করোনেশন স্ট্রিট কার ক্র্যাশ শক প্ল্যাটস হতবাক হয়ে যায় | সাবান

করোনেশন স্ট্রিট কার ক্র্যাশ শক প্ল্যাটস হতবাক হয়ে যায় | সাবান


পরের সপ্তাহে হত্যাকারী উদ্ঘাটন এবং শক ঘোষণা (ছবি: Metro.co.uk/ITV)

সঙ্গে গেইল প্ল্যাটের (হেলেন ওয়ার্থ) প্রস্থান উন্মুখকরোনেশন স্ট্রিট পরের সপ্তাহে পরিবারের দিকে আরও কয়েকটি কার্ভবল নিক্ষেপ করবে।

ডেভিড (জ্যাক পি শেফার্ড) মনে করেন তিনি দায়ী তার মায়ের হার্ট অ্যাটাকের জন্য এবং জেসি (জন থমসন) উত্তরের জন্য আগ্রহী।

পরিস্থিতির সাথে জড়িতদের দ্বারা বেশ কয়েকটি গোপনীয়তা রয়েছে, তবে একটি ঘোষণা অনুসরণ করে যা পরিবারকে বিচলিত করে।

অন্যত্র, গাড়ি দুর্ঘটনা যে চলে গেছে জোয়েল ডিরিংএর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে ডিএস লিসা সোয়াইন (ভিকি মায়ার্স) এর জন্য আরেকটি সূত্র ছুঁড়ে দেয়।

কিন্তু শীঘ্রই তিনি নিজেই স্পটলাইটের অধীনে রয়েছেন যখন তার মেয়ে বেটসি (সিডনি মার্টিন) ভাবতে শুরু করে যে তার মা হত্যাকারী হতে পারে কিনা।

যাইহোক, লিসা সেই মারাত্মক রাতে তার সত্যিকারের গতিবিধি লুকিয়ে রাখা একমাত্র নয়।

কার্লা কনর (অ্যালিসন কিং) আসলেই কি ছিল?

27 অক্টোবর রবিবার

প্ল্যাটস যখন গেইলের হাসপাতালের বেডসাইডের চারপাশে সমাবেশ করে, ডেভিড নিজেকে দায়ী বলে মনে করে উত্তেজনা বেশি। জেসি যখন ডেভিডকে প্রশ্ন করে, তখন সে তার দিকে আছড়ে পড়ে।

শোনা যখন প্রকাশ করে যে জেসি একাই 8 নম্বরে ফিরে গেছে, ডেভিড আতঙ্কিত। ড্যামন সারাহকে ফোন করে ব্যাখ্যা করে যে যখন এটি তাকে মারধর করেছে, তখন সে অর্থ চুরির জন্য হার্ভে এর সহযোগীদের একজনের উপর দায় চাপিয়েছে, তাদের পরিষ্কার করে দিয়েছে।

ত্রাণ সারার জন্য দুঃখে পরিণত হয় যখন ড্যামন বলে যে তাদের অবশ্যই সমস্ত যোগাযোগ বন্ধ করতে হবে এবং কলটি শেষ করতে হবে। সারা জেসিকে জানায় যে ড্যামন নিশ্চিত করেছে যে সে হার্ভির সাথে সম্পর্ক ছিন্ন করেছে এবং তাকে সবসময় সন্দেহ করার জন্য ক্ষমাপ্রার্থী।

এই ভিডিওটি দেখতে অনুগ্রহ করে JavaScript সক্ষম করুন এবং একটি ওয়েব ব্রাউজারে আপগ্রেড করার কথা বিবেচনা করুন৷
HTML5 ভিডিও সমর্থন করে

জেসি ডেভিডের কাছ থেকে একটি ব্যাখ্যা চান (ছবি: বিবিসি)

নিক আউট হওয়ার সাথে সাথে, টয়াহ রাউন্ডে ফোন করে স্যামের উপর নজর রাখতে। প্রাথমিকভাবে প্রতিকূল, স্যাম নরম হয়ে যায় যখন টয়াহ তার কাছে ক্ষমা চায়। নিক তাদের মডেল তৈরি করতে বাড়িতে পৌঁছেছে।

Toyah কিভাবে স্যাম রাউন্ড জিততে পেরেছে তাতে নিক অত্যন্ত মুগ্ধ। যখন নিক ঘোষণা করে যে সে এখনও তাকে ভালবাসে, টয়াহ তাকে একটি চুম্বনের জন্য টেনে নেয়।

বেথানি ফ্ল্যাটে ড্যানিয়েলের জন্য প্রাতঃরাশ তৈরি করে কিন্তু যখন তিনি ধাক্কা না দিয়ে প্রবেশ করেন এবং প্রথমবার তার স্টোমা ব্যাগটি দেখেন, তখন বেথানি হতাশ হয়ে পড়ে এবং তাকে বেরিয়ে যাওয়ার জন্য চিৎকার করে।

কেন এবং ক্যাসি ছুটির পোশাক কেনার জন্য রওনা হওয়ার আগে পোর্তোতে ভ্রমণের পরিকল্পনা করে। একজন ঈর্ষান্বিত স্টিভ চমকে উঠল ক্যাসিকে তার নতুন জ্যাকেটে আনতে দেখে।

কিট ডি ডি সম্পর্কে সন্দেহজনক হতে থাকে। তিনি শোনেন, সম্পূর্ণরূপে অপ্রত্যাশিত কারণ তিনি গাসের সাথে অন্ত্যেষ্টিক্রিয়ায় যাওয়ার বিষয়ে কথা বলছেন কারণ তিনি ক্ষমাতে বিশ্বাসী।

সোমবার 28 অক্টোবর

একটি ভাঙচুর করা গাড়ির একটি কেস নিয়ে কাজ করার সময়, লিসা বুঝতে পারে যে রাস্তায় এটি ক্ষতিগ্রস্ত হয়েছিল জোয়েলের উপর হামলা হয়েছিল এবং একই রাতে – এবং মালিক তার ফ্ল্যাটের বাইরে দুই ব্যক্তিকে তর্ক করতে শুনেছিলেন। তিনি ডি ডি-তে বিশ্বাস করেন যে গাড়িটি একটি লাল রঙের গাড়ির দ্বারা আঘাত করেছিল।

নতুন প্রমাণ লিসার দৃষ্টি আকর্ষণ করে (ছবি: আইটিভি)

লিসা আবিষ্কার করে যে রনির লাল গাড়িটি মেরামতের জন্য ছিল এবং তাকে দ্য রোভার্সে ট্যাকল করে। পরে ফ্ল্যাটে কার্লা লিসাকে তার কাজের জন্য প্রশংসা করছে এবং মাতৃত্বকে জাগিয়েছে কিন্তু কার্লা তার গায়ে একটি সান্ত্বনাদায়ক হাত রাখলে লিসা চমকে যায় এবং দ্রুত প্রস্থান করে, কার্লাকে হতাশ করে ফেলে।

জেমা, বার্নি এবং কোয়াডস তাদের ট্রিপ থেকে ফিরে আসে। বার্নি এবং বিলি মহাকাশে ছাই পাঠানোর পরিকল্পনা নিয়ে আবারও দ্বিমত পোষণ করেন। বিলি তাকে তার ভাগ দিতে অস্বীকার করে।

চেসনি প্রিমা ডোনারের ডিপ-ক্লিন শেষ করেন কিন্তু তিনি যখন ক্ষিপ্ত হন যখন দেব বলেন যে জায়গাটি বন্ধ থাকার জন্য তার শূন্য-ঘণ্টার চুক্তির কারণে তাকে পুরো মাসের জন্য অর্থ প্রদান করা হবে না। বার্নি দেবের উপর ক্ষুব্ধ কারণ চেসনিকে শূন্য ঘন্টায় ন্যূনতম মজুরিতে ডেলিভারির কাজ নিতে বাধ্য করা হয়।

যখন ক্যাসি প্রকাশ করে যে সে পরে ডেটে যাচ্ছে, স্টিভ তার সাথে দেখা করার লোকটিকে অপমান করছে। Cassie মনে করেন যে তিনি ঈর্ষান্বিত শোনাচ্ছেন কিন্তু যখন তার তারিখ পরিকল্পনা করতে যায় না স্টিভ উদ্ধারে আসে, তাকে দ্য রোভারে নিয়ে যায় এবং তার আত্মসম্মান বৃদ্ধি করে।

স্ফুলিঙ্গ উড়তে শুরু করে! (ছবি: আইটিভি)
Leanne সংরক্ষণ আছে (ছবি: ITV)

Leanne নিককে বলে যে সে বাড়ির সামনে থাকার মুখোমুখি হতে পারে না যখন ইনস্টিটিউট পড়ে যায় এবং সে কাউকে ভাড়া করার পরামর্শ দেয়।

নিক Toyah কে বিস্ট্রো ম্যানেজারের চাকরির প্রস্তাব দেয়, Toyahকে বলে যে তারা একটি দুর্দান্ত দল তৈরি করে এবং এটি Leanne তাদের একসাথে দেখতে অভ্যস্ত হয়ে যাবে।

জেসির একটি ঘোষণা রয়েছে যা প্লাট পরিবারকে হতবাক করবে।

30 অক্টোবর বুধবার

যখন বেটসি বাথরুমে যায় এবং লিসার ক্ষত দেখতে পায় তখন সে বডি কমব্যাট ক্লাসে এটি করার অজুহাত সম্পর্কে আশ্বস্ত হয় না এবং 28শে সেপ্টেম্বর তারিখে ব্যথানাশক ওষুধের বোতল খুঁজে পায়।

তিনি ম্যাসনকে বলেন এবং হতবাক হন যখন তিনি বলেন জোয়েলকে 27 তারিখে হত্যা করা হয়েছিল। যখন ডেইজি উল্লেখ করে যে জোয়েল একটি মারামারি রাতে মারা গিয়েছিল সে বেটসি কেঁপে ওঠে।

এদিকে রায়ান প্রশ্ন করেন যে রাতে কার্লা তার নিজের গতিবিধি সম্পর্কে সৎ ছিল কিনা। কার্লা জোর দিয়ে বলে যে সে ফ্যাক্টরির লাইট বন্ধ করার জন্য চুপ করে গেছে।

বেটসি ভয় করতে শুরু করে যে জোয়েলের মৃত্যুতে তার মা জড়িত ছিল (ছবি: আইটিভি)

বার্নি এবং জেম্মা 5 নং-এ জন্মদিনের পার্টিতে quads নিক্ষেপ করে৷ তিনি এখনও দেবের উপর রাগান্বিত এবং আশা তাকে বলে যে তাকে একটি বড় রোমান্টিক অঙ্গভঙ্গি টানতে হবে। আলহানরা কোয়াডস পার্টিতে যোগ দেয়। বার্নি তাকে ফাঁকা করার সময়, দেব আদিকে বলে যে সে একটি বড় অঙ্গভঙ্গি চেষ্টা করার জন্য তার পরামর্শ অনুসরণ করেছে।

ক্যাসি এবং স্টিভ একসঙ্গে রাত কাটিয়েছেন বলে কেনের অজ্ঞান। অ্যাডাম রাউন্ড কল করে এবং কেনের বিমানবন্দর লাউঞ্জের টিকিট এবং প্রথম-শ্রেণীর ফ্লাইটের জন্য কাঁটাচামচ করা শিখতে পেরে বিরক্ত হয়।

অ্যাডাম স্টিভকে স্বীকার করে যে তিনি চিন্তিত যে কেন তার এবং ক্যাসির বিলাসবহুল জীবনযাত্রার জন্য অর্থের জন্য অর্থ খুঁজে পাচ্ছেন এবং ভয় পাচ্ছেন যে তিনি ঋণ নিয়ে যাচ্ছেন। অ্যাডাম এবং স্টিভ সম্মত হন যে, একবার কেন এবং ক্যাসি পোর্তো থেকে ফিরে গেলে, একটি পারিবারিক হস্তক্ষেপ প্রয়োজন।

আপনাকে কিট-টিং হতে হবে… (ছবি: ITV)

বিস্ট্রোতে একটি বিয়ারের উপরে, রায়ান কিটের কাছে দুঃখ প্রকাশ করেছেন যে তিনি ডেইজিকে ফেলে দেওয়া ঠিক ছিলেন কিন্তু তিনি এখনও তাকে মিস করেন। রায়ান যেমন ডেইজি একজন অংশীদারের কাছ থেকে যা প্রত্যাশা করে তার সবই তালিকাভুক্ত করে, তিনি আনন্দিতভাবে জানেন না যে কিট মানসিক নোট তৈরি করছে।

কিট যখন তার প্রিয় চকলেটগুলো দেয় এবং সত্যিকারের গৃহবধূদের দেখার প্রতি আসক্ত হয় তখন ডেইজি উৎসাহিত হয়। কিট সন্তুষ্ট তার ভিতরের তথ্য কাজ করছে।

১লা নভেম্বর শুক্রবার

লিসা বেটসিকে মিথ্যা বলে, অফিসে আঘাতের ফলে তার ক্ষত তৈরি করা হয়েছিল। কার্লা ববির কাছে স্বীকার করে যে জোয়েলের হত্যার রাতে, সে ফ্যাক্টরিতে চুমু খেয়েছিল, কিন্তু সে পুলিশকে বলেছিল যে সে সারা সন্ধ্যা তার এবং রায়ানের সাথে বাড়িতে ছিল।

স্টেশনে, লিসা কিটকে নির্দেশ করে যে জোয়েল যদি পালিয়ে যাওয়ার পরিকল্পনা করত, তবে তার কাছে তার কিছু ব্যক্তিগত জিনিস থাকত এবং যদি তারা সেগুলি খুঁজে পায় তবে এটি তাদের হত্যাকারীর কাছে নিয়ে যেতে পারে।

কিট তার হস্তক্ষেপে বিরক্ত। তার বিরুদ্ধে একটি আনুষ্ঠানিক অভিযোগ করা হয়েছে, লিসা ডেইজি এবং কিটকে অভিযুক্ত করেছে।

ম্যাসনের ক্ষমা কি সত্যি? (ছবি: আইটিভি)

লিয়াম অনিচ্ছাকৃতভাবে চেসনির গাড়ির সামনে চলে গেলে, ম্যাসন তাকে ধরে ফেলে এবং নিরাপত্তার দিকে ঝাঁপিয়ে পড়ে। ম্যাসন লিয়ামকে বলে যে সে ধমকের জন্য দুঃখিত এবং তাকে আশ্বস্ত করে যে সে একজন পরিবর্তিত ব্যক্তি। তাদের তীব্র বিনিময় প্রত্যক্ষ করার পর, দেব গ্যারিকে বলে যে বিষয়গুলি নিজের হাতে নেয়।

বিলি বিশপের সাথে দেখা করে এবং তাকে আশ্বস্ত করে যে সে কাজে ফিরে যেতে প্রস্তুত। কিন্তু যখন সে তার কাগজপত্র নিয়ে ছিদ্র করে, সে সিদ্ধান্তে আসে।

বার্নি পাবটিতে পলের ছাই ভিডিওর একটি স্ক্রিনিংয়ের পরিকল্পনা করেছেন। যখন বার্নি জেনির কাছ থেকে জানতে পারে যে একজন বেনামী দাতা বুফেটির জন্য অর্থ প্রদান করেছে, তখন বার্নি বুঝতে পারে এটি দেব। বার্নিতে স্ক্রীনিং এবং রেলের কথা শুনে বিলি হতবাক।

রায়ান যখন ডেইজির প্রিয় ফিল্ম দ্য হলিডে বলে স্খলন করতে দেয়, তখন কিট একটি মানসিক নোট তৈরি করে, পরামর্শ দেয় যে তারা পাবটিতে তার শেষ রাতটি চিহ্নিত করার জন্য ফিল্মটি দেখবে।

কিট ডেইজির সাথে ফ্লার্ট করার সময়, রায়ান তার দ্বৈততার কথা শুনে হতবাক হয় এবং কিটের মুখোমুখি হয়।

আরও: করোনেশন স্ট্রিট তারকা নিশ্চিত করেছেন ডিএস লিসা সোয়াইন কার্লা কনরের প্রেমে ‘একদম’ পড়বেন

আরও: করোনেশন স্ট্রিটে জোয়েলের হত্যার পরে ডি-ডি একটি ভয়ঙ্কর আবিষ্কার করে

আরও: ‘হেলবেন্ট’ ডেভিড করোনেশন স্ট্রিটে হারানোর পর গেইলকে হাসপাতালে নিয়ে যায়





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।