কোথায় দেখতে হবে, লাইনআপ এবং রেফারিং

কোথায় দেখতে হবে, লাইনআপ এবং রেফারিং


কোপা সুদামেরিকানা সেমিফাইনালের প্রথম লড়াইয়ের জন্য রাপোসা আর্জেন্টিনা দলকে স্বাগত জানিয়েছে




ছবি: Arte/Jogada10 – ক্যাপশন: Cruzeiro x Lanús, Copa Sudamericana / Jogada10 এর সেমিফাইনালে

পুরো বাড়ি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে (৫৯ হাজার টিকিট বিক্রি হয়েছে) ক্রুজ কোপা সুদামেরিকানা 2024-এর সেমিফাইনালের প্রথম লেগের জন্য, এই বুধবার (23 তারিখ), সন্ধ্যা 7 টায় (ব্রাসিলিয়া সময়), মিনেইরোতে, বেলো হরিজন্তেতে। ফিরতি ম্যাচটি 30শে অক্টোবর, সিউদাদ দেতে হবে লানুস স্টেডিয়াম, আর্জেন্টিনার। এইভাবে, যে কেউ যোগ্যতা অর্জন করবে সে রেসিং এবং এর মধ্যে অন্য সেমিতে বিজয়ীর সাথে ফাইনালে উঠবে করিন্থিয়ানস. দ্বৈত সম্পর্কে প্রধান তথ্য দেখুন.

কোথায় দেখতে হবে

ম্যাচটি সন্ধ্যা ৭টায় প্যারামাউন্ট+ স্ট্রিমিং-এ একচেটিয়াভাবে সম্প্রচার করা হবে।

কিভাবে ক্রুজ আসে

অভূতপূর্ব দক্ষিণ আমেরিকান শিরোপার সন্ধানে, স্বর্গীয় দল কোয়ার্টার ফাইনালে লিবার্টাদকে হারিয়ে টুর্নামেন্টের সেমিফাইনালে পৌঁছেছে। প্রথম লেগে, তারা প্যারাগুয়েতে ২-০ গোলে স্কোর করে ভালো সুবিধা অর্জন করেছিল এবং পরে ঘরের মাঠে তারা ১-১ গোলে ড্র করে, শ্রেণীবিভাগ নিশ্চিত করে।

রাপোসা একটি ভাল মুহূর্ত যাচ্ছে না এবং, যেমন, পাঁচটি খেলায় জিতেনি। কোচ ফার্নান্দো সিব্রা ফার্নান্দো দিনিজের আগমনে রওনা হলেও নতুন কমান্ডার এখনো দলের সঙ্গে জয় পাননি। সিদ্ধান্তের প্রথম 90 মিনিটের জন্য, কোচ স্টার্টারদের সম্পর্কে একটি রহস্য রয়ে গেছেন, তবে তিনি আহত ম্যাথিউস হেনরিক, রাফা সিলভা, জাপা এবং ভিতিনহোকে ফিরে পেতে পারেন। সাসপেন্ড হওয়া মিডফিল্ডার লুকাস রোমেরো মাঠে নামতে পারবেন না। এর মাধ্যমে, ব্যারিয়াল ও ম্যাথিউস পেরেইরাকে নিয়ে মাঝমাঠ গঠন করবেন ওয়ালেস।

ল্যানুস কিভাবে আসে?

টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে, ল্যানুস ইন্ডিপেন্ডিয়েন্ট মেডেলিনকে হারিয়েছে। প্রথম লেগে গোলশূন্য ড্র এবং ফিরতি ম্যাচে 1-1 গোলে ড্র করার পর, আর্জেন্টিনা দল পেনাল্টিতে 6-5 স্কোর নিয়ে পেনাল্টিতে জায়গা করে নেয়। ক্রুজেইরোর মতো, গ্রেনাও খুব একটা ভালো মুহূর্ত পার করছে না, বিশেষ করে যেহেতু তারা নয়টি খেলায় জিততে পারেনি এবং আর্জেন্টিনোতে মাত্র 22 তম (যার 28 টি দল আছে)।

অ্যাওয়ে ম্যাচের জন্য, দলটি তার শুরুর স্ট্রাইকার এডুয়ার্দো “টোটো” সালভিওকে হারিয়েছে। খেলোয়াড় তার বাছুরের ব্যথা অনুভব করেন এবং প্রতিনিধি দলের সাথে ব্রাজিলে আসেননি। তদুপরি, কোচ রিকার্ডো জিলিনস্কি চিকিৎসা বিভাগে উপস্থিত অন্যান্য ক্রীড়াবিদদের উপর নির্ভর করতে পারবেন না: লিওনার্দো জারা, নিকোলাস মরগান্তিনি, রাউল লোইজা, ইজেকুয়েল মুনোজ, অ্যাবেল লুসিয়াটি এবং নেরি ডোমিংগুয়েজ।

ক্রুজেইরো এক্স ল্যানুস

সুদামেরিকানা 2024 – সেমিফাইনালের প্রথম লেগ

তারিখ এবং সময়: 23/10/2024

স্থানীয়: মাইনেইরাও, বেলো হরিজন্তে (এমজি)

ক্রুজ: ক্যাসিও; উইলিয়াম, Zé Ivaldo, Villalba এবং Marlon; ওয়ালেস এবং লুকাস সিলভা (ম্যাথিউস হেনরিক); ভেরন, ম্যাথিউস পেরেইরা এবং লাউতারো ডিয়াজ; কাইও জর্জ। প্রযুক্তিগত: ফার্নান্দো দিনিজ

ল্যানুস: নাহুয়েল লোসাদা; হুয়ান হোসে ক্যাসেরেস, কার্লোস ইজকুয়েরডোজ, গঞ্জালো পেরেজ এবং জুলিও সোলার; ফেলিপে পেনা বিয়াফোর, লুসিয়ানো বোগিও, মার্সেলিনো মোরেনো এবং রামিরো ক্যারেরা; ব্রুনো ক্যাব্রেরা (অ্যাকোস্টা) এবং ওয়াল্টার বো। প্রযুক্তিগত: রিকার্ডো জিলিনস্কি

সালিসকারী: আন্দ্রেস মাতোঁতে (ইউআরইউ)

সহকারী: মার্টিন সোপ্পি এবং কার্লোস বারেইরো (ইউআরইউ)

আমাদের: নিকোলাস গ্যালো (COL)

সামাজিক মিডিয়াতে আমাদের বিষয়বস্তু অনুসরণ করুন: ব্লুস্কি, থ্রেড, টুইটার, ইনস্টাগ্রাম এবং ফেসবুক.



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।