করিন্থিয়ানদের বিরুদ্ধে সাও পাওলোর জয়ে CBF VAR অডিও প্রকাশ করেছে

করিন্থিয়ানদের বিরুদ্ধে সাও পাওলোর জয়ে CBF VAR অডিও প্রকাশ করেছে


ম্যাচে ফেগনার এবং আন্দ্রে রামালহোকে বিদায় করা হয়




CBF সাও পাওলোর জয়ের অডিও প্রকাশ করেছে৷

CBF সাও পাওলোর জয়ের অডিও প্রকাশ করেছে

ছবি: প্রজনন/সিবিএফ

ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ) সোমবার, ৩০ তারিখ এই ঘোষণা দিয়েছে রেফারি রাফায়েল রদ্রিগো ক্লেইনের বিতর্কিত পদক্ষেপ নিয়ে ভিএআর দলের সাথে কথোপকথনের অডিও বিজয় করিন্থিয়ানদের বিপক্ষে সাও পাওলো ৩-১ রবিবার, ২৯ তারিখে, ব্রাজিলিয়ান চ্যাম্পিয়নশিপের জন্য এরিনা বিআরবি মানে গারিঞ্চা, ব্রাসিলিয়া (ডিএফ)।

টিমাও সমর্থকদের মধ্যে অসন্তোষ সৃষ্টিকারী একটি পদক্ষেপে, এমনকি প্রথমার্ধে, ফ্যাগনার জোনাথন ক্যালেরিকে মোকাবেলা করার পরে রেফারি ত্রিবর্ণ পালিস্তার জন্য একটি পেনাল্টি প্রদান করেন। সাও জর্জ দলের ফুল-ব্যাকও দ্বিতীয় হলুদ কার্ড পায় এবং রিভিউ শেষে বিদায় করে দেওয়া হয়।

ভিএআর দল ডাকার পরে, যারা “শিনের উপর শক্তিশালী স্টম্প” দেখেছিল, ক্লেইন ব্যাখ্যা করেছিলেন যে নাটকটি “পেনাল কিক এবং বেপরোয়া প্রবেশের জন্য হলুদ কার্ড” এর জন্য ছিল.



থ্রো যে সাও পাওলোর জন্য একটি পেনাল্টি ফলাফল

থ্রো যার ফলে সাও পাওলো পেনাল্টি পায়

ছবি: প্রজনন/সিবিএফ

দ্বিতীয় পর্যায়ে, লুসিয়ানোকে আক্রমণ করার পর আন্দ্রে রামালহোকে বহিষ্কারের কারণে বিতর্ক হয়েছিল। সাথে সাথে খেলা বন্ধ হয়ে যায় ১০ নম্বরের সাও পাওলো খেলোয়াড়ের দিকে একটি টুপি নিক্ষেপ করার চেষ্টা করেছিল করিন্থিয়ানস এবং একটি ক্র্যাশ সঙ্গে বন্ধ করা হয়.

যখন একটি দলের পর্যালোচনার জন্য ডাকা হয়, যা একটি “মুখে ঘা” সংকেত দেয় ম্যাচ রেফারি নাটকটিকে হিংসাত্মক আচরণ বলে বুঝেছিলেন এবং টিমাওর 5 নম্বরটি পাঠিয়েছে: “বলটি লঙ্ঘনের সময় ইতিমধ্যেই স্থির ছিল। এটি সহিংস আচরণ এবং তাই, 5 নম্বরের জন্য একটি লাল কার্ড”।



আন্দ্রে রামালহোকে বিদায় করা হয়েছিল

আন্দ্রে রামালহোকে লুসিয়ানোর সাথে একটি ম্যাচে “হিংসাত্মক আচরণের” জন্য বহিষ্কার করা হয়েছিল

ছবি: প্রজনন/সিবিএফ

3-1 জয়ের সাথে, সাও পাওলো ব্রাজিলিয়ান চ্যাম্পিয়নশিপে পঞ্চম স্থানে 47 পয়েন্টে পৌঁছেছে। লুইস জুবেলডিয়ার দল আগামী শনিবার, ৫ তারিখে অ্যারেনা প্যান্টানাল-এ কুইয়াবার বিপক্ষে মাঠে ফিরেছে।

করিন্থিয়ানস, ঘুরে, রেলিগেশন জোনে 28 পয়েন্ট নিয়ে 17 তম স্থানে রয়েছে। রামন দিয়াজের দল পরিদর্শন করেছে ফ্লেমিশ বুধবার, ২, কোপা দো ব্রাজিলের সেমিফাইনালের প্রথম খেলার জন্য। Brasileirão-এর জন্য, পরবর্তী ম্যাচটি শনিবার, 5 তারিখে, ইন্টারন্যাশনালের বিরুদ্ধে, নিও কুইমিকা অ্যারেনায়।



Source link