতে হবে। এটা একটা গভীর লাইনআপ,” মেন্ডোজা বলেছেন। “এবং (আমাদের স্টার্টাররা) এটি অনুভব করছে বা না করছে, আমরা মৃত্যুদন্ড কার্যকর করিনি এবং আমরা তাদের কাছ থেকে দৈর্ঘ্য পাইনি।”

বিজ্ঞাপন 6

প্রবন্ধ বিষয়বস্তু

অক্টোবর পর্যন্ত রোমাঞ্চকর প্রত্যাবর্তনের পর সর্বশেষ ফ্লপটি 43,882 জনের সেলআউট ভিড়কে শান্ত করেছে এবং সিটি ফিল্ডকে শেষের ইনিংসে ভয়ঙ্করভাবে শান্ত রেখে গেছে – এবং এপ্রিলের মতোই খালি।

আউটফিল্ডার ব্র্যান্ডন নিম্মো বলেন, “যদি আমরা এখান থেকে ফিরে আসি, তাহলে এটি একটি গল্পের মতো হবে।”

ইভান ফিলিপস 1 1/3 স্কোরহীন ইনিংস দিয়ে জয়লাভ করেন ইয়ামামোটোর স্বস্তিতে, যিনি আটটি স্ট্রাইক আউট করেন এবং 5-2 লিড নিয়ে পঞ্চম থেকে সরিয়ে দেন।

৭-২ ব্যবধানে পিছিয়ে থাকা মেটসরা খেলায় ফিরে আসার সুযোগ পেয়েছিল যখন তারা ষষ্ঠে কাউকে আউট না করে বেস লোড করেছিল। কিন্তু তারপর ফিলিপস দুটি আউট পেয়েছিলেন এবং ব্লেক ট্রেইনেন পিঞ্চ-হিটার জেসি উইঙ্কারকে ডান-ফিল্ডের সতর্কতামূলক ট্র্যাকের দিকে ফ্লাই করে অবসর দেন।

“আমি আমাদের-বিরুদ্ধ-বিশ্বের মনোভাবের মতো যেটা আমাদের ছেলেরা গ্রহণ করেছে। আমি মনে করি এটি ডজার্সের সাথে এক ধরণের বিদ্রূপাত্মক, তবে আমি এটি পছন্দ করি, “রবার্টস বলেছিলেন।

বিজ্ঞাপন 7

প্রবন্ধ বিষয়বস্তু

“যখন আমরা আরও পাঁচটি ম্যাচ জিতব, তখন আমি আরও খুশি হব। তবে হ্যাঁ, আমি এই অবস্থানে থাকতে পেরে খুব উত্তেজিত। এবং আমি শুধু আমাদের ছেলেদের ক্ষুধার্ত এবং ফোকাস রাখতে চাই এবং এই ছেলেদের সিরিজে ফিরে যেতে দিব না।”

প্রশিক্ষকের কক্ষ

ডজার্স: ফ্রিম্যান তার প্লে অফের দ্বিতীয় খেলা মিস করেছে। পুরো পোস্ট সিজন জুড়ে তিনি খারাপভাবে মচকে যাওয়া এবং ফোলা ডান গোড়ালি নিয়ে খেলছেন।

মেটস: স্লাম্পিং ক্যাচার ফ্রান্সিসকো আলভারেজ পঞ্চমটি শুরু করার জন্য ইয়ামামোটোর 91 মাইল প্রতি ঘন্টার সিঙ্কারের দ্বারা ড্রিল করার পরে ব্যথায় প্রথম বেসে বাধা হয়েছিলেন। ষষ্ঠে লোড ঘাঁটিগুলির সাথে একটি চিমটি হিটারের জন্য তাকে টানা হয়েছিল।

পরবর্তী UP

30 জুলাইয়ের ট্রেড ডেডলাইনে ডেট্রয়েট থেকে অর্জিত, ফ্ল্যাহার্টি ডজার্সের জন্য 10টি নিয়মিত-সিজন শুরুতে 3.58 ইআরএ সহ 6-2 এগিয়ে যায় এবং সামগ্রিকভাবে 3.17 ইআরএ সহ 13-7 শেষ করে। তিনি এনএলসিএস ওপেনারকে 9-0 জিততে সাত ইনিংসে দুটি হিট দিয়েছেন।

পিটারসন 21টি নিয়মিত-সিজন শুরুতে 2.90 ERA সহ 10-3 ছিলেন। তিনি মিলওয়াকিতে ওয়াইল্ড কার্ড সিরিজের ক্লিঞ্চার রক্ষা করেছিলেন এবং ফিলাডেলফিয়ার বিরুদ্ধে স্বস্তিতে ডিভিশন সিরিজ ক্লিঞ্চার জিতেছিলেন।

প্রবন্ধ বিষয়বস্তু



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।